গল্পেরঝুড়ির এ্যাপ ডাউনলোড করুন - get google app
গল্পেরঝুড়ি ফানবক্স ! এখন গল্পের সাথেও মজাও হবে! কুইজ খেলুন , অংক কষুন , বাড়িয়ে নিন আপনার দক্ষতা জিতে নিন রেওয়ার্ড !

যাদের গল্পের ঝুরিতে লগিন করতে সমস্যা হচ্ছে তারা মেগাবাইট দিয়ে তারপর লগিন করুন.. ফ্রিবেসিক থেকে এই সমস্যা করছে.. ফ্রিবেসিক এ্যাপ দিয়ে এবং মেগাবাইট দিয়ে একবার লগিন করলে পরবর্তিতে মেগাবাইট ছাড়াও ব্যাবহার করতে পারবেন.. তাই প্রথমে মেগাবাইট দিয়ে আগে লগিন করে নিন..

সুপ্রিয় গল্পেরঝুরিয়ান... জিজেতে আজে বাজে কমেন্ট করা থেকে বিরত থাকুন ... অন্যথায় আপনার আইডি বা কমেন্ট ব্লক করা হবে... আর গল্প দেওয়ার ক্ষেত্রে গল্প দেওয়ার নিয়ম মেনে চলুন ... সার্বিকভাবে জিজের নীতিমালা মেনে চলার চেস্টা করুন ...

ঈদ

"সত্য ঘটনা" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান Partho (৩৬ পয়েন্ট)



(সাইমন ভাই দয়া করে অপ্রুভ করিয়েন) আসসালামু আলাইকুম জিজেস্।আশা করি সবাই বাড়িতে আছেন,সুস্থ আছেন ।আরেকটি গল্প লিখতে যাচ্ছি আমার অভিজ্ঞতায় জানি না কেমন হবে।আশা করি ভুল হলে ক্ষমা করবেন । . .দেখতে দেখতে আরো একটি ঈদ চলে এলো ।বিগত কয়েক বছর ধরে আমাদের জিজেবাসীদের ঈদ ভালোই কাটছে ।বাট এবার মনে হয় ঈদে তেমন একটা মজা হবে নাহ।তার কারণ কি কারণ হলো ঐযে করোনা নামক এক ভাইরাস ।সবারই একটা প্রত্যাশা থাকে যে ঈদে খুব হৈচৈ করবে প্রত্যেক বারই সবাই আনন্দ করারই চেষ্টা।বাট এবার একটু বিপরীত।সবাইকে ঈদ কাটাতে হবে বাড়িতে বসে।বোরিং হওয়া ছাড়া আর কিছুই করতে পারবে না ।তাতে আমাদের কি আমরা তো জিজেতে আড্ডা দিয়ে সময় কাটাবো।প্রায় প্রত্যেকটা লোকই চায় ঈদের দিনে বন্ধুবান্ধব,ভাইবোন,স্ত্রী,গার্লফ্রেন্ডকে নিয়ে ঘুরতে বাট করোনা নামে একটা ভাইরাসের কারণে তাদের সব প্লান ভেজতে গেল।আমাদের অনেকের হয়ত বিএফ,জিএফ নাই,কারো কারো ঘোরাঘুরি করার শখ নাই।তখন আমরা বাড়িতে বসেই জিজেতে আড্ডা দিতে পারি আর আমাদের বোরিং লাইফ কে করতে পারি আনন্দময়। বি.দ্র.ঈদের দিনে হয়ত আমাদের অনেকেই জিজেতে আসবে না বা মনে থাকবে না তাদের কে ঈদের দিনে জিজেতে আসার কথা বলার জন্যেই মূলত এই গল্পটা।


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ২৪৩ জন


এ জাতীয় গল্প

→ ঈদের দিন খারাপ ঘটনা ।
→ পুরানো ঈদের রাতগুলো, স্মৃতির পাতায় রয়েই গেল।
→ ♦ছোট বেলার ঈদস্মৃতি♦
→ ঈদ
→ ঈদুল ফিতরের আনন্দ
→ হযরত উমর (রাঃ) এর ঈদ শপিং
→ গরিবের ঈদ
→ অন্য রকম ঈদ ২০২০
→ খলিফা উমরের ঈদ শপিং

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ...