গল্পেরঝুড়ির এ্যাপ ডাউনলোড করুন - get google app
গল্পেরঝুড়ি ফানবক্স ! এখন গল্পের সাথেও মজাও হবে! কুইজ খেলুন , অংক কষুন , বাড়িয়ে নিন আপনার দক্ষতা জিতে নিন রেওয়ার্ড !

যাদের গল্পের ঝুরিতে লগিন করতে সমস্যা হচ্ছে তারা মেগাবাইট দিয়ে তারপর লগিন করুন.. ফ্রিবেসিক থেকে এই সমস্যা করছে.. ফ্রিবেসিক এ্যাপ দিয়ে এবং মেগাবাইট দিয়ে একবার লগিন করলে পরবর্তিতে মেগাবাইট ছাড়াও ব্যাবহার করতে পারবেন.. তাই প্রথমে মেগাবাইট দিয়ে আগে লগিন করে নিন..

সুপ্রিয় গল্পেরঝুরিয়ান... জিজেতে আজে বাজে কমেন্ট করা থেকে বিরত থাকুন ... অন্যথায় আপনার আইডি বা কমেন্ট ব্লক করা হবে... আর গল্প দেওয়ার ক্ষেত্রে গল্প দেওয়ার নিয়ম মেনে চলুন ... সার্বিকভাবে জিজের নীতিমালা মেনে চলার চেস্টা করুন ...

বিয়ের পর ভালোবাসা 1

"রোম্যান্টিক" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান Raiba(guest) (৩৩৮০ পয়েন্ট)



আজ আভা আর আরিফের বিয়ে হয়েছে। আভা এখন বাসর ঘরে বসে রয়েছে। অাভা এবং আরিফ কেউ কাউকে ব্যক্তিগতভাবে চিনে না। পরিবারের পছন্দে ওরা বিয়ে করেছে। [আরিফ বাবা-মায়ের একমাত্র ছেলে। আরিফ তার বাবার অফিসে কাজ করে। ও দেখতে যেমন সুন্দর, স্মার্ট তেমনি তার এটিটিউড। আর আভা আরিফের বাবার গ্রামের বন্ধুর মেয়ে। গ্রামে থাকলেও আভা শিক্ষিত,সুন্দরী আর মেধাবী] এখন রাত 10.30 বাজে। হঠাৎ আরিফ এসে দরজা খুলে আবার বন্ধ করলে আভা একটু লজ্জা পায় । আরিফ: এই মেয়ে শুনো, তুমি নিজেকে কখনো আমার বউ হিসেবে ভাবেনা। কারণ আমি রিমকে ভালোবাসি। হিমম, গাইয়া মেয়ে কোথাকার আভা: তাহলে আমাকে বিয়ে করেছিলেন কেন? আরিফ:শুনো তোমার এসব আজেবাজে বকবক শুনতে ভালো লাগছে না। এখনেই এই বিছানা থেকে উঠ আমি ঘুমাবো। আভা:আমি শুবো কোথায়? আরিফ: ফ্লোরে কথাটা শেষ হতে না হতেই আরিফ আভাকে টান দিকে নিচে ফেলে দেয়। আরিফ: মনে রেখো এটা তোমার জায়গা। আভা আর কী করে ঘরের এক কোণায় গিয়ে শুয়ে পড়ে। আর নিজের অজান্তেই চোখ থেকে পানি পড়ে তার।


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৮১৪ জন


এ জাতীয় গল্প

→ কাব্য ভাইয়া
→ জোকস
→ নাম নেই
→ বাড়ি
→ এ কী অত্যাচার!
→ মুমিন সবসময় আল্লাহর কাছে প্রিয়।
→ মুমিন সব সময় আল্লাহর কাছে প্রিয়।
→ হুজুরের পড়া হাঁস
→ ভালোবাসার উপকারিতা
→ মুখোশ

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ...