গল্পেরঝুড়ির এ্যাপ ডাউনলোড করুন - get google app
গল্পেরঝুড়ি ফানবক্স ! এখন গল্পের সাথেও মজাও হবে! কুইজ খেলুন , অংক কষুন , বাড়িয়ে নিন আপনার দক্ষতা জিতে নিন রেওয়ার্ড !

যাদের গল্পের ঝুরিতে লগিন করতে সমস্যা হচ্ছে তারা মেগাবাইট দিয়ে তারপর লগিন করুন.. ফ্রিবেসিক থেকে এই সমস্যা করছে.. ফ্রিবেসিক এ্যাপ দিয়ে এবং মেগাবাইট দিয়ে একবার লগিন করলে পরবর্তিতে মেগাবাইট ছাড়াও ব্যাবহার করতে পারবেন.. তাই প্রথমে মেগাবাইট দিয়ে আগে লগিন করে নিন..

সুপ্রিয় গল্পেরঝুরিয়ান... জিজেতে আজে বাজে কমেন্ট করা থেকে বিরত থাকুন ... অন্যথায় আপনার আইডি বা কমেন্ট ব্লক করা হবে... আর গল্প দেওয়ার ক্ষেত্রে গল্প দেওয়ার নিয়ম মেনে চলুন ... সার্বিকভাবে জিজের নীতিমালা মেনে চলার চেস্টা করুন ...

তোমার বোরকা পড়া দরকার ছিল

"ইসলামিক" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান সাদমান আল সিয়াম(guest) (৩৪২২ পয়েন্ট)



গল্পঃ#তোমার বোরখা পরা দরকার ছিল। লেখক:সাদমান আল সিয়াম #১ম পর্ব আমার এক কাজিন ছিল যার নাম (আদিবা জান্নাত আইরিন)সে ইস্কুলে পড়ত আর খুব সাজগুজ করত।আমি তাদের বাসাতে কম যেতাম।কারণ তাকে দেখে আমার খুব খারাপ লাগতো।তার সাথে যখনি আমার দেখা হত তখন সালাম দিয়ে শুধু বলতাম বোরখা ছাড়া আমার সামনে যেন না আসে।কারন আমার তাকে দেখা জায়েজ নেই।তার সাথে আমার বিবাহ চলে।তাই তাকে পর্দা কথা বলতাম আর তাদের বাসায় যখন যেতাম তথন তার জন্য আদর্শ নারী মার্সিক পত্রিকা নিতাম ।আমি কথনো তার দিকে তাকিয়ে কথা বলতাম না।হঠাৎ একদিন আমার ফুফা(মানে আদিবার বাবা) কল দেন আমি কুশলইদি জানতে চাইলাম।তিনি জানালেন সন্ধা ৭টা বেজে গেছে আদিবা এখনো ঘরে আসেনি।আদিবারা দুই ভাইবোন আর আদিবা বড়।আমি ফুফাকে বললাম আমি দেখতাছি আপনি আদিবাকে কল দিন।ফুফা বলল আদিবা নাকি বাসায় মোবাইল রাইখা গেছে।আসলে আদিবা বিকাল ৪টার সময় এক জায়গায় পড়তে যায়।তাদের বাসা হতে একটু দূরে ।ও একটা উসরিংক্ষল মেয়ে করো কথা শুনেনা।আমি আম্মাকে বলে আদিবাকে খোঁজতে বের হলাম।১ ঘন্টা খোঁজার পর তাকে না পেয়ে থানায় গেলাম।আমার এক কাজিন ছিল যার নাম (আদিবা জান্নাত আইরিন)সে ইস্কুলে পড়ত আর খুব সাজগুজ করত।আমি তাদের বাসাতে কম যেতাম।কারণ তাকে দেখে আমার খুব খারাপ লাগতো।তার সাথে যখনি আমার দেখা হত তখন সালাম দিয়ে শুধু বলতাম বোরখা ছাড়া আমার সামনে যেন না আসে।কারন আমার তাকে দেখা জায়েজ নেই।তার সাথে আমার বিবাহ চলে।তাই তাকে পর্দা কথা বলতাম আর তাদের বাসায় যখন যেতাম তথন তার জন্য আদর্শ নারী মার্সিক পত্রিকা নিতাম ।আমি কথনো তার দিকে তাকিয়ে কথা বলতাম না।হঠাৎ একদিন আমার ফুফা(মানে আদিবার বাবা) কল দেন আমি কুশলইদি জানতে চাইলাম।তিনি জানালেন সন্ধা ৭টা বেজে গেছে আদিবা এখনো ঘরে আসেনি।আদিবারা দুই ভাইবোন আর আদিবা বড়।আমি ফুফাকে বললাম আমি দেখতাছি আপনি আদিবাকে কল দিন।ফুফা বলল আদিবা নাকি বাসায় মোবাইল রাইখা গেছে।আসলে আদিবা বিকাল ৪টার সময় এক জায়গায় পড়তে যায়।তাদের বাসা হতে একটু দূরে ।ও একটা উসরিংক্ষল মেয়ে করো কথা শুনেনা।আমি আম্মাকে বলে আদিবাকে খোঁজতে বের হলাম।১ ঘন্টা খোঁজার পর তাকে না পেয়ে থানায় গেলাম।।।।।।


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৫৫৭ জন


এ জাতীয় গল্প

→ হুজুরের পড়া হাঁস
→ ~স্যার হুমায়ূন আহমেদ কী আসলেই নাস্তিক ছিলেন? নাকি সব ভ্রান্ত ধারণা?
→ "এখনও আমি অপেখা করছি তোমার জন্য!!!!" পর্ব-২
→ হায়রে মানুষ, তাদের কি ছিলনা কোনো হুশ!
→ "এখনও আমি অপেক্ষা করছি তোমার জন্য!!!" পর্ব-১
→ মৃত্যু শয্যায় মহাবীর আলেকজান্ডার তার সেনাপতিদের ডেকে বলেছিলেন,'
→ টাইটানিক যখন ডুবে ছিল........
→ আমি শুধু তোমারই (পর্ব-১)
→ যীশু বা ঈসা (আঃ) কি সত্যিই ক্রশব্রিদ্ধ হয়েছিল?
→ তোমার বোরকা পড়া দরকার ছিল

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ...