গল্পেরঝুড়ির এ্যাপ ডাউনলোড করুন - get google app
গল্পেরঝুড়ি ফানবক্স ! এখন গল্পের সাথেও মজাও হবে! কুইজ খেলুন , অংক কষুন , বাড়িয়ে নিন আপনার দক্ষতা জিতে নিন রেওয়ার্ড !

যাদের গল্পের ঝুরিতে লগিন করতে সমস্যা হচ্ছে তারা মেগাবাইট দিয়ে তারপর লগিন করুন.. ফ্রিবেসিক থেকে এই সমস্যা করছে.. ফ্রিবেসিক এ্যাপ দিয়ে এবং মেগাবাইট দিয়ে একবার লগিন করলে পরবর্তিতে মেগাবাইট ছাড়াও ব্যাবহার করতে পারবেন.. তাই প্রথমে মেগাবাইট দিয়ে আগে লগিন করে নিন..

সুপ্রিয় গল্পেরঝুরিয়ান... জিজেতে আজে বাজে কমেন্ট করা থেকে বিরত থাকুন ... অন্যথায় আপনার আইডি বা কমেন্ট ব্লক করা হবে... আর গল্প দেওয়ার ক্ষেত্রে গল্প দেওয়ার নিয়ম মেনে চলুন ... সার্বিকভাবে জিজের নীতিমালা মেনে চলার চেস্টা করুন ...

ATM-এ তাকালেই আসবে টাকা!

"সাইন্স ফিকশন" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান Tuhin (০ পয়েন্ট)



বর্তমানে ATM মেশিনে কার্ড ঢুকিয়ে ও গোপন নম্বর ব্যবহার করে টাকা তুলতে হয়।কিন্তু এবার শুধু মেশিনের দিকে তাকিয়ে থাকলেই টাকা বেরিয়ে চলে আসবে আপনার হাতে! আগামী কয়েক মাসের মধ্যে এই সুবিধা পাবেন গ্রাহকরা।ATM মেশিনের বায়োমেট্রিক আই-পিস আপনার চোখের মণিকে স্ক্যান করে নিবে।তারপর আপ৭আ যদি সেই নির্দিষ্ট ব্যক্তি হন, তাহলে টাকা বেরিয়ে আসবে।এই পদ্ধতির কারণে কেউ কার্ড জালিয়াতির ঘটনাও ঘটাতে পারবেন না। ভারতের চেন্নাই-এর একটি বেসরকারি ব্যাংক এ ধরনের এটিএম গ্রাহক পরিষেবা চালু করেছে।পরে দেশের অন্য স্থানে এ ধর৭এর পরিষেবা চালু করা।আমাদের মাঝে প্রায়শ অনেকেই এটিএম কার্ড জালিয়াতি করে।এরকম দুর্নীতিগ্রস্থ হওয়ার কারণেই এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে।এর মাধ্যমে প্রতারণা এড়ানো যাবে। পৃথিবীতে দুষ্টু প্রকৃতির শত মানুষ এটিএম কার্ড হ্যাক করেই হাতিয়ে নিচ্ছে মোটা অংকের টাকা।অন্যদিকে, নিজস্ব এটিএম মালিকরা দুঃখে একত্রিত হয়ে অভিযোগ পেশ করেছে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি নিয়ন্ত্রণ সংস্থার কাছে।এরই ধারাবাহিকতায় তামাম পৃথিবীকে পাল্টে ফেলার জন্য ঝাঁপিয়ে পড়েছে উন্নয়নশীল দেশগুলো।


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৮২ জন


এ জাতীয় গল্প

→ যখন আসবে আল্লাহর সাহায্য
→ জানি ফিরে তুমি আসবে না কখনো
→ আমার যখন মৃত্যু আসবে’
→ আসবে একটু....?
→ হয়তো আসবে!
→ ফিরে আসবে তুমি„কোনো এক আহবানে•
→ সুখ আসবেই
→ উপকার আসবে দয়া করে পড়ুন
→ গল্পটি পড়ুন চোখে পানি চলে আসবেঃ

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ...