গল্পেরঝুড়ির এ্যাপ ডাউনলোড করুন - get google app
গল্পেরঝুড়ি ফানবক্স ! এখন গল্পের সাথেও মজাও হবে! কুইজ খেলুন , অংক কষুন , বাড়িয়ে নিন আপনার দক্ষতা জিতে নিন রেওয়ার্ড !

যাদের গল্পের ঝুরিতে লগিন করতে সমস্যা হচ্ছে তারা মেগাবাইট দিয়ে তারপর লগিন করুন.. ফ্রিবেসিক থেকে এই সমস্যা করছে.. ফ্রিবেসিক এ্যাপ দিয়ে এবং মেগাবাইট দিয়ে একবার লগিন করলে পরবর্তিতে মেগাবাইট ছাড়াও ব্যাবহার করতে পারবেন.. তাই প্রথমে মেগাবাইট দিয়ে আগে লগিন করে নিন..

সুপ্রিয় গল্পেরঝুরিয়ান... জিজেতে আজে বাজে কমেন্ট করা থেকে বিরত থাকুন ... অন্যথায় আপনার আইডি বা কমেন্ট ব্লক করা হবে... আর গল্প দেওয়ার ক্ষেত্রে গল্প দেওয়ার নিয়ম মেনে চলুন ... সার্বিকভাবে জিজের নীতিমালা মেনে চলার চেস্টা করুন ...

জিজের সাথে সর্বপ্রথম যেভাবে সাক্ষাৎ!

"স্মৃতির পাতা" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান তুহিন (৪০৭ পয়েন্ট)



আমার জিজের সাথে সর্বপ্রথম সাক্ষাৎ ঘটে ১২ই আগষ্ট, ২০১৯! তখন ৬ষ্ঠ শ্রেণিতে অর্ধবার্ষীক পরীক্ষার জন্য কঠোর প্রস্তুতি চলছে।দিনটা ছিল শুক্রবার।আগামীকাল বিজ্ঞান পরীক্ষা। এখনো ৩টি কঠিন অধ্যায় বাকি আছে!শুধু বুঝে বুঝে মুখস্থ করে যাচ্ছি।টানা আধঘন্টায় ১ অধ্যায়ের ১২টা পাঠের ৫টা শেষ করেছি।একঘায়েমি ঝেরে ফেলার জন্য পাড়ার ভাইয়াদের সাথে ক্র্যামবোর্ড খেলে বাসায় ফিরছি।আম্মু ফোনটা ভুলবশত আমার টেবিলে রেখে চলে যায়।আবার পড়া শুরু করলাম।কিন্তু মনটা ফোনের দিকে বিরাজ করছে।যাইহোক, দেখি, ফোনে ১জিবি আছে।মনে মনে ভাবি, গুগলে তো যেকোনো কিছু খুঁজলেই তার তথ্যভান্ডার এসে পড়ে। তাই অডিও সার্চবারে বললাম,'শিক্ষণীয় গল্প'।২সেকেন্ডের মাথায় বড় ১টা তালিকা পেলাম।কয়েকটা পড়ে নিচে নামতেই দেখি, গল্পের ঝুড়ি থেকে প্রকাশিত শিক্ষণীয় গল্প।গল্পটা অনেক ভালো লাগলো।কিন্তু এই মুহূর্তে শিরোনামটা মস্তিষ্কে অনুপস্থিত।তারপর এই ওয়েবসাইটের প্রচ্ছদ থেকে ১টা আইডি খুলে বুকমার্কে ইউআরএলটা সংরক্ষণ করে রাখি।সেই থেকে গল্প দেয়া শুরু করি,কিন্তু তখনকার প্রকাশিত গল্প কোনো কারণে গেস্ট বা অতিথির গল্প হিসেবে শো করে।


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ২৪৮ জন


এ জাতীয় গল্প

→ মন্দ নামে ডাকা! (জিজের সদস্যবৃন্দদের উদ্দেশ্যে)
→ পরীমল স্যারে সাথে পিকনিক
→ মুয়াজ এর সাথে জিনের দেখা।
→ শয়তানের সাথে এমনই হয়!!(হাসতে বাধ্য!! না হাসলে সময় ফেরত!!!)
→ আমার মামাদের সাথে ভূতুড়ে কাহিনী ঘটে ছিল
→ আমার নানার সাথে ঘটে ছিল কিছু ভূতুড়ে কাহিনী
→ জিজের সমবয়সী বন্ধুদের সাথে ভূতুড়ে অভিজ্ঞতা! (শেষ পর্ব)
→ জিজের সমবয়সী বন্ধুদের সাথে ভূতুড়ে অভিজ্ঞতা! (পর্ব-৫)
→ জিজের সমবয়সী বন্ধুদের সাথে ভূতুড়ে অভিজ্ঞতা! (পর্ব-৪)

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ...