বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

জিজের সমবয়সী বন্ধুদের সাথে ভূতুড়ে অভিজ্ঞতা! (পর্ব-৪)

"ভূতুড়ে অভিজ্ঞতা" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান তুহিন (০ পয়েন্ট)

X (গত পর্বের পর)আমি:সাউন্ড বক্সে আয়াতুল কুরছি লোড করে নেব, যাতে কাঙ্ক্ষিত বাটন টিপলেই ঐটা বেজে ওঠে!মফি:'খুব ভালো।' দেখতে দেখতে চলো এলো পরেরদিনের সন্ধ্যা ঘনিয়ে রাত।এশার নামাজ পড়ে খুজুর আসলেন; সাথে প্রয়োজনীয় জিনিস।কয়েক ঘন্টা গল্পে করে দেখি, রাত ০১:০৭। গতকালের মতো রওয়ানা দিলাম।খুজুর ফিসফিস করে:'ঐ বাড়িতে উপস্থিতি, পাল্টে দেবে পরিস্থিত।তাই খুব সাবধানে ধীর ধীরে হাঁটো!' হঠাৎ খুজুরের ফোনে কেউ ফোন করল!ভাগ্যিস তিনি ফোন নিরব করেছিলেন।যে ফোন করছে, তাঁর নাকি ১সন্তান সন্ধ্যা থেকে নিখোঁজ। এর আগেও নাকি অনেকে হারিয়ে গেছে।আমাদের বুঝতে বাকি রইল না, ঐ ছেলেটার আত্মাই হারিয়ে যাওয়া মানুষগুলোকে নিজের পরিবারের সদস্যবূন্দ করেছে। খুজুর: তোমরা ঐ দিকে আত্মাকে খুঁজে পেলে বা সন্দেহজনক কিছু দেখলেই আমাকে ডাক দিবে। আমি:'আপনার সাথে থাকবো'।কিন্তু ঝগড়াটে সুস্মিতাটাই খুজুর সঙ্গে থাকার চূড়ান্ত মতামত প্রকাশ করে!যাইহোক, আমি ও মফি একসাথে আছি হঠাৎ ঐ বাড়িতে স্থাপিত কূপে মধ্যে ছায়া আকৃতির কি যেন আমাকে ধাক্কা!আমি পড়ে যাবো, এমন সময় মফি হাতটা ধরে ফেলে! বেহুদা এখানে কেন যে আসলাম? আমাদের পরস্পরের হাতটা ক্রমেই নিস্তেজ হয়ে যাচ্ছে।মফি:সুস্মিইইই (চলবে)


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৫৮৮ জন


এ জাতীয় গল্প

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • Puspita
    User ৩ বছর, ১১ মাস পুর্বে
    নাইস gj

  • sushmita
    User ৩ বছর, ১১ মাস পুর্বে
    Nice

  • ইশিকা
    User ৩ বছর, ১১ মাস পুর্বে
    নাইস

  • ইশিকা
    User ৩ বছর, ১১ মাস পুর্বে
    Next please