বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

তোমার পথ চেয়ে না বলা কিছু কথা

"রোম্যান্টিক" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান সাফায়েত হোসেন (০ পয়েন্ট)

X পড়ন্ত বিকেলে শীতের পোশাক টা পরে আমার রোজকার গন্তব্যে বের হলাম।এইতো সেই মায়াভরা সেই কাঠের বেঞ্চিটা দেখা যাচ্ছে।একটু পাতা পড়েছে দেখছি শীতকাল গাছের পাতাগুলো ঝড়ে বেঞ্চিতে পড়ে একটু নোংরা করে দিয়েছে। প্রিয়া দেখছো তুমি।দাঁড়াও আমি একটু পরিষ্কার করে নেই। প্রিয়া তোমার মনে আছে এখানেই আমাদের প্রথম দেখা হয়েছিল।ওহ প্রিয়া কই ওহ তো আসেই নি এখনো। আমিও কেমন যেন ভূলে যাচ্ছি দিন দিন। প্রতিদিনের মত বেঞ্চিতে বসলাম। চারিদিকে ঠান্ডা একটু হালকা বাতাসে যেন শরীরে কাপুনি ধরিয়ে দিচ্ছে।তাও আমি ঘামছি হ্যা আমি ঘামছি কারণ তোমার সামনে আমি নিজেকে কিভাবে উপস্থাপন করব সেটা ভেবে।তুমি কি ভাবছো তুমি কি আমার মতোই ভাবছো জানি না কি ভাবছো তুমি। তোমার পথ চেয়ে আমি বসে আছি আর ভাবছি এই বুঝি তুমি ডাক দিবে আমায়।এইতো তুমি যেন বললে প্রিয় আমি এসে গেছি তোমার অপেক্ষার পালা শেষ আমি এসে গেছি একটু তাকিয়ে দেখো আমায়।আমি তাকিয়ে দেখলাম চারিদিকে সব ফাকা যেন কুয়াশার চাদরে আস্টেপিস্টে যাচ্ছে চারিদিক। কিন্তু তুমি কোথায় আরও একটা দিন কি তোমার পথচেয়ে বসে থাকতে হবে আমায়।সবাই বলে তুমি নাকি সারাজীবনের জন্য আমায় ছেড়ে চলে গেছো। যেখান থেকে কেউ কোনোদিন ফিরে আসে না। নাহ আমি এটা বিশ্বাস করি না সেদিন ও তো সেই কাঠের বেঞ্চিতে তোমার কোলে মাথা রেখে আমরা আমাদের ভবিষ্যৎ স্বপ্নগুলো সাজাচ্ছিলাম।তুমি বলছিলে আমার প্রিয় যাই হোক না কেন আমি তোমার হাত ছাড়ব না কোনদিন।আমি জানি তুমি আসবে আমার কাছে।শীতকালে যেন দিনটা ফুরিয়ে যায় খুব দ্রুত।এইত সূযটা পশ্চিম দিগন্তে হেলে যাচ্ছে।আমিও উঠি আজ কিন্তু প্রিয়া আমার তুমি চিন্তা কর না আমি আবার আসব এসে বসব সেই কাঠের বেঞ্চিতে।তোমার জন্য অপেক্ষা করব। আমার না বলা কথাগুলো বলবো তোমায়।অনেক কথা যে জমে আছে আমার মনে প্রিয়া।????????????????


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৬২১ জন


এ জাতীয় গল্প

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now