বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

বোকার শহর -১

"মজার গল্প" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান mujakkir islam (০ পয়েন্ট)

X Writer:Mujakkir Islam (Megh) ???????? বোকার শহর???????? মেঘঃ এই রবিন কোথায় যাচ্ছিস? রবিনঃ কাজে যাচ্ছি? মেঘঃ তুই কোন কাজ করতে পাড়িস নাক? কাজে যাচ্ছিস? হ্যাহ্যা... রবিনঃ আমি সব কাজ পারি মেঘঃ আচ্ছা তাহলে এখন একটা কাজ করে দেখাতো রবিনঃ কি কাজ? মেঘঃ তোর দুপা তুলে দাঁড়া রবিনঃ এটাতো খুব সহজ কাজ {দুপা তুলে দাঁড়াতে গিয়ে ধপাস করে পরে গেল} মেঘঃ ???????????? দেখলিতো তোকে দিয়ে কোন কাজ হবে না। চল তোকে আরেকটা কাজ দিচ্ছি এখন এদিক দিয়ে যে,যাবে তার পিছনে একটা লাথি দিতে পারবি? রবিনঃ আমি পারব। আমাকে পারতেই হবে। আমি তোকে দেখিয়ে দিব আমি কত কাজ পারি মেঘঃ আচ্ছা তাহলে দেখা। { তখন এদিক দিয়ে নাহিদ চাচা যাচ্ছিলেন } রবিনঃ চাচা আপনি একটু ওইদিকে তাকান। নাহিদ চাচাঃ কেন? রবিনঃ একটা জিনিস দেখাবো। { চাচা ঘুরে দাড়াতেই রবিন চাচার পিছনে লাথি মারে} নাহিদ চাচাঃঅঅঅঅঅঅ মা...ইগো। হারামজাদা এ তুই আমায় কি দেখালি? রবিনঃ আমার পায়ের জোর দেখালাম নাহিদ চাচাঃ তবে রে এবার আমার লাঠির জোর দেখাব তোকে { রবিন পালাতে লাগল আর চাচা রবিনের পিছনে দৌড়াচ্ছেন } মেঘঃ চাচা আপনি ওর সাথে দৌড়ে পারবেন না নাহিদ চাচাঃ তাহলে আমার লাথির শোধ নিব কিভাবে মেঘঃ ওইদিকে গিয়ে যাকে সামনে পাবেন তাকে মারবেন তাহলে রবিন ব্যথা পাবে {নাহিদ চাচা ওইদিকে গিয়ে ওনার ছেলে আয়ানকে পেয়ে বেধম মার শুরু করলেন } আয়ানঃ মাইগো মাই আমারে মারছ কেন আমি করছি আমার লাল হয়ে গেছে আমায় আর মের না। { আয়ান পালিয়ে গিয়ে তার মার কাছে নালিশ দিল।


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৩১৬ জন


এ জাতীয় গল্প

→ বোকার শহর-১
→ বোকার শহর
→ বোকার শহর -১
→ বোকার শহর -১

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • Sadman Tanjim Megh
    User ৩ বছর, ১১ মাস পুর্বে
    একটা গল্প এতবার কেন