গল্পেরঝুড়ির এ্যাপ ডাউনলোড করুন - get google app
গল্পেরঝুড়ি ফানবক্স ! এখন গল্পের সাথেও মজাও হবে! কুইজ খেলুন , অংক কষুন , বাড়িয়ে নিন আপনার দক্ষতা জিতে নিন রেওয়ার্ড !

যাদের গল্পের ঝুরিতে লগিন করতে সমস্যা হচ্ছে তারা মেগাবাইট দিয়ে তারপর লগিন করুন.. ফ্রিবেসিক থেকে এই সমস্যা করছে.. ফ্রিবেসিক এ্যাপ দিয়ে এবং মেগাবাইট দিয়ে একবার লগিন করলে পরবর্তিতে মেগাবাইট ছাড়াও ব্যাবহার করতে পারবেন.. তাই প্রথমে মেগাবাইট দিয়ে আগে লগিন করে নিন..

সুপ্রিয় গল্পেরঝুরিয়ান... জিজেতে আজে বাজে কমেন্ট করা থেকে বিরত থাকুন ... অন্যথায় আপনার আইডি বা কমেন্ট ব্লক করা হবে... আর গল্প দেওয়ার ক্ষেত্রে গল্প দেওয়ার নিয়ম মেনে চলুন ... সার্বিকভাবে জিজের নীতিমালা মেনে চলার চেস্টা করুন ...

গ্রহাণ্তরের আগন্তুক।

"বুক রিভিউ " বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান শিমুল (১৪৫৯ পয়েন্ট)



গ্রহাণ্তরের আগন্তুক বইটি একটি বিজ্ঞান বিষয়ক বই।এই বইয়ে বিভিন্ন বৈজ্ঞানিক কল্পকাহিনী রচনা করা হয়েছে।এই গল্পের বইটি আমি যখন প্রথমবার পড়ি তখন খুবই ভালো লেগেছিল।এই গল্পের বইটিতে যে গল্প গুলো আছে তার তালিকা নিচে দেওয়া হলো:- ১,গ্রহাণ্তরের আগন্তুক। ২,হৈটি টৈটি। ৩,ম্যাক্সওয়েল সমীকরণ। ৪,আইভা। এর মধ্যে সবথেকে সুন্দর গল্পটি হলো হৈটি টৈটি।গল্পটি লিখেছেন আলেক্সানদার বেলিয়ায়েভ।গল্পটি একটি হাতির সম্পর্কে লেখা।গল্পগুলোর রচিয়তার নামের তালিকা নিচে দেওয়া হলো:- ১,আলেক্সানদার কাজানৎসেভ। ২,আলেক্সানদার বেলিয়ায়েভ। ৩,অনাতলি দনেপ্রভ। এর মধ্যে অনাতলি দনেপ্রভ দুইটি গল্প লিখেছেন।১,ম্যাক্সওয়েল সমীকরণ। ২,আইভা। গল্প পরিচয়;- ১,গ্রহাণ্তরের আগন্তুক:এই গল্পটি টাঙ্গুস্কা বিস্ফোরণ সম্পর্কে লেখা।এখানে টাঙ্গুস্কা বিস্ফোরণের ধংসের দিক তুলে ধরা হয়েছে।এই গল্পের মূল চরিত্র ক্রিমোভ নামের একজন আফ্রিকান বিজ্ঞানীর। ২,হৈটি টৈটি:প্রথমেই বলেছি এই গল্পটি একটি হাতির কাহিনী অনুসারে রচিত এবং খুবই সুন্দর একটি গল্প। ৩,ম্যাক্সওয়েল সমীকরণ:গল্পটার নাম ম্যাক্সওয়েল সমীকরণ কিন্তু গল্পটা মোটেও ওই বিষয়ের প্রতি না।এই গল্পে একজন যুদ্ধ অপরাধীর কার্যকলাপ নিয়ে রচনা করা হয়েছে।এবং বিজ্ঞানের অনেক বিষয় এখানে উল্লেখিত আছে। ৪,আইভা:এই গল্পটা একটি রোবটকে নিয়ে রচিত যেখানে রোবটটির নাম আইভা।এই গল্পেই বিজ্ঞানের নানা বিষয় উল্লেখিত রয়েছে। তো প্লীজ বইটা কিনবেন এবং পড়বেন আশাকরি অনেক কিছু শিখতে পারবেন এবং মজা পাবেন।


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৮০ জন


এ জাতীয় গল্প

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ...