গল্পেরঝুড়ির এ্যাপ ডাউনলোড করুন - get google app
গল্পেরঝুড়ি ফানবক্স ! এখন গল্পের সাথেও মজাও হবে! কুইজ খেলুন , অংক কষুন , বাড়িয়ে নিন আপনার দক্ষতা জিতে নিন রেওয়ার্ড !

যাদের গল্পের ঝুরিতে লগিন করতে সমস্যা হচ্ছে তারা মেগাবাইট দিয়ে তারপর লগিন করুন.. ফ্রিবেসিক থেকে এই সমস্যা করছে.. ফ্রিবেসিক এ্যাপ দিয়ে এবং মেগাবাইট দিয়ে একবার লগিন করলে পরবর্তিতে মেগাবাইট ছাড়াও ব্যাবহার করতে পারবেন.. তাই প্রথমে মেগাবাইট দিয়ে আগে লগিন করে নিন..

সুপ্রিয় গল্পেরঝুরিয়ান... জিজেতে আজে বাজে কমেন্ট করা থেকে বিরত থাকুন ... অন্যথায় আপনার আইডি বা কমেন্ট ব্লক করা হবে... আর গল্প দেওয়ার ক্ষেত্রে গল্প দেওয়ার নিয়ম মেনে চলুন ... সার্বিকভাবে জিজের নীতিমালা মেনে চলার চেস্টা করুন ...

জিজের সমবয়সী বন্ধুদের সাথে ভূতুড়ে অভিজ্ঞতা! (পর্ব-১)

"ভূতুড়ে অভিজ্ঞতা" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান তুহিন (২ পয়েন্ট)



(পূর্বের পর্বের পর) আমি ও সুস্মিতা খুঁজে দেখলাম, মফির সামনে ১জন বৃদ্ধা দাঁড়িয়ে আছেন। ঐ মহিলা আমাদের মতো সাধারণ নয়।দেখতে আমাদের চেয়ে 4 কি 5 হাত লম্বায়।উনার শরীর থেকে বের হচ্ছে বিশ্রী দূর্গন্ধ। হঠাৎ, সুস্মিতা: কিরে মফি, কি হইছে? মফি:এই মহিলাকে দেখে ভয় পেয়েছি।আমি: এই যে বুড়িমা!আপনি এখানে কেন?আর আপনার গায়ে এত পচাঁ গন্ধ কেন? বৃদ্ধা:বাবা তোদের আর কি বলব?এই বাড়ির রাস্তা দিয়ে বাড়ি ফিরছিলাম।এমতাবস্থায় ১ শিয়াল দিল লড়ান।তাই দৌড়াতে এই বাড়ির পুরনো ডাস্টবিণে পড়লাম।তোরা আমাকে পৌঁছে দে না! মফি আমার কানে কাছের এসে: ভাই শোন, ভূত-টুত হতে পারে। সুস্মিতা:তো বূদ্ধা, আমরা 3 জনই আপনাকে এগিয়ে দেই? বূদ্ধা: 3জন কেন? ১জনই হবে gj ।মফি:তাহলে আমরা যাব না! বূদ্ধা: কি তোর এত বড় সাহস :-O! তোরা আর এখান থেকে বেঁচে ফিরবি না! হঠাৎ মহিলা ধোঁয়ার মতো অদূশ্য। আমাদের সবার অটোমেটিক্যালি পা 2টা কাঁপছে।সবচেয়ে বেশি ভয় পেয়েছে সুস্মিতা। কারণ সে ভয়ের জগৎ-এ ১ম অদ্ভুত ঘটনার সম্মুখীন হয়েছে। ঐ দিকে নিকটবর্তী কোনো মসজিদ এশার আজান ভেসে আসছে:-''আল্লাহু আকবার''। আমরা 3বন্ধু প্রত্যকের হাত শক্ত ধরে দিলাম দৌড়!পিছনে আবার ১শিশুর আর্তনাদ! (চলবে)


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৩২৬ জন


এ জাতীয় গল্প

→ জিজের ছেলেদের ক্রিকেট ম্যাচ -2
→ জিজের সবার ভূত নিয়ে আলোচনা
→ ভূতুড়ে কুকুর
→ জিজের ছেলেদের ক্রিকেট ম্যাচ
→ জিজের পরিচিতরা যে কারণে প্রিয় (শেষ পর্ব)
→ জিজের পরিচিতরা যে কারণে প্রিয় (পর্ব-২)
→ জিজের পরিচিতরা যে কারণে প্রিয় (পর্ব-১)
→ ♦আলাদিন ও তার জিনের সাথে একদিন♦
→ ভূতুড়ে শামুক
→ মন্দ নামে ডাকা! (জিজের সদস্যবৃন্দদের উদ্দেশ্যে)

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ...