গল্পেরঝুড়ির এ্যাপ ডাউনলোড করুন - get google app
গল্পেরঝুড়ি ফানবক্স ! এখন গল্পের সাথেও মজাও হবে! কুইজ খেলুন , অংক কষুন , বাড়িয়ে নিন আপনার দক্ষতা জিতে নিন রেওয়ার্ড !

যাদের গল্পের ঝুরিতে লগিন করতে সমস্যা হচ্ছে তারা মেগাবাইট দিয়ে তারপর লগিন করুন.. ফ্রিবেসিক থেকে এই সমস্যা করছে.. ফ্রিবেসিক এ্যাপ দিয়ে এবং মেগাবাইট দিয়ে একবার লগিন করলে পরবর্তিতে মেগাবাইট ছাড়াও ব্যাবহার করতে পারবেন.. তাই প্রথমে মেগাবাইট দিয়ে আগে লগিন করে নিন..

সুপ্রিয় গল্পেরঝুরিয়ান... জিজেতে আজে বাজে কমেন্ট করা থেকে বিরত থাকুন ... অন্যথায় আপনার আইডি বা কমেন্ট ব্লক করা হবে... আর গল্প দেওয়ার ক্ষেত্রে গল্প দেওয়ার নিয়ম মেনে চলুন ... সার্বিকভাবে জিজের নীতিমালা মেনে চলার চেস্টা করুন ...

জিজের সমবয়সী বন্ধুদের সাথে ভূতুড়ে অভিজ্ঞতা!

"ভূতুড়ে অভিজ্ঞতা" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান তুহিন (২ পয়েন্ট)



আজ আমি, মফিজুল ও সুস্মিতা সিধান্ত নিয়েছি একটা ভূতুড়ে বাড়ি পরিদর্শন করবো। যে বাড়িতে আমরা যাবো, ঐ খানে নাকি অদ্ভুত কিছু দেখা যায়। আর ঐ জায়গার ফাঁদে কেউ পা দিলে, সে আর ফিরে আসে না। তো আমরা ইতোমধ্যে প্রস্তুতি নিয়েছে। মফিজুল: আমার মনে হচ্ছে, ভূত বলতে কিছু নেই। এগুলো সবই ভুয়ো। সুস্মিতা: আমারও মনে হয়, কোনো ১দল লোক এসব করে বেচারা মানুষগুলোকে ভয় দেখাচ্ছে। আমি: তোরা থামবি? আমরা তো সঠিক তথ্য সবার সামনে উম্মোচনের জন্যই যাত্রা করছি। তাহলে এতো হৈচৈ -এর কি আছে? আমরা ৩জন বিকালে রওয়ানা হলাম। পৌঁছে গেছি ভূতুড়ে বাড়ি আঙ্গিনায়। চারপাশ কি রকম যেন নির্জন।পুরো বাড়িটাই অন্ধকারে ছেঁয়ে গেছে। যাইহোক, পুরো বাড়িটা চোখ ধাঁধিয়ে নিচ্ছি। হঠাৎ, মফি: তোরা কে কোথায় আছোস? সুস্মিতা ও আমি: কি হয়েছে? মফি:দেখ,ছাদের কাছের গাছটা কেন যে বার বার বেঁকা হচ্ছে? আমি: কই নাতো, ওটা তোর মনের ভুল। কিছুক্ষণ পর আমরা দেখলাম মফিজুলকে আমাদের পাশে দেখা যাচ্ছে না। সুস্মি: ও তো গুন্ডা-মাস্তান। এখানে আবার ওর সাহস খাটবে না। আমি: বেশি কথা না বলে চল খূঁজে দেখি! হঠাৎ মফির চিৎকার: "বাঁচাওও.,,,,"। সুস্মিতা: তাড়াতাড়ি চল তুহিন।এত দূর্গন্ধ কিসের? আমি: ওয়াক থু! (চলবে)


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ২৫৫ জন


এ জাতীয় গল্প

→ জিজের ছেলেদের ক্রিকেট ম্যাচ -2
→ জিজের সবার ভূত নিয়ে আলোচনা
→ ভূতুড়ে কুকুর
→ জিজের ছেলেদের ক্রিকেট ম্যাচ
→ জিজের পরিচিতরা যে কারণে প্রিয় (শেষ পর্ব)
→ জিজের পরিচিতরা যে কারণে প্রিয় (পর্ব-২)
→ জিজের পরিচিতরা যে কারণে প্রিয় (পর্ব-১)
→ ♦আলাদিন ও তার জিনের সাথে একদিন♦
→ ভূতুড়ে শামুক
→ মন্দ নামে ডাকা! (জিজের সদস্যবৃন্দদের উদ্দেশ্যে)

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ...