গল্পেরঝুড়ির এ্যাপ ডাউনলোড করুন - get google app
গল্পেরঝুড়ি ফানবক্স ! এখন গল্পের সাথেও মজাও হবে! কুইজ খেলুন , অংক কষুন , বাড়িয়ে নিন আপনার দক্ষতা জিতে নিন রেওয়ার্ড !

যাদের গল্পের ঝুরিতে লগিন করতে সমস্যা হচ্ছে তারা মেগাবাইট দিয়ে তারপর লগিন করুন.. ফ্রিবেসিক থেকে এই সমস্যা করছে.. ফ্রিবেসিক এ্যাপ দিয়ে এবং মেগাবাইট দিয়ে একবার লগিন করলে পরবর্তিতে মেগাবাইট ছাড়াও ব্যাবহার করতে পারবেন.. তাই প্রথমে মেগাবাইট দিয়ে আগে লগিন করে নিন..

সুপ্রিয় গল্পেরঝুরিয়ান... জিজেতে আজে বাজে কমেন্ট করা থেকে বিরত থাকুন ... অন্যথায় আপনার আইডি বা কমেন্ট ব্লক করা হবে... আর গল্প দেওয়ার ক্ষেত্রে গল্প দেওয়ার নিয়ম মেনে চলুন ... সার্বিকভাবে জিজের নীতিমালা মেনে চলার চেস্টা করুন ...

আমার পরিচিতি (অনলাইন সংস্করণ)

"স্মৃতির পাতা" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান মোঃ আনিছুর রহমান লিখন (৪৩৪৪ পয়েন্ট)



মোঃ আনিছুর রহমান লিখন বাংলাদেশের জনপ্রিয় তরুণ কবি ও লেখক। তিনি এ যুগের তারুণ্যের কবি হিসেবে পরিচিত। জন্ম ১৯৯৪ সালের ১৫ জুন জামালপুর জেলার মেলান্দহ উপজেলার নাগের পাড়া গ্রামে। তাঁর পিতা মোঃ জহির রায়হান একজন বীর মুক্তিযোদ্ধা। মাতা আফরোজা বেগম একজন গৃহিনী। মোঃ আনিছুর রহমান শৈশব থেকে কবিতা লিখে আসছেন। ২০০৪ সালে তার প্রথম কবিতা "পানতা" প্রকাশিত হয় তার প্রাইমারী স্কুল ম্যাগাজিনে। তখন তিনি পঞ্চম শ্রেণীর ছাত্র ছিলেন। ঢাকা বিশ্ববদ্যিালয়ের শিক্ষক ও কবি এবং ষড়ঋতু পত্রিকার সম্পাদক মুহাম্মদ ইলিয়াস উদ্দীন স্যারের সহায়তায় ২০১৫ সালে কানাবক পাবলিশিং হতে “ষড়ঋতু” কাব্যগ্রন্থে (গ্রীষ্ম সংখ্যায়) তাঁর ৪টি কবিতা প্রকাশিত হয়। বর্তমানে তিনি ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনির্ভাসিটিতে ল্যাব এটেনডেন্ট পদে কর্মরত। পাশাপাশি পড়াশুনা চালিয়ে যাচ্ছেন। বর্তমানে তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে পিজিডি আইটিতে পড়াশোনা করছেন। তাছাড়া তাঁর কিছু কবিতা প্রকাশ হয়েছে বিভিন্ন পত্রিকায়। আর কিছু কবিতা প্রকাশের দ্বারপ্রান্তে। কবি ছাড়াও তিনি একাধারে লেখক, নাট্যকার ও উপন্যাসিক। তাঁর লেখা ধারাবাহিক সুফি প্রতিবেদন “আত্মার নেটওয়ার্কিং” আর উপন্যাস “প্রেম যমুনায়- মাঝি ও আমি” বিশেষভাবে উল্লেখযোগ্য।


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ১৩১ জন


এ জাতীয় গল্প

→ আমার তারা দেখা..
→ ♥নেকলেস♥আমার প্রিয় একটি গদ্য
→ আমার মা (একটি সরল গল্প)
→ আমার জীবনের গল্প
→ ঘুষ আমি খাই না ঘুষেই আমারে খায়।
→ আমার লেখা_০৬_ "স্বপ্ন"
→ আমার মা -পর্ব ১
→ আমার মা [ পর্ব - ৩ ] শেষ পর্ব™
→ আমার মা [ পর্ব - ২ ]
→ আমার বন্ধু উনু [ পর্ব - ২ ] শেষ পর্ব ™

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ...