গল্পেরঝুড়ির এ্যাপ ডাউনলোড করুন - get google app
গল্পেরঝুড়ি ফানবক্স ! এখন গল্পের সাথেও মজাও হবে! কুইজ খেলুন , অংক কষুন , বাড়িয়ে নিন আপনার দক্ষতা জিতে নিন রেওয়ার্ড !

যাদের গল্পের ঝুরিতে লগিন করতে সমস্যা হচ্ছে তারা মেগাবাইট দিয়ে তারপর লগিন করুন.. ফ্রিবেসিক থেকে এই সমস্যা করছে.. ফ্রিবেসিক এ্যাপ দিয়ে এবং মেগাবাইট দিয়ে একবার লগিন করলে পরবর্তিতে মেগাবাইট ছাড়াও ব্যাবহার করতে পারবেন.. তাই প্রথমে মেগাবাইট দিয়ে আগে লগিন করে নিন..

সুপ্রিয় গল্পেরঝুরিয়ান... জিজেতে আজে বাজে কমেন্ট করা থেকে বিরত থাকুন ... অন্যথায় আপনার আইডি বা কমেন্ট ব্লক করা হবে... আর গল্প দেওয়ার ক্ষেত্রে গল্প দেওয়ার নিয়ম মেনে চলুন ... সার্বিকভাবে জিজের নীতিমালা মেনে চলার চেস্টা করুন ...

অদ্ভুতুড়ে

"ভূতুড়ে অভিজ্ঞতা" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান শিমুল (০ পয়েন্ট)



ভুতে আমি বিশ্বাস করিনা।কিন্তু সেই ঘটনার পর আমাকে বিশ্বাস করার অবস্থায় যেতে হয়েছিল।একবার আমি আমার ঘরে ঘুমিয়ে আছি তখন আমার সবথেকে কাছের বন্ধু লিমন আমাদের ঘরে নক করে।সে তিন দিন ধরে নিখোঁজ ছিল।তখন আমি দেখি আমার বন্ধু লিমন দাড়িয়ে আছে।আমি তাকে দেখে অবাক হয়ে গেছি।তখন আমি বললাম এতদিন তুই কোথায় ছিলি।আমার বন্ধু বলল সে কথা না হয় তোকে পরে বলব এখন তুই আমার একটা কাজ করে দিবি।আমি বললাম কি কাজ।লিমন বলল আমার মাকে একটু কাঁদতে মানা করবি।আমি বললাম কেন।লিমন বলল তা না হয় তোকে পরে বলব।তুই আমার সাথে একটু আইনা।আমি বললাম ঠিক আছে।তো যাই গিয়ে দেখি খালাম্মা খুবই কাদছে।তখন আমি কান্নার কারন শুনতেই আমার হাটু কাঁপতে লাগলো।খালাম্মা বললো লিমন নাকি কালকে মোটরসাইকেলর সাথে ধাক্কা খেয়ে মারা গেছে।এখন আমি ভাবছি তাহলে একটু আগে আমার সাথে কেউ ছিল।এখন আপনারাই বলুন এরকম ঘটনা ঘটলে কার নাকি ভুতে বিশ্বাস হয়। (বিঃদ্র:এটি সম্পূর্ণ সত্যি ঘটনা।)


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৩১৫ জন


এ জাতীয় গল্প

→ অদ্ভুতুড়ে
→ অদ্ভুতুড়ে
→ জমিদারবাড়ির অদ্ভুতুড়ে পুকুর
→ অদ্ভুতুড়ে গল্প

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ...