গল্পেরঝুড়ির এ্যাপ ডাউনলোড করুন - get google app
গল্পেরঝুড়ি ফানবক্স ! এখন গল্পের সাথেও মজাও হবে! কুইজ খেলুন , অংক কষুন , বাড়িয়ে নিন আপনার দক্ষতা জিতে নিন রেওয়ার্ড !

যাদের গল্পের ঝুরিতে লগিন করতে সমস্যা হচ্ছে তারা মেগাবাইট দিয়ে তারপর লগিন করুন.. ফ্রিবেসিক থেকে এই সমস্যা করছে.. ফ্রিবেসিক এ্যাপ দিয়ে এবং মেগাবাইট দিয়ে একবার লগিন করলে পরবর্তিতে মেগাবাইট ছাড়াও ব্যাবহার করতে পারবেন.. তাই প্রথমে মেগাবাইট দিয়ে আগে লগিন করে নিন..

সুপ্রিয় গল্পেরঝুরিয়ান... জিজেতে আজে বাজে কমেন্ট করা থেকে বিরত থাকুন ... অন্যথায় আপনার আইডি বা কমেন্ট ব্লক করা হবে... আর গল্প দেওয়ার ক্ষেত্রে গল্প দেওয়ার নিয়ম মেনে চলুন ... সার্বিকভাবে জিজের নীতিমালা মেনে চলার চেস্টা করুন ...

"আকাশ ভ্রমনের প্রথম অভিজ্ঞতা"

"মজার অভিজ্ঞতা" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান [s][A][h][E][d] (৩৪ পয়েন্ট)



আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ অনেকেই আকাশে ভ্রমন(বিমানে ভ্রমন) করতে পছন্দ করেন।তবে সবার ভাগ্যে সেটা জুটে না।তবে আমার ক্ষেত্রে এই প্রথম হতে যাচ্ছে। আজ সোমবার!!খুব সুন্দর একটা দিন।আমি আকাশভ্রমনে যাচ্ছি।আহ কি ফিলিংস!!সত্যিই অসাধারন লাগছে।গাড়িতে উঠে রওনা দিলাম। ৩ ঘন্টার মধ্যেই এয়ারপোর্টে।তবে এখানে আমার আগে আসা হয়েছিল। তারপর ইমিগ্রেসনে বিভিন্ন কাজ সারার পর আমি বিমানে উঠে যাই।বিমান এখন উপড়ে উঠছে আর আমার অনুভূতিটাও বাড়ছে।নতুন পরিবেশে এসে আমি বিমানের ভিতরটা ভালো করে দেখতে লাগলাম।বাহ!খুব সুন্দর। হঠাৎ জানালার দিকে আমার নজর পড়তেই আমি ভাবলাম বিমানের জানালা দিয়ে নিচে দেখা যাক পৃথিবীটা কেমন দেখাচ্ছে।কথামতো জানালা দিয়ে নিজের মাথাটা বের করে দিয়ে নিচে তাকিয়ে খুবই মজা পাচ্ছিলাম।তবে আটলান্টিক মহাসাগরের কাছে আসতেই আমার একটু ভয় লাগল।আমি আমার মাথাটা ভিতরে ঢোকানোর চেষ্টা করেও পারছিনা। অ্যাঁ......ও্যঁ.......অ্যাঁহ......কিরে মাথাটা তো গেলই আটকে।আমি ভয় পেয়ে চিৎকার দিয়ে ঘুম থেকে উঠে পড়লাম। ঘুম থেকে উঠে লজ্জায় মনে হচ্ছিল যেন,নিজেকে নিজের কাছে লুকিয়ে ফেলি। আমি দেখলাম,মশারির ছেড়া জায়গাটা দিয়ে আমি আমার মাথাটা মশারির বাহিরে বের করে আছি।আর মশারিটা আমার গলায় পেঁচিয়ে রয়েছে,যার ফলে আমি মাথাটা ভিতরে ঢুকাতে পারছিলাম না। হায়রে!! আমার ভ্রমন মাটিতে ধূলিসাৎ হয়ে গেল!! বিঃদ্রঃভুল ত্রুটি হলে মাফ করবেন।


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ১৭০ জন


এ জাতীয় গল্প

→ শেষ বসন্ত-(প্রথম পর্ব)
→ জিজেসদের নিয়ে সারার মৃত্যুর রহস্য উদঘাটন[প্রথম পর্ব]
→ সীরাহ কেন পড়া উচিৎ? – তিনি ইসলামের বাস্তব প্রতিচ্ছবি – প্রথম পর্ব
→ পৃথিবীর প্রথম প্রোগ্রামার "অ্যাডা লাভলেস" এর জীবনী
→ কপালকুণ্ডলা ( প্রথম পরিচ্ছেদ )
→ নিয়তির প্রেম [প্রথম পর্ব]
→ জিজের সাথে সর্বপ্রথম যেভাবে সাক্ষাৎ!
→ প্রথম ভালোবাসা
→ সালাউদ্দীন আইয়ুবীর প্রথম জীবন

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ...