গল্পেরঝুড়ির এ্যাপ ডাউনলোড করুন - get google app
গল্পেরঝুড়ি ফানবক্স ! এখন গল্পের সাথেও মজাও হবে! কুইজ খেলুন , অংক কষুন , বাড়িয়ে নিন আপনার দক্ষতা জিতে নিন রেওয়ার্ড !

যাদের গল্পের ঝুরিতে লগিন করতে সমস্যা হচ্ছে তারা মেগাবাইট দিয়ে তারপর লগিন করুন.. ফ্রিবেসিক থেকে এই সমস্যা করছে.. ফ্রিবেসিক এ্যাপ দিয়ে এবং মেগাবাইট দিয়ে একবার লগিন করলে পরবর্তিতে মেগাবাইট ছাড়াও ব্যাবহার করতে পারবেন.. তাই প্রথমে মেগাবাইট দিয়ে আগে লগিন করে নিন..

সুপ্রিয় গল্পেরঝুরিয়ান... জিজেতে আজে বাজে কমেন্ট করা থেকে বিরত থাকুন ... অন্যথায় আপনার আইডি বা কমেন্ট ব্লক করা হবে... আর গল্প দেওয়ার ক্ষেত্রে গল্প দেওয়ার নিয়ম মেনে চলুন ... সার্বিকভাবে জিজের নীতিমালা মেনে চলার চেস্টা করুন ...

কফি হাউজ

"ভূতুড়ে অভিজ্ঞতা" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান Porom (০ পয়েন্ট)



বন্ধুদের সাথে কফি হাউজের আড্ডা টার জুড়ি মেলা ভার। এর কারণটা এভাবে বলা যেতে পারে। একটা কাপ কফি,হাজার সমস্যার, সমাধান কোথায়? আলোচনা আর সমালোচনার কফি হাউজের আড্ডায়। তবে কলেজের পরীক্ষা শুরু হওয়ায় আড্ডাটা বন্ধুই হয়ে যায় । তার কিছুদিন পরে বন্ধুর ফোন আসে।তারা বলে কফি হাউজের আড্ডা দিতে। বাঃ কী মজা। পরদিন আমি গেলাম।অনেক দেরি হয়েগেছে।ওরা কী অপেক্ষা করবে? কফিহাউজে ঢুকে দেখলাম,ওরা কেও নেই।ব্যাপার কী?হতাশ হয়ে মনে মনে ভাবলাম হয়তো চলে গেছে।হঠাৎ পেছন থেকে কোর্ট-প্যান্ট পরা একজন ডাকল,শুভ্র! কাছে যেতেই বলে উঠলো, -কেমন আছ,শুভ্র সেন? কত বছর পরে দেখা। -এসব কী বলছেন?আপনি আমার নাম জানলেন কীভাবে? -তুমি আমাকে চিনতে পারছ না।আমি তোমার বন্ধু নিরুপম। -নিরুপম!কী বলছেন আপনি? -হ্যাঁ। -২৫ বছরের ছেলেকে আপনি আপনার বন্ধু বলছেন? -না।নিজের দিকে চেয়ে দেখ তুমি এখন বোধহয় ৪৫ এ পরেছ।দীপন আমাকে ফোন করে জানিয়েছিল তুমি প্রফেসরের চাকরি পেয়েছ।আমাকে বিশ্বাস না করলে ঐ আয়নায় গিয়ে দেখ নাম। -অবিশ্বাস্য।আমাকে বয়স্ক লাগছে।মনে হচ্ছে ৪৫ বা তারও বেশি।হঠাৎ চারপাশে চোখ দিতেই দেখলাম সবাই বৃদ্ধ। তরুণ -যুবক কেও নেই।আমার কেমন সব অদ্ভুত মনে হলো।যাইহোক কেমন আছে নিরুপম? -আছিই বেশ।কিন্তু দীপেনের- -কী হয়েছে ওর।ও আমার প্রিয় বন্ধু। -প্রিয় বন্ধু! ওতো তোমাকে তোমারি বানানো ঔষুধ দিয়ে মারতে চেয়েছিল।ওকে এখনো প্রিয় বন্ধু বলছেন? -ও আমাকে মারতে চেয়েছিল কখন?আমার তো কিছু - -তুমি ভেবো নাম,ওআর বেঁচে নেই। -কী বলছ তুমি? -বলছি শোন।১৯৯৫ সাল।আমরা একসাথে একটা জন্মদিনের অনুষ্ঠান থেকে ফিরে ঘরে ঢুকতে না ঢুকতে একটা কল আসল।একজন খুব রাগান্বিত স্বরে বলল, No man exemptimg of betrayal.আরও কিছু জিজ্ঞেস করতেই ফোন দিল কেটে।সেদিনতো ভেবেছিলাম কোন বন্ধুর মজা।কিন্তু এখন বুঝছি। -কেন? -দীপেন আর বাকী বিশ্বাসঘাতকরা কেও নেই। তাদের মৃত্যু ঘটেছে নৃশংস ভাবে।কিন্তু সবাই নাকী আত্মহত্যা করেছে। -আশ্চর্য! -শুভ্র, আমরা যদি কারো সাথে betrayal করি তো আমাদেরও পালা আসবে -ধুর!আমি ভাবছি কফি হাউজের সবাই শাস্তি পাবে বাকীরা পাবে না? -এখানের সবাই নেয়।যারা অন্যের বিশ্বাস নিয়ে খেলবে শুধু তারাই। -উফঃ,তুমি বার বার এককথা আনছ কেন?আামার মনে হয় কোন রহস্য আছে।তুমি কিছু জান? -লোকমুখে কিছু শুনেছি।১৯৪৭সালে দেশভাগের পরও গিলর্বাট স্টোন নামের এক লোক ৯০ বছর বয়সে আত্মহত্যা করেছে।এই কফিহাউজে।শুধুমাত্র এক বন্ধুর বিশ্বাসঘাতকতায়। -কী?এটা করার ছিল কিছুদিন পরতো এমনিতেই মরতো। তুমি বলতে চাও গিলবাট তার জন্য এখানে বিশ্বাসঘাতদের মেরেছে? হা-হা-হা তুমিও না। তারপর দুজনে বেরুলাম। নিরুপম আমাকে গিলবাটের যত সব আজগুবি গল্প শোনাতে লাগল।কখন যেন আমাকে কবর স্থানে নিয়ে এলো বুঝলাম না।হঠাৎ সেই কোথায় হারিয়ে গেল।তারপর হঠাৎ নিরুপমের কফিন। তারপর বুঝলাম ওটা, গিলবটের‌‌ আত্মা। না না। তারপর দেখলাম এটি কফিন। এবার বঝোলাম নিরুপমে কথা সত্য।কফিন ওপর লেখা আছে। Here sleep a person,who killed by his friend Betrayal. Year(1965-1995) Name- Shubro Sen.


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ২৮৮ জন


এ জাতীয় গল্প

→ কফি হাউসের সেই আড্ডাটা আজ আর নেই
→ কফি
→ হাউজে কাউসার কেমন হবে
→ আলু, ডিম আর কফিদানা
→ নিশি & অপু বিরিয়ানী হাউজ!!
→ ম্যানর হাউজের বিভীষিকা-01
→ সার্কিট হাউজ
→ সার্কিট হাউজ
→ কফি হাউজ

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ...