বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

গল্প_এক্স_গার্লফ্রেন্ড_যখন_বেয়াইন

"রোম্যান্টিক" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান maruf (০ পয়েন্ট)

X গল্প_এক্স_গার্লফ্রেন্ড_যখন_বেয়াইন #পর্ব_১ প্রায় তিন মাস পর এক্স এর প্রোফাইলে ডুকলাম। দেখলাম relationship status দিছে কিন্তু কার সাথে সেটা mansion করে নাই । দিলাম ???? হা হা react। তারপর ফেচবুক থেকে বেরিয়ে এসে ছোট করে একটা ঘুম দিলাম। ঘুম থেকে উঠে ফোন হাতে নিয়ে massenger এ গিয়ে দেখি উপরে লেখা আছে New Massege Request। id টার নাম Jannatul Ferdous। চিনতে আর বাকী রইলো না এটা আমার এক্স এর id। অবাক হলাম তার sms গুলো দেখে। আপনারা শুনলে বুঝতে পারবেন। এক্স-- কুত্তা, শুয়োর,, বানর, লুচ্চা লমপট কুলাঙ্গার হারামজাদা হারামি হনুমান হাঁদারাম গাঁজা খোর মদ খোর,, সিগারেট খোর, পান খোর, পানি খোর, বিড়ি খোর, ভাত খোর নুডলস খোর। যা যা বলা যায় সব বলছে। -- ওই কুত্তা তুই আমার status এ হা হা দিলি কেন রে। কুত্তার লেজ কি কখনোই সোজা হয় না। আর তুই এত দিন কোই ছিলিরে কুত্তা। -- তোরে একবার পাই তোর হাত পা ভেঙে দিবো আমার পোস্ট এ হা হা দেয়া না,,? বাপরে বাপ এ কি ডেঞ্জারাস মাইয়ারে বাবা। একটা হা হা তেই এত কিছু ভাগ্য ভালো যে এর সাথে আমার ব্রেক আপ হয়ে গেছে। নইলে অবস্থা কেরোসিন বানিয়ে দিতো। আর তুই আমারে পাইলে তবেই না হাত পা ভাঙবি না পাইলে কেমনে হা হা বোকা মেয়ে কোথাকার????????। আমি এসএমএস দিলাম -- কে আপনি আর এগুলা কি সব আবোল তাবোল কথা বোলতে আছেন,,? ( সঙ্গে সঙ্গেই রিপ্লাই) -- কুত্তা আমারে তুমি এখন চিনতে পারতেসো না তাই না,???????? দুই বছর প্রেম করে এখন বলতেছ আমি কে? -- সরি রং নাম্বার,। -- রং নাম্বার মানে আমি কি তোর সাথে ফোনে কথা বলতেছি নাকি রে বানর? ???? -- ওই ছেরি এত কথা বলিস কেনো,, যা তুই ব্লক। You can't massege or call them in this chat, and you won't receive their massege or calls. এখন কি যে ভালো লাগতাছে ভাই আপনাদের বলে বোঝাতে পারবনা☺☺* আমার সাথে ব্রেক আপ করার পর একটা বারের জন্যও খোঁজ নিস নাই। এখন আবার আমারে বলতেছ আমি ভাত খোর। জীবনে তো কিছু খাওয়াশ নাই আমারে আমার তাই সারা জীবন খেয়েগেলি ,,, নাকি দুইটা বছর খেয়ে গেলি আর এখন আমাকেই খোটা দিচ্ছিস আমি ভাত খোর। কথা গুলো ভাবতে ভাবতেই ফোনটা বেজে উঠল নাম্বার টা অচেনা। ধরলাম তারপর ওপাশ থেকে -- ওই কুত্তা তুই আমরে ব্লক মারলি কেন। শুয়োর তারাতাড়ি ব্লক টা উঠা বল্লাম কথা আছে তোর সাথে। -- ট্যুট ট্যুট ট্যুট,,,,,,,,,,, দিলাম ফোন কেটে আর নাম্বার টা ব্লাকলিস্টে। ওহ কি মজা রে মজা টানা দুই টা বছর জালাইচিস। তিন মাস যাবত তো ভালোই ছিলাম। কি জন্যে যে হা হা দিতে গেলাম ধুর ভাল্লাগে না। টানা দুই বছর জোলছি আর জোলতে চাই না। -- প্লিজ ফোনটা কেটো না তোমার সাথে আমার কথা,,,,,,,,,, ট্যুট ট্যুট ট্যুট আবরো কেটে দিলাম তোর সাথে। তারপর,,,,,,,,,,,,,, চলবে,,,,,কি???


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ২০৬৭ জন


এ জাতীয় গল্প

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • বকুল রায়
    Golpobuzz ৪ বছর পুর্বে
    gj