গল্পেরঝুড়ির এ্যাপ ডাউনলোড করুন - get google app
গল্পেরঝুড়ি ফানবক্স ! এখন গল্পের সাথেও মজাও হবে! কুইজ খেলুন , অংক কষুন , বাড়িয়ে নিন আপনার দক্ষতা জিতে নিন রেওয়ার্ড !

যাদের গল্পের ঝুরিতে লগিন করতে সমস্যা হচ্ছে তারা মেগাবাইট দিয়ে তারপর লগিন করুন.. ফ্রিবেসিক থেকে এই সমস্যা করছে.. ফ্রিবেসিক এ্যাপ দিয়ে এবং মেগাবাইট দিয়ে একবার লগিন করলে পরবর্তিতে মেগাবাইট ছাড়াও ব্যাবহার করতে পারবেন.. তাই প্রথমে মেগাবাইট দিয়ে আগে লগিন করে নিন..

সুপ্রিয় গল্পেরঝুরিয়ান... জিজেতে আজে বাজে কমেন্ট করা থেকে বিরত থাকুন ... অন্যথায় আপনার আইডি বা কমেন্ট ব্লক করা হবে... আর গল্প দেওয়ার ক্ষেত্রে গল্প দেওয়ার নিয়ম মেনে চলুন ... সার্বিকভাবে জিজের নীতিমালা মেনে চলার চেস্টা করুন ...

আদর্শ ছাত্র

"শিক্ষণীয় গল্প" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান Md Sakil(guest) (৩৪২২ পয়েন্ট)



মাদ্রাসার এক ছাত্রের ঘটনা:- একজন ছাত্র তার নাম আব্দুল্লাহ।সে প্রতিদিন লজিং বাড়িতে খেতে যেত। খেয়ে আসার পথে ছিল এক সুন্দরী মেয়ের বাড়ি।সে প্রতিদিন ছেলেটিকে দেখত এবং তার তাকে ভাল লাগে। সেই মেয়েটি চাইল যে তার সাথে যিনা করবে। তাই সে হঠাৎ একদিন ছেলেটিকে মাসালা শোনার ডাকল।তারপর ছেলেটি আসল এবং তাকে উপরের তলায় নিয়ে গেল।মাসালা না শুনে সে বলল """আমি তোমার সাথে যিনা করতে চাই।। ছেলেটি বলল "আসতাগফিরুল্লাহ" আমি এ কাজ কিছুতেই করতে পারব না। মেয়েটি বলল এখানে শুধু আমি আর তুমি কেও দেখবে না। সে বলল আমার আল্লাহ তো আমাকে দেখছেন।মেয়েটি অনেক জোর করল।তবুও ছেলেটি না বলল।সে আল্লাহর কাছে মনে মনে দুয়া। তারপর তার মাথায় একটি বুদ্ধি আসল। সে বলল আমি বাথরুমে যাবো।মেয়েটি বলল বাথরুম পাশেই যাও।সে বাথরুমে গিয়ে সমস্ত পায়খানা সারা গায়ে মাখল।এবং সেখান থেকে বের হলো।ছেলেটিকে দেখার পর মেয়েটির ইচ্ছা ভেঙ্গে গেল। তারপর ছেলেটিকে তাড়িয়ে দিল।ছেলেটি আল্লাহর শুকরিয়া আদায় করল। শিক্ষা:::::::- দেখুন আজ যদি আমরা এমন জায়গায় থাকতাম। তাহলে আমরা এ গুনাহ থেকে বাচতে পারতাম না।। হে আল্লাহ!!!! আমাদের সবার আখলাককে সুন্দর করুন। আমিন!


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ২৮৮৪ জন


এ জাতীয় গল্প

→ ছাত্রজীবনের হাসির অভিঙ্গতা
→ ~আদর্শ হিন্দু হোটেল-বিভূতিভূষণ বন্দ্যেপাধ্যায়(বুক রিভিউ)
→ সীরাহ কেন পড়া উচিৎ? রাসূল (সাঃ)-আপনার জন্য সর্বোত্তম আদর্শ – দ্বিতীয় পর্ব
→ ছাত্রজীবনের মজার কিছু ঘটনা!
→ ভার্সিটির ফাস্ট ছাত্র যখন রিকশা চালক(সম্পূর্ণ গল্প)
→ কষ্টের আদর্শ মান ।
→ আদর্শ এক গৃহবধূ(পর্বঃএক)
→ ছাত্রির ভালোবাসা
→ ভয়ানক ছাত্র

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ...