গল্পেরঝুড়ির এ্যাপ ডাউনলোড করুন - get google app

যাদের গল্পের ঝুরিতে লগিন করতে সমস্যা হচ্ছে তারা মেগাবাইট দিয়ে তারপর লগিন করুন.. ফ্রিবেসিক থেকে এই সমস্যা করছে.. ফ্রিবেসিক এ্যাপ দিয়ে এবং মেগাবাইট দিয়ে একবার লগিন করলে পরবর্তিতে মেগাবাইট ছাড়াও ব্যাবহার করতে পারবেন.. তাই প্রথমে মেগাবাইট দিয়ে আগে লগিন করে নিন..

সুপ্রিয় গল্পেরঝুরিয়ান... জিজেতে আজে বাজে কমেন্ট করা থেকে বিরত থাকুন ... অন্যথায় আপনার আইডি বা কমেন্ট ব্লক করা হবে... আর গল্প দেওয়ার ক্ষেত্রে গল্প দেওয়ার নিয়ম মেনে চলুন ... সার্বিকভাবে জিজের নীতিমালা মেনে চলার চেস্টা করুন ...

সাদা বিড়ালের রহস্য

"ভূতুড়ে অভিজ্ঞতা" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান আকাশ(guest) (২৪০১ পয়েন্ট)



আমি আকাশ আমি আজ যে গল্পটি বলতে যাচ্ছি ,সেটি আমার জামাই বাবুর কাছে থেকে শোনা।আমার জামাইবাবু এক দিন মেলা থেকে দোকান করে বাড়ি ফিড়ে আসছিল।বাড়িতে আসার পথে একটি ব্রীজ পাড় হতে হয়।ব্রীজের মধ্যখানে এসে একটি সাদা বিড়াল তার পথে এসে দাড়ায়।আমার জামাই বাবু এরকম অনেক বার মুখো মুখি হয়েছে।তখন তিনি একটা লাঠি সঙ্গে নিয়ে সেই বিড়ালকে তারা করে।বিড়ালটি ব্রীজের নিচে শ্নশানের দিকে যাওয়ার মধ্যপথে আমার জামাইবাবু দাড়িয়ে পরে। সেই সঙ্গে বিড়ালটিও দাড়িয়ে পড়ে এবং বলে কিরে আর তারা করবিনা। সেই বিড়ালের কথা বলা দেখে তিনি হতাস হয়ে পড়ে ।কিন্তু জামাইবাবু ভয় না করে তিনি বলে ঐ খানে দাড়া আমি যাচ্ছি। সেই বলে তিনি ভ্যান নিয়ে বাড়িতে ফিড়ে আসে এবং সকলকে সেই রাতের কথা বলে।


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ১৬৩২ জন


এ জাতীয় গল্প

→ সৃষ্টির রহস্যের সমাধান!! সত্যিই কি সম্ভব??
→ রহস্য গল্প……
→ ৩টা রহস্য
→ অতৃপ্ত আত্নার রহস্য" .
→ প্রস্তাব রহস্য!
→ হীরক রহস্য- সংগ্রহিত
→ সাদা কাফনের ভুত
→ মর্গ রহস্য-(৩+৪)
→ লাশ♦রহস্য

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ...