বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

Dangerous Lover

"রোম্যান্টিক" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান Asif islam jibon (০ পয়েন্ট)

X Dangerous_Lover লেখক : আসিফ পর্ব: ৬ _________♥♥♥♥________ রিদ: এটা,,,,[বলেই রিদ তার এক হাত দিয়ে মেহেকের চুলের কাঠিটা সরিয়ে ফেললো,,,,মেহেকের সব গুলা চুল বাধাহীন হয়ে কোমরের নিচ পর্যন্ত পরে গেল],,,,এখন তোমাকে পরির মতো লাগছে,,, মেহেক বেচারিতো লজ্জায় শেষ,,,, পরে রিদ মেহেকের হাত ধরে ব্রেকফাস্ট করার জন্য ডায়নিং টেবিলে নিয়ে যায়! ডায়নিং টেবিল পুরা সাজানো রোজ, কেন্ডেল আরও অনেক কিছু দিয়ে,,,,অনেক গুলা খাবার রাখা টেবিলে। রিদ একটা চেয়ারে বসে পরলো।মেহেক পাস ফিরে অন্য টেবিলে বসতে যাবে তখনি রিদ মেহেকের হাত ধরে একটান দিয়ে তার কোলে বসিয়ে দিলো। মেহেকgj অবাকে হয়ে) আরে আরে,,,করছে কি,,, রিদ: কোলে বসালাম তোমাকে,,( চোখ টিপ মেরে) মেহেক: কিন্তু আমার তো চেয়ার আছে! রিদ: আমি দেখতে পাচ্ছি মেম,,,বাট আজ আপনি আমার কোলে বসে খাবেন,,,& আমি আপনাকে খাইয়ে দিবো। মেহেক: এতো ভালোবাসেন আমাকে?( রিদ কে জরিয়ে ধরে) রিদ: ইয়া,,,,মোর দেন মাইসেল্ফ,,,, রিদ একটা প্লেটে খাবার নিলো।।সে মেহেককে খাইয়ে দিচ্ছে।নিজে খাচ্ছে না দেখে মেহেক রিদকে খাইয়ে দিচ্ছি। খাবার শেষ,,,, মেহেক : আপনার মুখে কিছু লেগে আছে!( রিদের ঠোঁটের কাছে খাবার লেগে আছে,) রিদ: কোথায় [মুখে হাত দিচ্ছে কিন্তু পাচ্ছে না,] মেহেক: ওয়েট আমি সরিয়ে দিচ্ছি,,,[ বলে মেহেক রিদের ঠোঁটের কাছে খাবার মুছে দিচ্ছে,মেহেকের মুখ রিদের অনেকটা কাছে,,,, মেহেকের কাটা চুল চোখের সামনে আসছে,,,,রিদ তার একহাত দিয়ে আলতো করে চুল গুলা কানে গুজে দিচ্ছে,,,তার নজর এখন মেহেকের ঠোঁটে।।মেহেক বুঝেতে পারছে সে কি চায়,,,,,,রিদ একটু একটু করে তার ঠোঁটের দিকে এগোচ্ছে,,,,,মেহেক এক ধাক্কায় রিদ কে সরিয়ে চলে যায়] মেহেক ফিল করলো পিছন থেকে কেউ তার শাড়ির আচল ধরেছে,,,, সে বুঝেছে সে আর কেউ না,,,রিদ,,, মেহেক ব্লাসিং করছে,,, রিদ তার সেই ফেমাস শিশ বাজাচ্ছে আর একটু একটু করে মেহেক আচল ধরে মেহেকের কাছে আসছে,,,,, মেহেককে পিছন থেকে জরিয়ে ধরলো রিদ আর ,,পিঠে একটা কিস দিলো,,, মেহেক শিউরে উঠলো,,,, মেহেকের কাধে তার থিতুনি রাখিলো,,, রিদ: দিলনে য়েহ কাহাহে দিলসে,,, মহব্বাত হোগায়ি হে তুমসে,,, মেরি জান মেরি দিলবার,,, মেরা এতমার কারলো,,,,, জিতনা বেকারার হু মে,,, খুদকো বেকারার কারলো,,, মেরি ধারকানোকো সামঝো,,, তুমভি মুঝসে পেয়ার কারলো,,,,,, [মেহেককে তার দিকে ঘুরিয়ে] তুমঝো কেহ দোতো চান তারো কো তোর লায়ুংগি মে,,, ইন হাভায়োকো ইন ঘাটা য়ো কো মোর লায়ুংগি মে ♪♪ রিদ মেহেকের কোমরে হাত দিয়ে ডান্স করলো,,,, সে এখন মেহেকের দিকে অপলক ভাবে তাকিয়ে আছে,,, মেহেক একটু একটু করে পিছাচ্ছে,,রিদ একটু একটু করে এগোচ্ছে,,, এভাবে হঠাং দেয়ালের সাথে লেগে পরলো মেহেক,,,,, সরে যেতে নিবে তখনি রিদ মেহেকের ঘারের সামিনে দুই হাত দিয়ে মেহেককে বন্দি করে ফেললো,,, রিদ; আর কতো ওয়েট জান??কিস তো করতে দাও,,,,,, মেহেক তার দুই হাত দিয়ে মুখ ঢেকে ফেললো,,,,, রিদ তার হাত দিয়ে মেহেকের হাত সরিয়ে ফেললো,,, রিদ: ইসসসসস,,,,তোমার এই লজ্জা মাখা মুখটা দেখে আমি আউট অফ কান্টোল হয়ে যাই জান,,,কান্ট ওয়েট,,,,,[ রিদ মেহেকের দিকে এগোচ্ছে,,তখন বুঝতে পারলো যে মেহেক কনফরটেবল ফিল করছে না,,,তাই সে আর কিস করলো না,,,রিদ তার গাল মেহেকের গালের সাথে লাগালো,,,] রিদ: আমি তোমার ইচ্ছা ছারা তোমাকে টাচ করবো না জান( হেসে) বলে রিদ চলে যাচ্ছে,,,, মেহেক: [ মেহেক তো অবাক ],,,এতো ভালো একটা মানুষ কিভাবে হয়??? আমাকে কতো ভালো বাসে,,,কতো কেয়ার করে,,কতো রিস্পেক্ট করে,,,,,[ মনে মনে ] মেহেক দৌড়ে গিয়ে রিদের হাত ধরলো,,, রিদ পিছে ফিরে তাকালো রিদ: কি হয়েছে জান? [ কিছূটা অবাক হয়ে] মেহেক: এতো ভালোবাসা দিলেন আমাকে,,,,নিজে কিছুটা নিবেন না? তখনি মেহেক তার ঠোঁট রিদের ঠোঁটে বসিয়ে দিলো,,,,,????????,,,ভালোভাসার সাগরে তারা হাটছে দুই জনি,,,,,,,, পরের দিন।।। দুপুর ১২ টায়♦ আজ রিদ অফিসে যায় নি,,,বাসায় হল রুমে বসে লেপটপে কাজ করছে,,,,, মেহেক কয়েকটি রুম ঝারু দিচ্ছে,,,,,মেহেক অনেক টাইয়ার্ড হয়ে গেছে,,,হওয়ারি কথা,,,এতো স্লিম মেয়ে হয়নাকি??,তাকে দেখলে দয়া আসে,,,,তবুও রিদ অতি কষ্টে মেহেককে খাইয়ে একটু মোটা করেছে,,,,,,তবুও মনে হয় বাংলাদেশ এর সবচেয়ে স্লিম মেয়ের এওয়ার্ড মেহেক পাবে,,,,,,এখন সে আর পারছে না,,,, মেহেক: নাহ,,,,আর পারছি না,, এতো বিশাল বাড়ি দেখাশোনা কিভাবে আমি করবো? এইভাবে আর চলে না,,,,দেখি রিদোয়ান কে বলে যদি কোনো সার্ভেন্ট পাওয়া যায় নাকি,,,,.. মেহেক ঝাটা রেখে হল রুমে রিদের কাছে গেল।।রিদ সোফায় বসে লেপটপে কাজ করছে,,,,, মেহেক: শুনছেন?( রিদকে) রিদ: হুম জান বলো,,,,,[লেপটপে তার মনোযোগ ] মেহেক: বলছি যে,,, এতো বড় বাসা,,,আমি একা দেখি রাখতে পারছি না,,,কোনো সার্ভেন্ট কি রাখা যায় না? রিদ: না,,, মেহেক: কিন্তু আমি একা পারছি না,,,, রিদ: বললাম তো না,,,( রাগি গলায় ধমক দিয়ে) মেহেক কিছুটা ভয় পেয়ে গেল,,,,,,,রিদ বুঝতেও পারলো না সে কি করছে,,,,,তখন তার ধ্যান হলো,,,,, সাথে সাথে সে,,,,,,,,,, ★ আপনার অনুভূতি টা জানাতে ভুলবেন না যেন। লেখার ভূল ক্ষমার চোখে দেখবেন ★ আমার গ্রুপে কিছু মডারেটর নেয়া হবে মানে এডমিন নেয়া হবে। কেউ যদি গ্রুপে কাজ করতে চান তাহলে যোগাযোগ করুণ এই নম্বরেgj1706686668. গ্রুপের নাম {Love story v/s Hate story}™ ???? to be continue ???? ????Next part Coming soon????


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ১৭৬০ জন


এ জাতীয় গল্প

→ Dangerous Lover
→ Dangerous Lover
→ Dangerous Lover
→ Dangerous Lover
→ Dangerous Lover
→ Dangerous Lover

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • তাবাসসুম ধ্রুবা
    User ৪ বছর, ১ মাস পুর্বে
    ধুর ছাই,,,পার্ট পার্ট গল্প পড়তে এজন্যইই ভালো লাগে না। ১৪ দিন অপেক্ষা করতে হয়। আর এই গল্পের জন্য তো আমি ওয়েট করতে পারছি না। nx part তাড়াতাড়ি দিয়েন, ভাইয়া!!