গল্পেরঝুড়ির এ্যাপ ডাউনলোড করুন - get google app
গল্পেরঝুড়ি ফানবক্স ! এখন গল্পের সাথেও মজাও হবে! কুইজ খেলুন , অংক কষুন , বাড়িয়ে নিন আপনার দক্ষতা জিতে নিন রেওয়ার্ড !

যাদের গল্পের ঝুরিতে লগিন করতে সমস্যা হচ্ছে তারা মেগাবাইট দিয়ে তারপর লগিন করুন.. ফ্রিবেসিক থেকে এই সমস্যা করছে.. ফ্রিবেসিক এ্যাপ দিয়ে এবং মেগাবাইট দিয়ে একবার লগিন করলে পরবর্তিতে মেগাবাইট ছাড়াও ব্যাবহার করতে পারবেন.. তাই প্রথমে মেগাবাইট দিয়ে আগে লগিন করে নিন..

সুপ্রিয় গল্পেরঝুরিয়ান... জিজেতে আজে বাজে কমেন্ট করা থেকে বিরত থাকুন ... অন্যথায় আপনার আইডি বা কমেন্ট ব্লক করা হবে... আর গল্প দেওয়ার ক্ষেত্রে গল্প দেওয়ার নিয়ম মেনে চলুন ... সার্বিকভাবে জিজের নীতিমালা মেনে চলার চেস্টা করুন ...

অপেক্ষা

"রোম্যান্টিক" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান Saiful (০ পয়েন্ট)



তোমাকে ভালোবাসার খবর আমি আর কাকে বলব? আমার চায়ের কাপ জানে, কাপে জমে থাকা ভাঙা বিস্কুট জানে। জানে বিস্কুট খেতে আসা লাল পিপড়ারাও। আমার সবুজ শার্টে লাগানো বেগুনি বোতাম জানে, টেবিলে রাখা মেঘ বলেছে যাব যাব জানে। এইতো সেদিন মাকড়সার ঝুলটা বললো, কাউকে এতো ভালোবাসা ঠিক না। বিছানার নোংরা চাদর আর ময়লা বালিশেরও একই অভিযোগ। কাউকে ভালোবাসলে আগে নিজের যত্ন নিতে হয়। আমার মশারী জানে আমি তোমাকে ভালোবাসি, মশারীর ভেতর মশারাও জানে। কলমের খাপ, চশমার ডাটি, দেয়ালের লোনা আর বাসি কেকটাও জানে আমার ভালোবাসার খবর। আমার পছন্দের কবিতাও জানে তোমার কথা।ইদানীং সেও যেনো চিন্তিত,অপরিপূর্ণ। গভীর রাতে সে আমাকে তোমার কথা মনে করিয়ে দেয়।দেখো,আমি কি স্বার্থপর!তোমার কথা একদম ভুলে যায়,মাঝে মাঝে কি যে হয় আমার।ভালোই হয়,সবাই তোমার চিন্তায় অধীর থাকে।মাথার ওপর ঐ ঝলসানো রুটির মতো দেখতে চাঁদটাও জানে আমাদের ভালোবাসার কথা। ওরা ভাবে একদিন তোমাকে দেখতে পাবে। তুমি ওদের যত্নে রাখবে। শুকনো ফুলগাছে পানি দেবে, টেবিল ফ্যানের পাখাগুলো মুছে দেবে পরম মমতায়।অপূর্ণ কবিতা পূর্ণ করবে মনের মাধুরী মিশিয়ে।ঝলসানো রুটির মতো দেখতে চাঁদকে পরিণত করবে পূর্ণিমাচন্দ্রে। চায়ের কাপে নতুন চা করবে, ছেড়া মশারী পাল্টে দেবে, সবুজ শার্টে লাগাবে সবুজ বোতাম। ওরা অপেক্ষা করে।


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৪২১ জন


এ জাতীয় গল্প

→ "এখনও আমি অপেক্ষা করছি তোমার জন্য!!!" পর্ব-১
→ ~অপেক্ষা-হুমায়ূন আহমেদ(বুক রিভিউ)
→ বিবাহের অপেক্ষা
→ অসমাপ্ত অপেক্ষা
→ অপেক্ষা
→ অপেক্ষার প্রহর
→ অপেক্ষায় আছি তোর
→ #♥অপেক্ষার প্রহর!!!
→ **তোমার অপেক্ষায়**

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ...