বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

Killer পর্ব-২

"রোম্যান্টিক" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান say£d (০ পয়েন্ট)

X কিলার পর্ব-২ ♪SaY£D♥ পিছন পিছন রকি যাচ্ছে।কিরে এখন দেখলো ভিড়ের মাঝে কোথায় চলে গেল।এখনই দেখলো কিন্তু দুই মিনিটে কোথায় গেল। --ভাই এখানে কি করছেন(রকির জুনিয়র ভাই রবিন ) --আরে বলিস না একটা মেয়েকে পছন্দ হয়ছে দুই মিনিটে কোথায় চলে গেল!!(রকি) --ভাই আমাদের ইয়ারে হবে কারণ নতুন মেয়ে শুরু ফাস্ট ইয়ারে হবে!!(রবিন) --তাহলে ফাস্ট ইয়ারের সব মেয়ে আর ছেলদের আমর সামনে নিয়ে আয়(রকি) --আচ্ছা ভাই(রবিন) সকল ছাত্র ছাত্রীরা হাজির তার সবচেয়ে মাসুম মুখটা রকির সামনে ফুটে ওঠল।মাসুম মুখটা হল নীলার। কলেজের টপ মেয়ে বলবো ভাবছিলেন একদমই না। সবচেয়ে বদমাইস আর বদের হাড্ডি। নীলার দিকে আঙুল দেখিয়ে রকি ডাক দিল। --নাম কি!!(রকি) --কেন বলবো!(নীলা) --ওই ভাইয়ের সামনে মুখের মুখে কথা বলস(রবিন) --বেশ করিছি!! কোন ভাই আবার!!এটা কলেজ!!(নীলা) --আহা!!রবিন বলতে দেই!!(রকি) --এক তো আমাদের এখানে রোদো দাড় করছেন ২য় আমাদের ক্লাসের সময় চলে যাচ্ছ!!(নীলা) --এই এ মেয়েদের যেতে দেয়!!(রকি) মেয়েরা যাবার পর... --তো মায়ের লাল সব ভালো করে কানে শুনে রাখ এ মেয়েটাকে তোরা বোনের নজরে দেখবি যদি দেখি লাইন মারতে তাহলে সোজা টিকিট কেটে দেব!!এটা ধমকি না ওয়ারনিং!!(রকি) রকি বের হচ্ছে এমন সময় প্রিন্সিপাল স্যারের সাথে টক্কর। --এটা কোন গাধা ভালো করে দেখতে পাস না!!(প্রিন্সিপাল নবিন সাহেব) --আরে স্যার আমি রকি!!!(রকি) --কে রকি??(নবিন) --আর স্যার আপনার খালার জামাইয়ের নানা বউয়ের ছেলের বউয়ের ভাইয়ের ভাই আমি!! (রকি) --ওওও তাহলে তুমি তো আমার দূরের আত্নীয়। (নবিন) --হ্যা স্যার!!(রকি) --তো এখানে কি ?? (নবিন) --স্যার ফাস্ট ইয়ারে ভর্তি হতে আসছিলাম!!(রকি) --ভর্তি হয়ছো??(নবিন) --না স্যার!!(রকি) --কেন কেন??(নবিন) --স্যার মামা খালু ছাড়া ভর্তি লইবো না!!(রকি) --তাদের বাপও নিবে!!(নবিন) --কেমনে স্যার তুমি শুধু এসএসসির সার্টিফিকেট টা নিয়ে আসিও!!(রকি) --আচ্ছা স্যার!!(রকি) রকি আর রবিন দুইজন গেট দিয়ে বের হচ্ছে!! --ভাই কিছু মনে করবে না!!(রবিন) --কি!!(রকি) --আপনি ৫ ফেল!!এসএসসির সার্টিফিকেট কোথায় পাবেন!!(রবিন) --হ্যা সেটা তো ভাবে দেখিনি!!(রকি) --ভাই একটা বুদ্ধি আছে!!(রবিন) --কি??(রকি) --ভাই পাপ্পু ঠিক জালি সার্টিফিকেট বানায় । সেখান থেকে.....(রবিন) --ভালো বুদ্ধি!!(রকি) নীলা আর তার রেখা দুইজন ক্লাসে... --আরে তুই কি করলি!!(রেখা) --কি করলাম!!(নীলা) --রকি ভাই কে উল্টা পাল্টা কি বললি!!(রেখা) --ঠিক বলসি ওই দামডাটাকে ভয় পাবার কি আমাদের সময় লস করছিল।।একদিন সময় পাই বুঝায় এ নীলা তালুকদার কি!!(নীলা) --আরে বেকারের পাঙ্গা নিচ্ছিস!! নিউজে শুনেছি একটা মেয়ে একটা ভাইকে উল্টা পাল।টা কি বকে!!পরেরদিন মেয়েটা ধর্ষণ অবস্হায় মরা অবস্হায় পাওয়া যায়। নীলা একটা লম্বা শ্বাস নিয়ে ঢুক খেল।আর সারা শরীর দিয়ে গাম জরাতে লাগল। চলবে....


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৭২৪ জন


এ জাতীয় গল্প

→ Killer পর্ব-৩
→ killer পর্ব-১

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • ¤-বকুল রায়-¤
    Golpobuzz ৪ বছর, ২ মাস পুর্বে
    ভালো, তারপর