বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

killer পর্ব-১

"রোম্যান্টিক" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান say£d (০ পয়েন্ট)

X কিলার পর্ব-১ #SaY£D_CHy♥ আজ নিয়ে যাওয়া হচ্ছে মোস্ট ওয়ানটেড ক্রিমিনাল রকিকে।বলা যাচ্ছে যে রকি এ পর্যন্ত ১০৫টা খুন করেছে। জেলের চারিদিকে মানুষ দেখে আছে।একটা গুন্ডা কিভাবে ফেমাস হতে পারে। ধনীদের জন্য একজন কিলার হলেও গরিবের জন্য মাসিহা। কিন্তু রকিকে আজ ফাসির সুনানি শুনানো হবে।বলা যাচ্ছে রকি নিজেকে সারেন্ডার করতে বাধ্য হয়। পুলিশের গাড়িতে ভরা পুরো সিকোরিটিতে কখন যে আসবে আদালতে গাড়ি... রকিকে আনার দায়িত্ব দেওয়া হয়েছে টপ ইন্সপেক্টর রাফি কে ।ভালো রিপোট রাফির যে আসামিকে কিভাবে আদালতে আনবে। --রকি তাহলে বল কিভাবে এতজনকে আর কেন মেরেছিস??(রাফি) --স্যার ছোট থেকে কাউকে পাইনি মা-বাবা জন্মের পর উধাও!! (রকি) --তো ভালো না হয়ে খারাপ কেন হলি??(রাফি) --স্যার আপনাদের মত যদি জীবন পেতাম তাহলে এমন হতাম না। ছোট থেকে লাথি মারতো সবাই । গালি দিত কেউ ভালো করে কথা বলতো না সবসময় মা বোনের গালি।এ সমাজ আমাকে এ পথে নামতে বাধ্য করেছে(রকি) --তো ব্যবসায়ী, মন্ত্রীদের কেন টার্গেট করলি!!(রাফি) --তাহলে শুনেন এ কিলারের কাহিনী!! স্যার মানুষ বলেছে মানুষ একবার প্রেমে পড়ে আর তাতে হয়তো বিয়ে হয় হয়তো ব্রেকআপ হয়।আমি কি জানতাম যে আমার বেলা কি হবে। ৫বছর আগে.... --আজ নাকি ১৪ ফেব্রুয়ারি!!(নিলয়, রকির চামচা) --তো!!(রকি) --তো আজ নাকি ছেলে মেয়েকে গিপ্ট অথবা ফুল দিয়ে নিজের ভালোবাসার পরিমাণ দেখাবে!!(নিলয়) --এ সব আমি মানি না!!(রকি) --ভাই আপনারও হবে!!!(নিলয়) --কি!!(রকি) --লাভ❤(নিলয়) --আবে কি ফালতু কথা(রকি) --আরে ভাই দেখেন নাই ফিল্মে হয় না হিরো -হিরোইনের মাঝে??(নিলয়) --এ ছি ছি!!(রকি) কি ভাই!!(নিলয়) আর একটা ওকথা হবে না এটা নিয়ে!! (রকি) দুইজনে গিয়ে বাসে উঠল।১০নম্বর বাস তাই সিট না পেয়ে দুইজনকে দাড়িয়ে থাকতে হল। বাস চলে যাচ্ছে... একটা মেয়ে দৌড়ে দৌড়ে আসছে আর বাস থামাতে বলছে।রকি অন্য দুনিয়ায়। মেয়েকে খুশি করার জন্য কনটেকটার কে বাস থামাতে বলল। মেয়েটা রকিকে এডিয়ে চলে গেল।কিন্তু মহিলা সিটে সে মেয়েটাকে দেখে আছে।অনেকক্ষণ দেখার পর রকি দেখল মেয়েটা মহিলা কলেজে নেমে এল। --এ শুন নিলয় তুই যা হাপতা উঠাতে আমি আসছি!!(রকি) --লেগে থাক ভাই!!ভাবি আমার ওইটাই চাই!!(নিলয়) মেয়েটা ঢুকে গেল।কিন্তু দারোয়ান টা কাবাব মে হাড্ডি তাই পকেট কচকচে ৫০০টাকার নোট আরেকটা পান ধরিয়ে ঢুকে গেল। চলবে... বিঃদ্রঃ-পাস্ট রোমান্টিক আর একশনের গল্প তাই কেমন হয়ছে বলবেন।


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৭১১ জন


এ জাতীয় গল্প

→ Killer পর্ব-৩
→ Killer পর্ব-২

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • ¤-বকুল রায়-¤
    Golpobuzz ৪ বছর, ২ মাস পুর্বে
    ভালো লিখেছিস। তারপর তারাতাড়ি দিস