গল্পেরঝুড়ির এ্যাপ ডাউনলোড করুন - get google app

যাদের গল্পের ঝুরিতে লগিন করতে সমস্যা হচ্ছে তারা মেগাবাইট দিয়ে তারপর লগিন করুন.. ফ্রিবেসিক থেকে এই সমস্যা করছে.. ফ্রিবেসিক এ্যাপ দিয়ে এবং মেগাবাইট দিয়ে একবার লগিন করলে পরবর্তিতে মেগাবাইট ছাড়াও ব্যাবহার করতে পারবেন.. তাই প্রথমে মেগাবাইট দিয়ে আগে লগিন করে নিন..

সুপ্রিয় গল্পেরঝুরিয়ান... জিজেতে আজে বাজে কমেন্ট করা থেকে বিরত থাকুন ... অন্যথায় আপনার আইডি বা কমেন্ট ব্লক করা হবে... আর গল্প দেওয়ার ক্ষেত্রে গল্প দেওয়ার নিয়ম মেনে চলুন ... সার্বিকভাবে জিজের নীতিমালা মেনে চলার চেস্টা করুন ...

মরা লাশ

"ভৌতিক গল্প " বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান md.touhidul islam(guest) (৬১৭২ পয়েন্ট)



অনেক দিন আগের কথা । আমি একদিন বন্ধুদের সাথে ঘুরতে যাই। সে খানতে ফিরতে অনেক রাত হয়ে গিয়েছিল। প্রায় ১ টা বাজে। আমাদের বাসায় যাওয়ার আগে একটা শশান পড়ে । ঐ খানে অনেকেই বলে ভুত আছে। আবার অনেকেই ঐখানে মারা গেছে। এই ভেবে আমার ভয় করছিল। তো আসছিলাম আমার কেমন যেন মনে হচ্ছে আমার পেছনে কেউ আছে কিন্তু চেয়ে দেখি কেউ নেই । সামনে এগোইতেই দেখি একটা লাশ ঝুলছে আম গাছের সাথে ।আর বলছে আমাকে একটু সাহায্য কর আমি ভয় পেয়ে দৌড়ে পালাই কিছুদূর যাওয়ার পর দেখি সেই লাশটি একটা বাচ্চা লাশের হাড্ডি কটমট করে খাচ্ছে ।আর মুখ দিয়ে রক্ত বেয়ে বেয়ে পড়ছে । আর বলছে এইবার তোর পালা।তাই বলে আমার দিকে এগিয়ে আসে । আমি যে দৌড় টুকু দিব তার ক্ষমতা হারিয়ে ফেলেছি। সে আমার পা ধরে ফেলল। ছুটবার জন্য অনেক চেষ্টা করলাম কিন্তু পারলাম না অবশেষ আয়াতুল কুরসী পাঠ করলাম। আর সে ছেড়ে দিল । আমি ভাবলাম তার থেকে বাচতে হলে মসজিদে আশ্রয় নিতে হবে এই বলে দৌড়ে মসজিদে যেতে লাগলাম। সেও আমার পিছু পিছু আসতে লাগলো।আমি অবশেষে মসজিদ এ প্রবেশ করলাম ।আর সেই লাশটা প্রবেশ করতে পারলো। আর বলল আজকের মত বেচে গেলি । পরবর্তীতে আর বাচবি না.... এরপর আর রাত করে বাসায় ফিরি না ।


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৬৩৯ জন


এ জাতীয় গল্প

→ প্রশ্ন একটাই আমরা কী সত্যিই মুসলীম?
→ মুসলিমরা কি কা'বার উপাসনা করে? এক নাস্তিকের বিভ্রান্তিমূলক প্রশ্ন এবং তার দাঁত ভাঙা জবাব।
→ আসুন আমরা তওবা করি, তওবাকারীদের আল্লাহ ক্ষমা করে দেন
→ মুসলীমরা কেন জয়ী হয় না???
→ সত্যিই কী আমরা আল্লাহর জন্যে????
→ কতটা বুঝতে পেরেছি আমরা?
→ ভারতে আবারও নির্যাতিত হলো মুসলীমরা
→ আমরাই ছেলে
→ লাশ চুর

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ...