বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

অতৃপ্ত শেষ ইচ্ছা

"ভৌতিক গল্প " বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান MK MOSHREKUL ISLAM MONDOL (০ পয়েন্ট)

X পার্ট ওয়ান.......এটা একটা সুন্দরবনের বর্তমানের ভৌতিক ঘটনা। যারা সুন্দর বনে মধু সংগ্রহ করে জীবিকা নির্বাহ করে তাদের কি যেন বলে, মাওয়ালি হয়তো। মাওয়ালিরা এক সঙ্গে দল বেধে মধু সংগ্রহ করতে যায়। এটা তাদের দৈনিক কাজ। প্রতিদিনের মতো একদিন তারা সুন্দরবনের গভিরে যায় মধু সংগ্রহ করতে। কিছুক্ষণের মধ্যে রাজু নামে এক মাওয়াল খুবই অসুস্থ বোধ করে। সে তাদের সরদারকে বলে সে খুব অসুস্থ তাই বাড়িতে যেতে চায়। সরদার যেন তার সাথে কাউকে পাঠায়। কিন্ত সরদার বলে,,, পার্ট ওয়ান............ মধু সংগ্রহ করা হলে সবাই একসঙ্গে বাসায় যাবে। তাই রাজুকে অল্প কিছু সময় অপেক্ষা করতে বলে। অবশেষে রাজু একাই বাড়ির দিকে রাস্তা নেয়। সন্ধ্যা হলে মাওয়ালরা সকলে তাদের বস্তিতে ফিরে আসে। মাওয়ালদের সরদার প্রথমেই রাজু’র খোঁজ নিতে তার ঘরে যায়। কিন্তু রাজুর বউ বলেন, তার স্বামী এখনো বাসায় ফিরে আসেনি। তখন সন্ধ্যা হয়ে গেছে। আর সন্ধ্যার পর সুন্দরবনের ভিতরে প্রবেশ আর ফাঁস দিয়ে মরা একি কথা। রাজুর বউ সকলকে ডেকে বলেন তার স্বামীকে উদ্ধার করতে । কিন্তু তাদের সরদার দলের কাউকে বনে যেতে দেননা। সবাই সকাল বেলা খুজবে তাকে এই বলে সবাই ঘুমতে যায়। সবাই ঘুমানোর পর রাজু’র বউ। একটা হারিকেন নিয়ে একা একা রাজুকে খুজতে বের হয়। রাতের বেলা সুন্দর বনের পরিবেশ এতটাই ভয়ংকর থাকে যে বলে বুঝানো সম্ভব না। এছাড়াও বাঘ, ও হিংস্র জন্তু জানোয়ার তো আছেই। তার বউ অন্ধকারের মধ্যে আন্দাজ তাকে খুজতে লাগলেন। বন্ধুরা আমার ৩ তারিখ থেকে এসএসসি পরীক্ষা তাই সকলে আমার জন্য দোয়া করবেন।পড়াশোনার চাপ তাই পার্ট আকারে লিখব। গল্পটি পড়ার জন্য ধন্যবাদ।


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৯৪০ জন


এ জাতীয় গল্প

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • M.H.H.RONI
    Golpobuzz ৪ বছর, ২ মাস পুর্বে
    ভালো লাগল।।।আর দোয়া রইল ভাই✋✋✋✋✋

  • Rehnuma Ahmed
    Golpobuzz ৪ বছর, ২ মাস পুর্বে
    আপাতত গল্প না লিখলেই ভালো এখন। সামনে পরীক্ষা । আর মাত্র কয়েকটা দিন। পরীক্ষার পর ই লিখো আবার। দোয়া রইল।

  • sohag34
    User ৪ বছর, ২ মাস পুর্বে
    Nice.part 2 please.

  • Zarin Tasnim (jolly girl)
    User ৪ বছর, ২ মাস পুর্বে
    হুম ভাইয়া খুব ভালো লিখেছেন। আপনার জন্য দোয়া রইল ইন শা আল্লাহ আপনার পরীক্ষা ভালো হবে। আর এই সময় গল্প না লিখা ভালো হবে কারন পরীক্ষার শেষে অনেক সময় পাবেন গল্প লিখতে। এখন লিখলে সময় অপচয় হবে। পরের পার্টের জন্য অপেক্ষায় থাকবো