গল্পেরঝুড়ির এ্যাপ ডাউনলোড করুন - get google app

যাদের গল্পের ঝুরিতে লগিন করতে সমস্যা হচ্ছে তারা মেগাবাইট দিয়ে তারপর লগিন করুন.. ফ্রিবেসিক থেকে এই সমস্যা করছে.. ফ্রিবেসিক এ্যাপ দিয়ে এবং মেগাবাইট দিয়ে একবার লগিন করলে পরবর্তিতে মেগাবাইট ছাড়াও ব্যাবহার করতে পারবেন.. তাই প্রথমে মেগাবাইট দিয়ে আগে লগিন করে নিন..

সুপ্রিয় গল্পেরঝুরিয়ান... জিজেতে আজে বাজে কমেন্ট করা থেকে বিরত থাকুন ... অন্যথায় আপনার আইডি বা কমেন্ট ব্লক করা হবে... আর গল্প দেওয়ার ক্ষেত্রে গল্প দেওয়ার নিয়ম মেনে চলুন ... সার্বিকভাবে জিজের নীতিমালা মেনে চলার চেস্টা করুন ...

অতৃপ্ত শেষ ইচ্ছা

"ভৌতিক গল্প " বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান MK MOSHREKUL ISLAM MONDOL (১৭৮ পয়েন্ট)



পার্ট ওয়ান.......এটা একটা সুন্দরবনের বর্তমানের ভৌতিক ঘটনা। যারা সুন্দর বনে মধু সংগ্রহ করে জীবিকা নির্বাহ করে তাদের কি যেন বলে, মাওয়ালি হয়তো। মাওয়ালিরা এক সঙ্গে দল বেধে মধু সংগ্রহ করতে যায়। এটা তাদের দৈনিক কাজ। প্রতিদিনের মতো একদিন তারা সুন্দরবনের গভিরে যায় মধু সংগ্রহ করতে। কিছুক্ষণের মধ্যে রাজু নামে এক মাওয়াল খুবই অসুস্থ বোধ করে। সে তাদের সরদারকে বলে সে খুব অসুস্থ তাই বাড়িতে যেতে চায়। সরদার যেন তার সাথে কাউকে পাঠায়। কিন্ত সরদার বলে,,, পার্ট ওয়ান............ মধু সংগ্রহ করা হলে সবাই একসঙ্গে বাসায় যাবে। তাই রাজুকে অল্প কিছু সময় অপেক্ষা করতে বলে। অবশেষে রাজু একাই বাড়ির দিকে রাস্তা নেয়। সন্ধ্যা হলে মাওয়ালরা সকলে তাদের বস্তিতে ফিরে আসে। মাওয়ালদের সরদার প্রথমেই রাজু’র খোঁজ নিতে তার ঘরে যায়। কিন্তু রাজুর বউ বলেন, তার স্বামী এখনো বাসায় ফিরে আসেনি। তখন সন্ধ্যা হয়ে গেছে। আর সন্ধ্যার পর সুন্দরবনের ভিতরে প্রবেশ আর ফাঁস দিয়ে মরা একি কথা। রাজুর বউ সকলকে ডেকে বলেন তার স্বামীকে উদ্ধার করতে । কিন্তু তাদের সরদার দলের কাউকে বনে যেতে দেননা। সবাই সকাল বেলা খুজবে তাকে এই বলে সবাই ঘুমতে যায়। সবাই ঘুমানোর পর রাজু’র বউ। একটা হারিকেন নিয়ে একা একা রাজুকে খুজতে বের হয়। রাতের বেলা সুন্দর বনের পরিবেশ এতটাই ভয়ংকর থাকে যে বলে বুঝানো সম্ভব না। এছাড়াও বাঘ, ও হিংস্র জন্তু জানোয়ার তো আছেই। তার বউ অন্ধকারের মধ্যে আন্দাজ তাকে খুজতে লাগলেন। বন্ধুরা আমার ৩ তারিখ থেকে এসএসসি পরীক্ষা তাই সকলে আমার জন্য দোয়া করবেন।পড়াশোনার চাপ তাই পার্ট আকারে লিখব। গল্পটি পড়ার জন্য ধন্যবাদ।


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৪৮৭ জন


এ জাতীয় গল্প

→ বিবি ফাতেমা (রাঃ)এর নছিহত ৩ বা শেষ পর্ব
→ শাকিলের দাজ্জাল বউ-শেষ পর্ব
→ খারাপ মৃত্যুর বাস্তব উদাহরণ(শেষ অংশ)
→ শেষ দেখা
→ অবশেষে তাকে পেলাম
→ অবশেষে তাকে পেলাম
→ মহাকাশে মহাএাস ২য় ও শেষ পর্ব
→ শেষের ডাইরি
→ কে আপন কে পর শেষ পাঠ
→ জীবনের শেষ মূহুর্তে হযরত মুহাম্মদ (সাঃ)...

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ...