গল্পেরঝুড়ির এ্যাপ ডাউনলোড করুন - get google app
গল্পেরঝুড়ি ফানবক্স ! এখন গল্পের সাথেও মজাও হবে! কুইজ খেলুন , অংক কষুন , বাড়িয়ে নিন আপনার দক্ষতা জিতে নিন রেওয়ার্ড !

যাদের গল্পের ঝুরিতে লগিন করতে সমস্যা হচ্ছে তারা মেগাবাইট দিয়ে তারপর লগিন করুন.. ফ্রিবেসিক থেকে এই সমস্যা করছে.. ফ্রিবেসিক এ্যাপ দিয়ে এবং মেগাবাইট দিয়ে একবার লগিন করলে পরবর্তিতে মেগাবাইট ছাড়াও ব্যাবহার করতে পারবেন.. তাই প্রথমে মেগাবাইট দিয়ে আগে লগিন করে নিন..

সুপ্রিয় গল্পেরঝুরিয়ান... জিজেতে আজে বাজে কমেন্ট করা থেকে বিরত থাকুন ... অন্যথায় আপনার আইডি বা কমেন্ট ব্লক করা হবে... আর গল্প দেওয়ার ক্ষেত্রে গল্প দেওয়ার নিয়ম মেনে চলুন ... সার্বিকভাবে জিজের নীতিমালা মেনে চলার চেস্টা করুন ...

power x 3

"রহস্য" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান মোঃএবাদুর (০ পয়েন্ট)



পাওয়ার x 3 পর্ব-২ লেখকঃমোঃএবাদুর রহমান বাড়িতে এসে ঘুমাতে যাবো ঠিক তখনই মনে পরল ঘরিটার কথা ভাবলাম দেখি কি হয় আর কোনো কিছু ভাবলাম না ডাইরেক্ট লাল বোতামটাতে চাপ দিলাম তখনই ঘরিটা বিপ বিপ করে উঠল অনেক্ষন বিপ বিপ করার পর এটি থামল ঘরির দিকে তাকিয়ে দেখি ঘরিটিতে একটি কার্টুনের ছবি ভেসে আসছে কিছু ভাবলাম না কার্টুনের উপর চাপ দিয়ে দিলাম তখনই আমার শরিরে আগুন লেগে গেল কিন্তু আশ্চর্যের বিষয় হচ্ছে আমার শরিরে আগুন লেগেছে কিন্তু আমার শরির না পুরে আশে পাশে যেগুলোতে আগুন লাগছে সেগুলোও পুরলোনা ভাবলাম একবার টার্গেট করে দিই যেই ভাবা সেই কাজ যেখানো টার্গেট করে দিয়েছি শুধু সেখানেই গিয়ে লেগেছে এবং আশ্চর্যের বিষয় হচ্ছে আগুন লাগার সাথে সাথে সেগুলো পুরে ছাই হয়ে গেল ব্যাস ২০ মিনিটেই আমার রুমটা লন্ডভন্ড হয়ে গেল যাইহোক অনেক টায়ার্ড হয়ে গেছিলাম তাই ঘুমিয়ে পরলাম। চলবে... আমি গল্পের ঝুরিতে প্রথম গল্প লিখছি আগের পর্ব পোষ্ট করা হয়েছে আগে শুধু ফেইসবুকেই গল্প লিখতাম।আগের পর্ব খুজে না পেলে নাম সার্চ দিয়ে পড়ে নিবেন দয়া করে।


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ২৬৫ জন


এ জাতীয় গল্প

→ the adventure of all gj in bogura 3
→ শ্রদ্ধা-3
→ অভিশপ্ত আয়না পর্ব৩:-
→ অমীমাংসিত তদন্ত ৩
→ মেয়ে part 3
→ কাশিনাথ ৩
→ কলেজ লাইফের প্রেম ( পর্ব ৩)
→ Alexander: আলেকজান্ডার দি গ্রেট
→ অবনীল(পর্ব-৩)
→ আয়না পর্ব_৩ #Joker

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ...