বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

মেয়ে পটা বেন....... তো মেয়ে পটবে....!!!

"মজার গল্প" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান রোমান আহমেদ (০ পয়েন্ট)

X সেদিন এক ভদ্র লোক বলে,"রোমান ভাই, আমি গত ২৩ বছর বয়সে,আজ অব্দি একটা মেয়ে পটাতে পারলাম না। প্লিজ আমাকে শিখিয়ে দিন কিভাবে আমি মেয়ে পটাবো"। আমি তো টাস্কি খেয়ে গেলাম। উনার মেসেজ দেখে প্রায় ৬ মাস পাগল আছিলাম। সে যাইহোক, এত করে যেহেতু সবাই রিকুয়েস্ট করেছে,সে হিসেবে সাহায্য করা দরকার। অবশ্য আমিই এখনো সিংগেল। তো এবার আসি আসল মিশনে। প্রথমে আপনি একটা ফেসবুক আইডি খুলবেন। তবে নাম দিতে হবে হিপহপ।যেমন কয়েকটা নাম আমি বলে দিচ্ছি, ১) লাইকার বয় ২) স্মার্ট বয় ৩) এলোন বয় ৪) দূর আকাশে তারা ৫) হ্যাকার ৬) xahid islam ( জাহিদ ইসলাম) ৭) কিং অফ দুনিয়া ???? ইত্যাদি ইত্যাদি নাম আছে। আপনার পছন্দ মতো অন্যান্য নামও দিতে পারেন। তারপর আসুন দ্বিতীয় স্টেপে.. আইডিকে সাজিয়ে দিবেন। bio তে দিবেন - ☻⇒ˢєαяᶜнıηᵍ???? ???? тяυє ????łσѵє???? ????Reactor ???? এরকম হাজারো স্টাইলিশ bio দিতে পারেন। এরপর আসুন তৃতীয় স্টেপে। বিভিন্ন পোষ্ট দিবেন, যেমন ১) ভালো মানুষ হওয়ার ও একটা লিমিট থাকে - যেটা আমি ক্রসিং করে পেলচি ২) স্টকে এক পিসই অাছে! অাপা নিয়া নেন দাম কমাই রাখবো... ( এইটা ক্যাপশন হবে। নিছে আপনার বান্দর ভেটকি সহ একটা পিক দিবেন) এভাবে হাজারো ন্যাকামো মার্কা পোষ্ট আছে,যা আপনি কপি করেও চালিয়ে দিতে পারেন। বর্তমানে কপিবাজদের বিচার নেই। কোনো সমস্যা হবেনা আপনার। যেমন আমার গল্প চুরি করে যারা,তাদের চুলও আমি ছিড়তে পারিনা। এবার আসুন আসল কাজে। আপনি উড়াধুড়া এলোপাথাড়ি ৫০০-১০০০ মেয়েকে ফ্রেন্ড রিকুয়েস্ট মারেন। অন্তত ৩০০ মেয়ে হলেও আপনার রিকুয়েস্ট এক্সেপ্ট করবে। বাকিরা করলে করবে,না করলে নাই। আপনার ঠেকা কিসের। তো যারা যারা এক্সেপ্ট করবে, তাদের মেসেজ দিন এভাবে, - আপনি কাজটা ঠিক করেন নি। এইটা অন্যায়। - আবাল - আপনি নাক বোচা এই মেসেজ পাওয়া মাত্রই মেয়েটি আপনার মেসেজ সিন করতে বাধ্য। কারণ আ+ বালের মত Hi/ Hlw দিলে তাদের ফুলে যায়। ( ভাব) তো মেয়ে আপনার মেসেজ সিন করার পর, রিপ্লে দিতেও পারে,নাও দিতে পারে। যেমন ধরুন ৩০০ জনকে মেসেজ দিয়েছেন। তাদের মধ্যে অন্তত ২০০ জন রিপ্লে দিবে। অন্যরা যারা আছে,তারা রিপ্লে নাও দিতে পারে। হতে পারে সে অশিক্ষিত। লিখতে পারেনা। আর নয়তো তার ফোন নষ্ট, টাইপিং করতে গেলে উল্টাপাল্টা কাজ করে। বাদ দিন নষ্ট মালদের। যারা রিপ্লে দিবে,তাদের রিপ্লে গুলো এমন হবে। - আজিব,আমি কি করলাম? - কি কাজ ঠিক করিনি? - আপনার সমস্যা কি,কি বলছেন। - গাঞ্জা খাইছেন নাকি। ওদের এমন সব রিপ্লে এর উত্তর আপনি এইভাবে দিবেন, - আসলে আমি যদি আপনাকে hi বলতাম,তো আপনি রিপ্লে দিতেন না। তাই এমন মেসেজ করলাম। এই নাক ধরলাম,কান ধরলাম সরি সরি। মেয়েটা একটু মুচকি হাসবে। হেসে আবার অনেকে এভাবে রিপ্লে দিবে। - তাই বুঝি? - হা হা হা - পাগল একটা ( সাথে দাত কেলানো ইমুজি) - দুষ্ট - যাহহ বাল ব্লক খা। আপনি কিছু মনে করবেন না। পরিশ্রম তো একটু হবেই। এরপর অন্তত ১০০ জন আপনার সাথে মজা করতে চাইবে। আপনি প্রতি কথায় কথায় মেয়েটিকে পাম দিন। একদম খাটি পাম হতে হবে। যেমন, - আপনি অনেক সুন্দর। - আপনার চুল গুলো এত কিউট কেন। - আপনার জামার রঙটা আমার ফেভারিট। - প্রোফাইলের পুতুলটা আপনার মত কিউট ( যারা ফেক পিক দেয় আরকি) - আপনার কথা এত মিষ্টি কেনো? ( যদিও মেসেজ ছাড়া ভয়েস শুনেন নি। তাও বলবেন) - আপনার স্বামী যে হবে,সে আপনাকে রাজ রানী করে রাখবে। এরকম ছোটখাটো পাম গুলো দিতে থাকবেন। এতে তারা ফুলবে তো ফুলবেই। সাথে আপনাকে ধন্যবাদ দিতে দিতে, ধন্যবাদের গোডাউন ইনবক্সে নিয়ে আসবে। তবে আপনি বিরক্ত হবেন না। সব পাম দেওয়ার পর, অন্তত ৫০ জন আপনার সাথে আড্ডা জমাবে। আপনি থেকে তুমি বলবেন,তারপর ব্রেস্ট ( বেষ্ট) ফ্রেন্ড বানাবেন।তবে আপনি কথা কম বলবেন,তাদের বেশি কথা বলতে দিন। মেয়েরা বকবক করতে ভালোবাসে। তাই তাদের ঘ্যানঘ্যান করতে দেওয়া বুদ্ধিমানের কাজ। তবে সেটা কি ভাবে করবেন। যেমন, - তোমরা ভাই বোন কয়জন( এরপর মেয়েটি তার ১৪ গোস্টির পরিচয় দেওয়া শুরু করবে) - তোমার ফেভারিট খাবার কি?( এরপর মেয়েটি সকাল বেলার আলু ভক্তা আর ডাল বাদ দিয়ে,যত হাবিজাবি খাবার আছে,সব বলবে) - তোমার কি করতে ভালো লাগে?( রান্না ঘরের কাজ আর পাতিল মাজা ছাড়া,অন্যান্য যত আজাইরা কাজ আছে,সব তুলে ধরবে।) এভাবে তাকে দিয়ে বক বক করাবেন। যদি দেখেন তাদের মধ্যে অন্তত ২৫ জন আপনার সাথে তাল মিলাচ্ছে,তবে বুঝে নিবেন,আপনি সাফল্যের দিকে এগিয়ে যাচ্ছেন। আপনিই একমাত্র বুদ্ধিমান লোক। চুলের বুদ্ধিমান, যদি এতই বুদ্ধিমান হতেন,তবে এই ফালতু লেখাটা পড়তেন না। যাইহোক, পরে কি করবেন দেখুন। বিঘত ১০-১২ দিন কথা বলার পর বলবেন, - আসলে আমি তোমাকে সেই প্রথম দেখাতে ভালোবেসে ফেলেছি। তোমাকে সরাসরি দেখিনি,তবে তোমার প্রোফাইলের পিছনে রাজকন্যার মত মুখটা দেখতে পেয়েছি। রাতের অন্ধকারে যখন তোমায় ভাবি,তখন আমার কোলবালিশটা তোমার জন্য দোয়া করে। আমার প্রতিটা মুহূর্ত জুড়ে তুমি আর তুমি মিশে থাকো। যদি তুমি চাও,আমি ধরতে চাই তোমার হাত। যদি তুমি এগিয়ে দাও বান্ধনের পথ,তবে আমিও পাড়ি দিবো। আই লাভ ইয়ু। বুঝে নিবেন আপনি ১০০ তে ১০০ মেরে দিয়েছেন। ২৫ জন থেকে কয়েকজন ব্লক মারলেও,কয়েকজন উত্তর দিবে। - আমার জামাই আছে। ২ টা বাচ্চা আছে। তাদের দায়িত্ব নিলে আমি রাজি। - আই লাভ ইয়ু টু।এইটা বলবো ভাবছিস? তোর মত আ+বাল দুচার টাইম নাই। - সম্পর্ক মাত্র ১২ দিনও হয়নি,আর তুই প্রফোজ করছিস? যত্তসব ভাঙা সাইকেল। খাইয়া আর কাম নাই? যতটা মন দিয়ে লেখাটা পড়েছেন,ততটা মন দিয়ে একটা রচনা পড়লে পরীক্ষায় মার্কস বেশি করতে পারতেন। এমন ফালতু কাজ ছেড়ে ভালো হয়ে যান। ********* ********** #রম্য_গল্প লেখক- রোমান আহমেদ (রোম)


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ১৭০৯ জন


এ জাতীয় গল্প

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • M.H.H.RONI
    Golpobuzz ৪ বছর, ২ মাস পুর্বে
    gjgjgj

  • SM Samiya Mahejabin
    User ৪ বছর, ২ মাস পুর্বে
    কি আর বলব!এইসব কমন বিষয়

  • M.H.H.RONI
    Golpobuzz ৪ বছর, ২ মাস পুর্বে
    একদম বাজে।

  • M.H.H.RONI
    Golpobuzz ৪ বছর, ৩ মাস পুর্বে
    ভালো লাগছে কিনা বুঝতে পারলাম না☺☺

  • Jubayer Ahmed Al Mamun
    Golpobuzz ৪ বছর, ৩ মাস পুর্বে
    Because, কিছু মেয়ে আছে যারা সত্যিই রাজকন্যা।মন চয় শুধুই চেয়ে থাকি।তবে সেই রাজকন্যার খুজ আজও পাইলাম না।

  • Jubayer Ahmed Al Mamun
    Golpobuzz ৪ বছর, ৩ মাস পুর্বে
    হা হা।সত্যিই আজকালকার মেয়েরা না রাক্ষুসী টাইপের।আর নাহয় তারা নিজেকে রাজকন্যা মনে করে।কিন্তু বাস্তবে তারা শাকচুন্নী।

  • Sakib Hasan
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    ঠিক।।।।। আজকাল অবশ্য অনেক েমেয়েরাও এসব করে

  • মেহেরাজ হাসনাইন
    Golpobuzz ৪ বছর, ৩ মাস পুর্বে
    মফিজুল..!! সব সময় অর্থবোধক শব্দের মাধ্যমে মন্তব্য করার চেষ্টা করবেন.. gj

  • Mofizul
    Golpobuzz ৪ বছর, ৩ মাস পুর্বে
    হিহিহিহি হিহিহিহি

  • Eihana akter mahi
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    Nice

  • রোমান আহমেদ
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    Thanks everyone...

  • বকুল রায়
    Golpobuzz ৪ বছর, ৩ মাস পুর্বে
    yucky

  • Md. Akash
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    Very funny...

  • মেহেরাজ হাসনাইন
    Golpobuzz ৪ বছর, ৩ মাস পুর্বে
    ●_● , লুল । যায় হোক মজার ছিল গল্পটা... ●_● ।

  • তরী(ঘুমন্ত_পাখি)
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    ___ছেলেরা যে এমন কাজ ও করতে পারে সেটা জানা ছিল না ___হিহিহিহি

  • তরী(ঘুমন্ত_পাখি)
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    ___হাহাহাহা ঠিক বলসেন__ এভাবে তো ভেবে দেখিনি __ হিহিহি__ পড়ে ভালো লাগলো__