বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

দুষ্টু ছেলে ০১

"ফ্যান্টাসি" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান Tahmied Hossain (০ পয়েন্ট)

X গল্প - । । #দুষ্টু_ছেলে । পর্ব - ০১ । লেখক - তাহমিদ হোসাইন । । আঃ কি আনন্দ । স্কুল নাই । পরীক্ষা শেষ । শুধু ঘুরমু আর ঘুরমু । কোনো পড়াশুনা নাই । কিযে ভালো লাগতাছে , আমার হৃদ়টা যদি খুলেও দেখাই তাও বিশ্বাস করবেন না এত আনন্দ আমার কাছে আছে কেমনে । হি হি হি । আজ বিকালে ও ঘুরতে বের হইসি। উদ্দেশ্য planemonkey । বুঝলেন না , দাড়ান কইতাছি । Plane মানে বিমান আর monkey মানে বান্দর। এক কথাই বিমান বন্দর???????????????? । কিন্তু কোনো রিকশা পাচ্ছি না । তখন একটি রিকশা এসে থামলো , একটা মেয়ে বসা । দেখতে তো সেই। ক্রাস খাইসি । মেয়েটি বলল - হেই কিউট বয় , কথাই যাবে ?? - আমার তো মনে মনে লাড্ডু ফাটতে ফাটতে গুরো গুরো হয়ে গেছে । আমি বললাম বিমানবন্দর এ যাব। - তোমার মত কিউট এর সাথে যেতে আমার কোনো আপত্তি নেই । তুমি রাজি?? - হা তুমি এত করে বললে না করতে পারি । তারপর রিক্সায় উঠে পরলাম । - আমি তো খুব কিউট ? তাহলে একটা পাপ্পি দাও। যেই দেব অমনি আম্মু এসে ডাকা শুরু করলো । এই তাহমিদ , এই তাহমিদ ওঠ । (মা) - হুমম - কি হুমম হুমম করছিস। উঠ । - উম। - উঠবি নাকি পানি ঢালবো । - ______ - বুজসি পানি ঢালতে হবে। যেই পাপ্পি দেবে অমনি বৃষ্টি । লাফিয়ে চিল্লাই উঠলাম - আম্মু ছাদ ফুটো হয়ে গেছে । ছাদে তাকাই দেখি ছাদ তো ঠিকই আছে , ব্যাপার কি পাশে দেখি আম্মু বালতি মাইর দাড়াই আছে । এই বার বুঝলাম ছাদ না আমার কপাল ফুটো হইছে। - আম্মু এইটা কি হলো????????? - সেই কখন থেকে ডাকছি উঠছিস না। তাই পো পানি ধালালম। তো মহারাজা ঘুম ভাঙলো - আজকে একটা জিনিষ বুজলাম । - জমিদার হতে হলে টাকা পইসা লাগে না । তোমার মত একখান কিউটউস মা আর দেরি করে ঘুম থেকে উঠলে হয় , হি হি হি । - ওহহ সকাল সকাল উঠেই জ্বালানো শুরু করেছিস। এই ছেলেকে নিয়ে আর পারিনা । এখন ওঠ নইলে মার খাবি । ঘড়িতে দেখ কইটা বাজে । - ওহ আম্মু কেবল তো সাড়ে দশটা বাজে । এত তাড়াতাড়ি ডাকো কেন। - কিহ সাড়ে দশটা কেবল । এখন উঠবি নাকি ঝাড়ু আনবো । ???????? - তুমি তোমার এই সোনা ছেলেকে মারতে পারবে তাও আবার ঝাড়ু দিয়ে তোমার কষ্ট হবে না । ( একটু কান্নার সুরে ) - তুই উঠবি নাকি ______ - হুমম উঠছি । ???????? তারপর ফ্রেশ হতে চলে গেলাম । ধুর আজকাল আর কান্নার নাটক করে আম্মুকে ব্ল্যাকমেল করা যাইনা । নতুন কিছু ভাবতে হবে । এসব ভাবতে ভাবতে ফ্রেশ হয়ে আসলাম । - আম্মু মু মু__ আম্মু__ - এই কি হলো চিল্লাস কেন ? - আম্মু খেতে দাও । খুব ক্ষুধা লাগসে । - তোকে তো আমি কি করবো । আমি তো ভয় পেয়ে গেছিলাম । তুই এত বেআদব । আজ তোর দুপুর পর্যন্ত খাওয়া বন্ধ । ???????????? - মা আমি তোমার ছেলে না । আমার সাথে এমন করতে তোমার কষ্ট হবেনা হূ ???????????? - আর কোনো কথা না । আমার বান্ধবী আসছে নড়াইল থেকে। ওকে আনতে যা । - আগে খেতে দাও তারপর । - না । আর কথা বললে রাতে ও খেতে দেবনা । এখন যা তোর আন্টিকে নিয়ে আই । - কি আর করার । আর কিছু বললে রাতেও না খেয়ে থাকতে হবে । তাই আর ওঠা বাড়ালাম না । তবে আমার চিন্তা নাই আমার কাছে টাকা আছে। বাইরে থেকে খেতে নেব । যখনই বের হবো বাসা থেকে অমনি আম্মু ডাক দিল । - এই এদিকে আই ।( আহ্ কি নরম সুর) - আমি জানতাম তুমি আমার আম্মু । আমাকে না খেতে দিয়ে তুমি থাকতে পারবেনা । আমি জানতাম । ( কাছে জেয়ে) - আম্মু আমার পকেটে হাত দিয়ে মানিব্যাগ বের করে নিল। - আম্মু এইটা কি হলো। - আমি জানি তুই বাইরে থেকে খাবি তাই নীয়ে নিলাম । এবার যা। - ধুর ভাল্লাগেনা। আমি গেলাম । তারপর বাসষ্ট্যান্ড এ যেয়ে অপেক্ষা করতে লাগলাম । কিছুক্ষণ পর অন্টি এলো । সাথে একটা পরী মনে মেয়ে । আমিতো ক্রাস খাইসি। এত সুন্দর মেয়ে হই । আর বর্ণনা দেব না । আপনারা নজর দিতে পারেন । - আসসালামু আলাইকুম অ্যান্টি । কেমন আছেন । - ওয়ালিকুমুস সালাম। আমি ভালো আছি । তুমি কেমন আছো বাবা । অনেক বড়ো হইয়া গেছো । - আমি ভালো আছি অ্যান্টি । কিন্তু ইনি কে ? ???????? - ওকে চিনো নাই। ও আমার মেয়ে অধরা । তোমার সাথে ছোট বেলায় খেলা করতো মনে নাই? - ওহ অ্যান্টি এই সেই অধু যার সাথে জামাই বউ খেলতাম । হি হি । লজ্জা লাগে☺️☺️ - ওই আমাকে কি বললি । আমি অধরা আধু না। আর ভুলে যাসনা আমি তোর 2 বছরের বড়ো । - ( এইটাই তো সমস্যা । তুমি আমার দুই বছরের বড়ো। আমার বড়ো আপুদের ওপর ক্রাস খাওয়ার রোগ । হি হি) - ওই ওই কি বিড়বিড় করছিস আর হাসিস । - না কিছু না। অ্যান্টি চলেন বাসাই চলেন। আর আঁধু তুইও চল। - ওই তুই তুই কিরে ? আমি তোর বড়ো না ।আমাকে আপনি বলবি। আর আপু বলে ডাকবি। - হি হি আমার তো ক্ষেয়ে দেয়ে কাজের কম পড়েছে ( খেয়ে দেয়ে কাজ নেই এর লেটেস্ট ভার্সন ) আপনাকে আপু বলবো। আর আমি তুমি করে বলবো । - কিহ্ দাড়া তোর আজকে__ - আরে তোরা থামবি । চল ( অ্যান্টি) - হা অ্যান্টি চলেন । - আম্মু তুমি যাও । আমরা তোমার পেছন পেছন আসছি । আমি যেই না বলতে গেলাম অধরা আমার মুখ চেপে কানে কানে বললো বেশি বার বেরণা । যা করছি চুপচাপ দেখে যা । অ্যান্টি সামনে হেঁটেই যাচ্ছে । পেছনে দেখছেনা । ???????? পুরুষ হিসেবে আমার শক্তি বেশি থাকার কথা। কিন্তু আমি এখনও ৮ এ পড়ি। আর অধরা ১০ এ। এই বয়সে আমি ওর সাথে পারবোনা । আর ও এর সুযোগ নিচ্ছে ???????? । (তবে আমিও কম যাইনা আমি ওকে বুদ্ধি দিয়ে প্রতিশোধ নেবো । দেখে নিও অধরা থুক্কু এখন তো আপু বলতে হবে ) রাস্তায় আসছি আর আপুর থেকে তারাতারি আসার চেষ্টা করছি। কিন্তু পারছিনা । আপু আমার চেয়ে লম্বা । তার পা লম্বা । তাই সে আমার আগে চলে আসে । আমিও কম যাইনা । যখন ও আগে চলে যাই আমিও তখন আস্তে হই যাই । তাই আপু আমার সাথে পেরে উঠছে না । আর আমি ভয়ে ওর সাথে যাচ্ছি না। তারপর ও আমার হাত ধরে ওর সাথে নিয়ে যায় । তার হাতে ইয়ায় বড়ো নখ । আমাকে শুধু খামচোছে । আমি আর সহ্য না করতে পেরে বললাম - আপু আমাকে প্লিজ খা করে দাও । আমি আর এমনটা করবনা। - আচ্ছা এই বারের মতো ক্ষমা করলাম । আর যেনো আমার সাথে বেয়াদপি না করতে দেখি। - আছে আর করবনা। - এইতো গুড বয়। - হুমম। - কিছুদিন থাকো তারপর এর প্রতিশোধ নেবো । এখন আমার খুদা লাগসে তাই কিছু করছিনা ( মনে মনে ) নাহ্ আর পারবোনা । খুব খুদা লাগসে । কিছু একটা করতে হবে। ???????????????? Idea। একটা বুদ্ধি পাইছি । । - অ্যান্টি অ্যান্টি দাড়ান। - কেনো কি হলো তাহমিদ। - আজ আপনারা অনেক দিন পর আমাদের বাসাই আসলেন আমি আপনাদের রেস্টুরেন্ট এ খাওয়াবো। চলুন আমার সাথে। - না তাহমিদ তোমাদের বাসায় গিয়ে খাবো। - আমি আপনাকে খাওয়াবো অ্যান্টি প্লিজ চলুন। - না তাহমিদ আজ না । অন্য একদিন আমাদের খাইয়েও । - আমি কিন্তু তাহলে খুব কষ্ট পাবো । -। আচ্ছা চল। তারপর একটা রেস্টুরেন্ট এ গেলাম । খুব খুদা লাগসিলো। ইচ্ছা মত অর্ডার করলাম । আপনারা ভাবছেন টাকা কই পাবো তাই না। আরে দেখতে থাকুন না মানে পড়তে থাকুন । । ইচ্ছা মত খেলাম । ওরাও খেল । আমি বিল দিতে গেলাম । গিয়ে কত হলো সুন আসলাম । তারপর আন্টির কাছে এসে - অ্যান্টি আমাকে ক্ষমা করে। দিবেন । আমি অনেক বড়ো অন্যায় করেছি। প্লিজ আমাকে ক্ষমা করে দেবেন । ( কান্নার কণ্ঠে ????????????) - আরে কি হলো কাদ কেন? - অ্যান্টি আমি আমার মানিব্যাগ খুঁজে পাচ্ছি না। বিল দেব কেমনে । এয়া এ্যা - আরে কাদচ কেনো। আমি আছিত। আমি দিয়ে দিচ্ছি। - আমার কত ইচ্ছা ছিল। আপাদের খাইয়াবো । তা আর পূরণ হলো না ???? - আচ্ছা তুমি অন্য একদিন খাইও । - আম্মু জানলে খুব রাগ করবে। আমার জন্য আপনাদের টাকা খরচ হলো । - আচ্ছা ঠিক আছে আমি তোমার আম্মুকে বলবো না । - অনেক ধন্যবাদ অ্যান্টি ( আন্টিকে জরিয়ে ধরলাম) - আরে আরে কি করছো আমি তো তোমার আম্মুর মত । এটুকু তো আমার কর্তব্য । - বেশি এক্তিং হয়ে যাচ্ছে তাহমিদ এখন থাম ( মনে মনে) তারপর বিল দিয়ে বাসাই চলে আসলাম। Next part coming soon!!!


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ১৭৪৭ জন


এ জাতীয় গল্প

→ দুষ্টু ছেলে ০২
→ দুষ্টু ছেলের মিষ্টি ভালোবাসা
→ দুষ্টু ছেলে
→ দুষ্টু ছেলের ভালবাসার গল্প
→ দুষ্টু ছেলে মিষ্টি মেয়ে

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • Eihana akter mahi
    User ৪ বছর, ২ মাস পুর্বে
    Nice story

  • মোঃআলমামুন আলম (আরজু)
    Golpobuzz ৪ বছর, ২ মাস পুর্বে
    DIN DIN GJ PERSON BARTESE BUT OLD GJ PESON DER EKHON BESI DEKHI NA

  • janntul jim
    User ৪ বছর, ২ মাস পুর্বে
    hi riya

  • riya
    User ৪ বছর, ২ মাস পুর্বে
    falto golpo kissta korla bashi khoshi hotam....

  • MK MOSHREKUL ISLAM MONDOL
    User ৪ বছর, ২ মাস পুর্বে
    Wow Nice!

  • বকুল রায়
    Golpobuzz ৪ বছর, ২ মাস পুর্বে
    ভালো তো gj

  • ফারহান হোসেন
    User ৪ বছর, ২ মাস পুর্বে
    gjgj nicegj

  • মেহজাবিন ইমরাত রাত্রি
    User ৪ বছর, ২ মাস পুর্বে
    হুমমgj নাইস gj