বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

#অবহেলার পরিনতি পর্ব: ৩

"জীবনের গল্প" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান ⏩المامون ⏩ (০ পয়েন্ট)

X নিঝুম ,এই মেডিসিন গুলো খেয়ে নাও . ___তোমরা খাও এখন ,আমি পরে খাব . __আমরা খাব মানে...? . __হুসস দেখতেছ না চিঠি লিখতেছি বন্ধুর কাছে ,ডিস্টার্ব করো না তো . __ওহ মাই গড (অবাক হয়ে) । নিশ্চই তোমার ডাক্তার বাবুর কাছে . __(চোখ বড় বড় করে তাকালো ) . __(ঢোক গিলল,এই মেয়ের বিশ্বাস নেই) না মানে বলছি তুমি ঔষধ না খেলে তোমার ডাক্তার বাবুর কাছে বলে দিব . __খাব তো পরে ,সরো দেখি ...(ধাক্কা মেরে ফেলে দিয়ে ,দৌড় দিল ) . __আরে এই মেয়ে দাড়াও বলছি ,এই বজ্জাত মেয়ে দাড়াও । এই মেয়ে তো দেখছি কথাই শুনতেছে না । উফফ আমাদেরকেও পাগল বানাইয়া ফেলবে । . অরন্য গেট দিয়ে ডুকতেছে মাত্র , অরন্যর গাড়ির সাথে বারি লেগে হুমরি খেয়ে পড়ে গেল । সাথে সাথে অরন্য গাড়ি ব্রেক করে ফেলল । গাড়ি থেকে নেমে দেখে অনেকখানি কপাল কেটে গেছে । . __স্যার এভাবে আর পারি না । মেয়েটা কোন কথাই শুনে না ,ওনাকে বেধে রাখার ব্যাবস্থা করেন (খুব হাপিয়ে গেছে) . __উফফ সীট...আপনারা ওনাকে নিয়ে যান আমি দেখছি । . জোরপূর্বকভাবে টেনে-হিচড়ে নিয়ে যাচ্ছে . __আমি যাব না ,আমার চিঠি । ডাক্তার বাবু এদেরকে ছেড়ে দিতে বল । এভাবে নিও না আমি ব্যাথা পাচ্ছি । ওরে আল্লাহ গো আমারে কেন বাঁচিয়ে রাখছ ,কেউ আমার কথা শুনে না । ডাক্তারবাবু তোমার পায়ে পড়ি আমার চিঠিটা এনে দাও . __চিঠি ....!! . __জী স্যার ,সারা সকাল কি যেন একটা লিখছে । ওটা নিয়ে দৌড় দিয়েছে . __এদের কথার ফাঁকে ,হাত ছাড়িয়ে দৌড়ে চিঠিটা কুড়িয়ে নিল । ইশ ময়লা লেগে গেছে (ড্রেসে মুছতেছে , আর কাঁদতেছে) . __দেখি নিঝুম আমার কাছে দাও তো . __না দিব না তোমরা পঁচা . __দিতে বলছি না (ধমক দিয়ে) নয়ত এক্ষুনি বেধে রাখব . __ভয়ে ভয়ে চিঠিটা এগিয়ে দিল । . অরন্য চিঠিটা নিয়ে পড়তে লাগল । হাতের লেখাগুলো দেখে অবাক । . :::::: আজও তোর ঠোঁটের স্পর্শ লেগে আছে কপালে । হাতে লেগে আছে ,হাতের স্পর্শ ।এই অনুভূতি আমি আজও বয়ে বেরাচ্ছি। ফেলতেও পারি না আবার আগলে রাখার কষ্ট সহ্য হয় না । স্বপ্নে এসে আমার সব উলট-পালট করে দিয়ে যাস । প্রতিদিন তোর এই অবাধ বিচারন আমায় তিলে তিলে তোর ভালোবাসার গভিরে নিয়ে যাচ্ছে । এই ভালোবাসা থেকে আমার মুক্তি নেই আর আমি চাইও না মুক্তি । থাকি না তোর সাথে স্বপ্নে । আমার খুব জানতে ইচ্ছা করে ,,,, তুইও কি স্বপ্ন দেখিস ? আমার মত প্রতি রাতে আমার চোখে চেয়ে থাকিস ? আমায় ভেবে করিস দিনযাপন ? তোকে না পাওয়ার বিনিময় পেয়েছি এক রাশ কষ্ট । তোকে ছাড়া আমার জীবন চলছে না তা না, কিন্তুু এ জীবনকে ঠিক জীবন বলাও যায় না । আমি বেঁচে থাকি আমার কষ্টও বেঁচে থাকুক । সাথে স্বপ্নে তুইও বেঁচে থাক . চিঠিটা পড়ে সবাই খুব মায়ার দৃষ্টিতে চেয়ে আছে । চোখ ভিজে গেছে অরন্যর (মায়া খুবই ভয়ংকর ,যখন তখন চোখ ভিজিয়ে ফেলে ) । চেয়ে দেখে নিঝুম এখনও কাঁদতেছে । . __আরে আরে তুমি কাদঁতেছ কেন এভাবে (শুধু কান্নাই না সাথে হেচকি উঠিয়ে ফেলছে) . __আচ্ছা সরি আর কখনো বকব না ,কেউ বকতে পারবে না নিঝুম কে . একদম বুকের সাথে মিশে গেছে , খুব অস্বস্তি লাগতেছে । আবার বুক থেকে সরাতেও ইচ্ছা করতেছে না । খুব মায়া হচ্ছে ।আপনা আপনি হাতটা চলে গেছে ওর মাথায় । অরন্য হাত বুলিয়ে দিতেছে ওর মাথায় ,নিঝুম কান্না থামালেই আইসক্রীম এনে দিব . __একদম কান্না শেষ মুহুর্তের মধ্যেই । সত্যি..... . __হ্যা একদম . __আবার মনটা খারাপ করে ফেলল . __মন খারাপ করলে ক্যান (এদের মন বোঝা বড় দায়) . __কালকে তো আইসক্রীম দিবে বলে আর দাও নি . __ইশ সত্যিই ভুলে গেছি ,এক্ষুনি এনে দিচ্ছি . __এখন লক্ষ্মী মেয়ের মত ,বেডে যাও . __বাহ..রে...! চিঠিটা পাঠাতে হবে না . __ওহ তাই তো কিন্তু কার কাছে পাঠাবে ঠিকানা লিখ নাই তো . __ লিখতে হবে ক্যান ,চিঠিটা দেখলেই বুঝবে নিঝুম পাঠিয়েছে . __হাহাহা ....ওকে ওকে . সুতার গাড়ি এনে চিঠিটা বেধে আকাশে উড়িয়ে দিল ,অনেক দূর যাওয়ার পর সুতা ছিড়ে উড়ে গেল (বেনামি ঠিকানায়) . __এর মধ্যেই আইসক্রীম নিয়ে আসল ,আইসক্রীম দেখে সে কি খুশি । একদম বাচ্চাদের মত করতেছে . __আচ্ছা এবার তো যাওয়া যাক . নিঝুম আইসক্রীম খাচ্ছে আর হাজারও কথা বলতেছে অবুঝ শিশুদের মত (কোনটা বুঝতেছে আবার কোনটা না বুঝেই তাল মিলিয়ে যাচ্ছে) . __আচ্ছা ডাক্তার বাবু ,এতক্ষন নিশ্চই চিঠি পৌছে গেছে বন্ধুর কাছে . __হুম অবশ্যই পৌছে গেছে ,নিঝুমের চিঠি বলে কথা . __বন্ধু চলে আসবে তো (অসহায় ভাবে) . __নিশ্চই... . __শান্তনা দিচ্ছ না তো . __একদমই না . ওনাকে মেডিসিন খাইয়ে দেন ,আমি আসছি,,, . __আরে ডাক্তার বাবু যেও না (হাত টেনে ধরে) আমার কাছে অনেক গুলো চকলেট আছে খেয়ে যাও . __বাব্বাহ..এতগুলো চকলেট কোথায় পেলে . __এই বজ্জাত মেয়ে ২টা এনে দিয়েছে . __কিহ (মুখ চেপে হাসতেছে) . __ আরে হ্যা । তুমি জানো না কি হয়েছে,,, আমাকে পাগল বলছে ,বকছে তাই জোরে কান্না করে দিয়েছি । বলছি ডাক্তার বাবুর কাছে বলে দিব । তখন বলে কি জানো,,, নিঝুম নিঝুম তুমি কেঁদ না ,তোমাকে চকলেট দিব (ব্যাঙ্গ করে) . __অরন্য পিছে চেয়ে দেখে তারা ২জন উধাও । . __হায়হায় এই মেয়ের জন্য দেখছি চাকরি করা দায় (নার্স) . __তুমি খাও তাইলে , আমি চকলেট খাব না । . __কেন, কেন . __এগুলো তো বাচ্চারা খায় . __তাইলে আইসক্রীম খাও ,জোর করে এটো গুলো মুখে পুড়ে দিতেছে . __আরে আরে করছ কি ? (২জনের জোরাজুরিতে ঠাস করে বেডের উপর পড়ে গেল ) . কি সুন্দর চাহনি ,একদম নিষ্পাপ । কি মায়াময় হাসি । (দূর কি সব ভাবছি ,কেউ দেখলে মান_সম্মান শেষ ) তাই বাধ্য হয়ে এটোগুলো খেতে হল । নিঝুম কে ধাক্কা দিয়ে সরিয়ে ,উঠে পরল ........অফিস কক্ষে চলে গেল । খুব হাসি পাচ্ছে অরন্যর । কে বলল সাইকিয়াট্রিস্ট হতে ........ হায়হায় আল্লাহই জানে , আর কত জনের এটোগুলো খেতে হবে ........(ভাবতেছে আর মুচকি মুচকি হাসতেছে )....... . চলবে..


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৯১৪ জন


এ জাতীয় গল্প

→ #অবহেলার পরিনতি পর্ব: ৫

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • M.H.H.Roni
    Golpobuzz ৪ বছর, ৪ মাস পুর্বে
    ওয়েলকাম।

  • Md.Abdullha Al Mamun
    User ৪ বছর, ৪ মাস পুর্বে
    ধন্যবাদ

  • M.H.H.Roni
    Golpobuzz ৪ বছর, ৪ মাস পুর্বে
    ভালো হয়েছে।