বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

নাগিন নাটকের বাস্তবতা

"মজার গল্প" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান PS Sumon (০ পয়েন্ট)

X কালকে নাগিন সিরিয়াল দেখতে বসেছি। অবশ্য আমি এসব দেখি না,তবে কালকে আমার ফ্রেন্ড রূপা খুব রিকুয়েষ্ট করছিলো নাটকটা দেখার জন্য। ও নাকি এ কয়েকদিন দেখতে পারবে না তাই আমি দেখে কি কি কাহিনি ঘটেছে ওর কাছে বলতে হবে। বিনিময়ে কলেজের নতুন সুন্দরী মেয়েটাকে নাকি আমার সাথে সেটিং করিয়ে দিবে। যাই হোক, খুবই আগ্রহ নিয়ে দেখছি। নায়িকা নাগিন আর নায়ক মানুষ! ওমা নায়কের মা ও নাগিন। এতো নাগিনের ভীড়ে বেচারা একলাই মানুষ। ওমা! হঠাৎ দেখি ছোট্ট একটা মেয়ে নাগিন আর নাগিনেরও জামাইকে মেরে ফেলেছে! আহারে বেচারা, আমি তো ইমোশনাল হয়ে কাঁদতে কাঁদতে শেষ। টিস্যু না পেয়ে কখন যে পকেট থেকে পাঁচশ টাকার নোটটা বের করে নাক মুছে ফেলে দিয়েছি টেরও পাইনি। আমি বসে বসে কান্নাকাটি করছিলাম এরই মধ্যে নাকি দুইশ বছর পার হয়ে গেছে! নায়ক নায়িকা আবার দুইশো বছর পর পুনরায় জন্মগ্রহণ করেছে! আমি মনে মনে ভাবলাম " বাব্বাহ্, পুরো দুইশো বছর বসে বসে কেঁদেই পার করে দিলাম! আরে আমারে তো অস্কার দেওয়া উচিৎ!" নাকট দেখা শেষ করে দুইশো বছর পর উঠে দাঁড়ালাম। তারপর রূপাকে ফোন দিলাম। - হ্যালো রূপা - কিরে অভি নাটকটা দেখেছিস? - হুম, দুইশো বছর পার হয়ে গেলো আর তুই আমাকে একটিবার ফোন করে খবর নিলি না। এখন আমি ফোন করলাম তাও একটিবার জিজ্ঞেস করলি না কেমন আছি। - আরে কি বলছিস এসব, পাগল হয়ে গেলি নাকি! নাটকে কি হলো আজকে। - দুইশ বছর পার হয়ে গেছে। - আরে ধ্যাৎ, কি বলিস পাগল ছাগলের মতো। বলেই রূপা লাইন কেটে দিলো। আমি বিষন্ন মনে আম্মুর কাছে গিয়ে বললাম - আম্মু কিছু খেতে দাও, দুইশ বছর কেঁদেই পার করেছি। এখন ক্ষুদা লেগেছে। - রোজা রমজানের দিন কি শুরু করলি? রোজায় ধরেছে নাকি! - আমি দুইশ বছর কিছু খাই নাই। আমার এখন খুব ক্ষুদা লেগেছে। আম্মু হাতে ঝাড়ু জুতা যা আছে সব নিয়ে শাড়ির আঁচলটা কোমরে গুঁজে- কি যেনো বললি? আবার বল শুনি। আমি তো এবার শেষ! আমতা আমতা করে বললাম- কই মা, আমি তো কিছু বলিনি! ও হ্যাঁ মনে পড়েছে - আম্মু আমি একটু আসছি। কোন রকমে আম্মুর হাত থেকে বেঁচে রুমে চলে এলাম। বিছানার গা এলিয়ে দিলাম। হঠাৎ আমার কানে বেজে উঠলো-- ম্যা তেরা দুশমন, দুশমন তু মেরা ম্যা নাগিন তু সাপেরা আ আ আ ম্যা নাগিন তু সাপেরা........... ওমা একি! নাটকের সব নাগিনরা দেখি আমার সামনে নাগিন ড্যান্স দিচ্ছে! বাহ্ কি চমৎকার! আমি তো রাজাদের মতো হেলান দিয়ে বসে বসে নাচ দেখছি আর টাকা ছুড়ে ছুড়ে মারছি।কিন্তু এরপর যা দেখলাম! দেখি আমার মা আর রূপাও আছে তার সাথে! সবাই নাগিন, শুধু আমি ছাড়া। তখনি হঠাৎ করে একটা নাগিন এসে আমার কপালে দিলো এক ছোবল। আমি চিৎকার করে উঠে দেখি আমি যেটাকে নাগিনের ছোবল ভেবেছিলাম সেটা আসলে খুনতির বাড়ি।আম্মু আমার দিকে কড়া নজরে তাকিয়ে আছে। - দিনে দুপুরে পড়ে পড়ে ঘুমাচ্ছিস আর ঘুমের মধ্যে কোলবালিশটা ছিড়ে তুলা ছুড়ে ছুড়ে মারছিস। ব্যাপার কি? -ইয়ে মানে কিছু না আম্মু। - কিছু না হলেই ভালো। বেসন শেষ হয়ে গেছে, নিচের দোকান থেকে গিয়ে বেসন নিয়ে আয়। আমি কিছুক্ষন ভেবে তারপর আম্মুকে বললাম- আচ্ছা আম্মু, তুমি কি মানুষ না নাগিন? আম্মু তো রেগেমেগে কটমট করে আমার দিকে তাকালো। পরিস্থিতি ভালো না বুজে আমি তাড়াতাড়ি উঠে ঘর থেকে বেরিয়ে গেলাম দোকানে যাওয়ায় জন্য। হঠাৎ দেখি রাস্তা দিয়ে যেনো এক পরী হেঁটে যাচ্ছে। আহা! কি অপরুপ। আমি আর দেরি না করে দৌড়ে গিয়ে খপ করে ধরে ফেলি মেয়েটার হাত। আর ওমনি মেয়েটা ছেড়ে শয়তান, তুই আমার দেহ পাবি কিন্তু মন পাবি না ইস্টাইলে চিৎকার করতে থাকে। আমি তো নাছোড়বান্দা, কিছুতেই ছাড়বো না। পেয়েছি আমার আগের জন্মের ভালোবাসাকে। এই মেয়েটাই নিশ্চয়ই আমার আগের জন্মের ভালোবাসা। আমি নাগিন নাটকে দেখেছি আগের জন্মেরও ভালোবাসা থাকে। তাই মেয়েটাকে বোঝাতে লাগলাম যেনো চিৎকার না করে। অতঃপর........... আমি আজকে চারদিন ধরে হসপিটালের বেডে ভর্তি আছি। কি থেকে কি হয়ে গেলো বুঝতেই পারলাম না। কোত্থেকে যেন মৌমাছির মতো একঝাঁক মানুষ এসে আমাকে কেলিয়ে ভর্তা করে দিয়ে গেলো। হটাৎ দেখি সেইদিনের সেই মেয়েটা হসপিটালে এসেছে। আমি তো দেখে ভয়ে জমে ঠান্ডা হয়ে গেছি। এবার কি চোদ্দগুষ্টি নিয়ে এসেছে নাকি আমাকে মারার জন্যে! পরে দেখি মেয়ে এসে আমাকে সরি টরি বলে চলে গেলো। কি হলো! আমি বেডে শুয়ে শুয়ে ভাবছি। পরে শুনি আমার পাশে দাঁড়িয়ে দুইজন নার্স বলাবলি করছে- -আহারে বেচারা, পাগল মানুষটাকে না বুঝে কি মাইরটাই না দিলো মানুষ। - হ্যাঁ, কি হ্যান্ডসাম ছেলেটা পাগল,আহারে। - ডাক্তারেরা বলেছে ওর শরীর একটু সুস্থ হলেই ওকে পাবনা পাঠানো হবে মানষিক চিকিৎসার জন্য। এই কথা শুনে তো আমি টাস্কি! একে তো চারদিন ধরে হসপিটালের বেডে ভর্তি, তারপর আমাকে আবার পাবনাও পাঠানো হবে! দীর্ঘশ্বাস ফেলে কষ্টে মনে মনে বললাম **হায়রে নাগিন সিরিয়াল ** অতঃপর আমি বেঁহুস......


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ২৫৪০ জন


এ জাতীয় গল্প

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • samia
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    কেউ আছে জিজেতে

  • M.H.H.RONI
    Golpobuzz ৪ বছর, ৩ মাস পুর্বে
    হুম ভাই এসব স্টার জলসার সিরিয়ালগুলো মানুষকে পাগল করে ছারবে।আর আপনার গল্প সম্পর্কে কিছুই বলার নাই আমার সেই মজা পেলাম।

  • তাবাসসুম ধ্রুবা
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    বলার মত কিছু খুজে পাচ্ছি না।osthir হইছে!

  • Desert shadow panther
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    is anyone here

  • MeLiSA
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    WelcoME আবার অনেকগুলা কিনে ঝুড়ি ভর্তি রাখতে হবে। gj দরকারের সময় যাতে দেয়া যায়। gj

  • Sirajam Munira(Era)
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    Welcome সব শেষ।কি দিব আপনাকে??gj

  • ফারহান হোসেন
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    gjgj

  • PS Sumon
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    tnxx all

  • MeLiSA
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    gjgjgj

  • Rakibul Hasib
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    হুম,,,আপু,,তুমি আসছ আর সবাই চলে গেছে।আমি ভাল আছি,,,তুমি?

  • samia
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    ইছকান্দার / রাকিবুল,,,কেমন আছেন আপনারা

  • samia
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    আমি এসে গেছি????

  • ইছকান্দার
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    আলহামদুল্লিলা আমিও ভালো আছি

  • Rakibul Hasib
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    ওয়ালাইকুম আসসালাম,,, আলহামদুলিল্লাহ,,, আমি ভাল আছি ইছকান্দার, তুমি কেমন আছো??

  • ইছকান্দার
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    আসসালামু আলাইকুম, কেমন আছেন সবাই?

  • Sirajam Munira(Era)
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    কি যে হচ্ছে.. gj

  • Sirajam Munira(Era)
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    ওগুলো অঙ্কের হিসাব,না বোঝাই ভালো,হিসাব ভাইয়া!!

  • ফারহান হোসেন
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    ভালোই তো....

  • Sirajam Munira(Era)
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    ওকে গাইস,বাইgjএখন ঘুমের রাজ্যে যেতে হবেgj

  • Rakibul Hasib
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    কোনটা কি ইরা??

  • Rakibul Hasib
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    হুম, ভাল......

  • Rakibul Hasib
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    হুম, ভাল......

  • Sirajam Munira(Era)
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    ভাইয়ারটা এমনিতেই বলি!!কিন্তু এটা....gj

  • ফারহান হোসেন
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    হুম, ভালো......

  • Sirajam Munira(Era)
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    না দেয় নিrasতবে দিয়ে দিবেras

  • Rakibul Hasib
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    আরে ফারহান নিকিও আমার ছোট gjgj

  • Rakibul Hasib
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    আরে ফারহান নিকিও আমার ছোট gjgj

  • ফারহান হোসেন
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    ইরার মাথা খারাপ।আপুকে ভাইয়া,ভাইয়াকে আপু...yucky

  • Rakibul Hasib
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    যেমন:-

  • Nikita
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    ইরা তোমার পরীক্ষার রেজাল্টের কথা বলছি বুঝলে

  • Nikita
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    ইরা তোমার পরীক্ষার রেজাল্টের কথা বলছি বুঝলে

  • ফারহান হোসেন
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    রাকিব ভাইয়া,এত খুশি কেন?

  • Nikita
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    ইরাআআআআআ আমি কি ছেলে নাকি যে আমাকে ভাইয়া বলছ?

  • Sirajam Munira(Era)
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    কিসের রেজাল্ট...gjরেজাল্ট তো অনেক ধরনেরras

  • Sirajam Munira(Era)
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    কিসের রেজাল্ট...gjরেজাল্ট তো অনেক ধরনেরras

  • Rakibul Hasib
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    তাহলে আরো একজন ছোট পাওয়া গেলgj

  • Nikita
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    আচ্ছা হাসিব ভাইয়া আপনি কোন ক্লাসে পড়েন?

  • Sirajam Munira(Era)
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    তাহলে তো আমি ভুল বলে ফেলেছিgjআমি আমার ফ্রেন্ড মনে করেছিলামgjওর নামও নিকিতা!সরি নিকিতা ভাইয়াgj

  • Nikita
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    Hmmmmm .... any problem ?

  • Nikita
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    ক্লাস 8 এ এএএএএ

  • Rakibul Hasib
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    সত্যিই কি নিকি আপু এইবার এইট???

  • Nikita
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    ইরা আপু আপনার রেজাল্ট দিয়ে দিয়েছে ?

  • ফারহান হোসেন
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    কোন ক্লাসে???!!!!

  • Nikita
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    ইরা আপু আমিতো এইবার ক্লাস এইটে উঠবো

  • Rakibul Hasib
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    আমি অংকে কাচা,হিসাব করতে পারি নাgjgj

  • Sirajam Munira(Era)
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    হিসাব ভাইয়া, হিসাব করে কথা বলোras

  • Nikita
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    ওও তাই হাসিব ভাইয়া । কিন্তু আমি জানি তিনি আমার সাথে এরকম করবেন না । তিনি তো খুব কিউট গার্ল ।

  • Sirajam Munira(Era)
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    আচ্ছা আপু আপনি কোন ক্লাসে পড়েন??আমি ৬ষ্ঠ ক্লাসে পড়িgj

  • Rakibul Hasib
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    আরে নিকি আপু ইরার অনেক রাগ,,,,,পুরো শরীর পেচিয়ে গিলে খাবে!!!!

  • Nikita
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    আমি আপনাকে বোকা বানাবো কেন ? অমি সত্যিই জানি না যে আপনি কোন ক্লাসে পড়েন ?

  • Nikita
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    O apuuuuu cool apu cool cool

  • Sirajam Munira(Era)
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    ইরাকে বোকা বানানোর জন্য কতগুলো সাহস প্রয়োজন,তুই জানিসras,নিকি

  • Nikita
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    না আপু প্লিজ একটু বল

  • Sirajam Munira(Era)
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    আমি কোন ক্লাসে পড়ি,এটা তুই জানিস নাangryভালো হচ্ছে না কিন্তু....angry #নিকিতা

  • Nikita
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    আপনার কি হয়েছে এত রেগে যাচ্ছেন কেন ? মনে হয় এখনি আমাকে গিলে খাবে ।