বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

অপরিচিতা-(৩+৪)

"রোম্যান্টিক" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান ♥Imran khan♥ (০ পয়েন্ট)

X গল্প-অপরিচিতা পার্ট : ৩ (Imran khan) >>>>>> তিতলি : ওমা আপনি বিয়েও করে ফেলেছেন নাকি আরিফ : এখানে আবার বিয়ে আসলো কোথা থেকে তিতলি : আপনি যে বললেন আপনার মেয়ে নাই আরিফ : সেটাই তো বললাম যে মেয়ে নাই, হলে শিখে নিবো তিতলি :.......... আরিফ : কি হলো এভাবে তাকিয়ে আছেন কেনো তিতলি : না কিছু না ( এভাবে টুকটাক কথা বলতে বলতে আমরা ময়মনসিংহে পৌছে গেলাম । তারপর যে যার গন্তব্যে চলে গেলাম। তার মাঝে বেশ কয়েকদিন কেটে গেলো তিতলির কথা আর মনে হলো না । হঠাৎ একদিন শম্ভুগঞ্জ এক লাইব্রেরিতে ওর সাথে দেখা....) আরিফ : আঙ্কেল আমাকে একটা ডাইরি দেন তো ( দোকানদারকে) দোকানদার : এই নিন এখান থেকে আপনার যেটা ভালো লাগে নিন ( কয়েকটা ডাইরি দিয়ে ) আরিফ : আঙ্কেল এটা দিন ( একটি নীল মোড়কের ডাইরি পছন্দ করে বললাম ) তিতলি : বাহ্ বাহ্ আপনার পছন্দের প্রশংসা করতে হয় আরিফ : আরে আপনি সেই বাসের মেয়েটা না, কি যেন নাম..... ও হ্যা মনে পরেছে, তিতলি, ইসরাত জাহান তিতলি তিতলি : যাক চিনতে পেরেছেন তাহলে, আমিতো ভাবলাম যদি চিনতে না পেরে অপমান করেন তাই এতক্ষন কিছু বলতে গিয়েও কিছু বলি নি আরিফ : আমার স্মৃতিশক্তি এতটাও দূর্বল না যতটা আপনি ভাবছেন তিতলি : না না আমি সেটা বলিনি আরিফ : ছাড়ুন এটা বলুন কেমন আছেন ? তিতলি : চলুন কোথাও বসে কথা বলা যাক, যদি আপনার সময় হয় আরিফ : একটু অপেক্ষা করুন ডাইরিটা নিয়ে নেই ( তারপর লাইব্রেরি থেকে বের হয়ে দুজনে ইউনিয়ন পরিষদের মাঠে গিয়ে বসলাম। ) আরিফ : হুম এবার বলুন কেমন আছেন তিতলি : আলহামদুলিল্লাহ ভালো আছি, আপনি কেমন আছেন আরিফ : আমি সবসময় ভালোই থাকি তিতলি : তাই, তা এরকম ভালো থাকার কৌশলটা কি আরিফ : কৌশল টৌশল কিছু না, নিজের উপর আস্থা থাকলে যা হয় আর কি তিতলি : বাব্বাহ, ভালো বলেছেন আরিফ : One Million Thanks For You তিতলি : একটা কথা বলার ছিলো আরিফ : কথা বলার জন্যইতো এখানে নিয়ে আসলেন বলে ফেলুন তিতলি : আমরা কিন্তু চাইলে বন্ধুত্ব করতে পারি আরিফ : আপনিতো আমার সম্পর্কে কিছুই জানেন না তিতলি : বন্ধুত্ব হওয়ার পরেই না হয় জানলাম আরিফ : একজনের ব্যপারে না জেনে বন্ধুত্ব করবেন কোন ভরসায় তিতলি : আপনি একটু আগে বললেন না যে নিজের উপর আস্থা রাখার কথা, সেই ভরসায় আরিফ : আমিতো আপনার জন্য ক্ষতিকরও হতে পারি, বিশ্বাস করবেন কিভাবে আমাকে ??? তিতলি : বিশ্বাস না করে পস্তানোর থেকে বিশ্বাস করে ঠকাও উত্তম আরিফ : আপনার যুক্তির কাছে হার মানলাম, তবে আমারও একটা কথা আছে তিতলি : কি কথা বলুন আরিফ :............. ########## অপরিচিতা♥ ইমরান খান পার্ট-৪ ♥♥♥♥ তিতলি : কি কথা বলুন....... আরিফ : বন্ধুত্বে আপনি শব্দটা বেমানান লাগে, তাই বলছিলাম যে...... তিতলি : ঠিক আছে বুঝলাম । এখন চলো তাহলে তোমার ব্যপারে কিছু জেনে নেই..... আরিফ : আমার বাড়ি.......... । আর আমি B.Sc 1st year final exam দিচ্ছি তিতলি : আমার বাড়ি.......... । আর আমি HSC দিবো ( এমন সময় ওর ফোনে একটা কল আসে, আর ও কথা বলা শেষ করে আমার উদ্দ্যেশে বলে...... ) তিতলি : আসলে আমাকে এখন যেতে হবে । আমি এখানে HSC প্যাকেজের জন্য একটি কোচিং এর শুভেচ্ছা ক্লাসে অংশ নিতে এসেছিলাম । অনুষ্ঠান এখনই শুরু হবে তাই আমার ফ্রেন্ড কল দিয়েছিল আরিফ : ঠিক আছে যাও । ও হে Best Of Luck ( ওর কাছ থেকে বিদায় নিয়ে ওঠে চলে আসছিলাম তখন আবার ও পিছন থেকে ডাক দিলো, ওর ডাক শুনে আমি দাড়ালাম ) আরিফ : কি হলো কোনো সমস্যা তিতলি : নাম্বার না দিয়ে চলে যাচ্ছ যে, আবার কোথায় খুজব তোমায় আরিফ : কেনো আমার বাড়ির ঠিকানাতো বললাম ই তিতলি : এতো খোজাখোজির টাইম নাই আমার, নাম্বার দাও আরিফ : হাহাহাহা..... লিখো....... ( তারপর নাম্বার আদান প্রদান করে চলে আসলাম বাড়িতে । বাড়িতে এসে ফ্রেশ হয়ে গেইম খেলছিলাম তখনই ফোনটা বেজে ওঠলো, রিসিভ করতেই ওপাশ থেকে........) বাহার : হেই আরিফ কাহা চুপকে বেঠা, বাহার নিকাল মাদারচোদ.... ( বন্ধু বলল) আরিফ : কাহা হো তোম বাহার : স্কুল মাঠ পার আরিফ : তো ওহাই রোখ সালে মে আভি আতিহু ( তারপর চলে গেলাম আড্ডা দিতে) আরিফ : Hey Friends What's Up বাহার : কই থাকস বেটা, কোনো খোজ খবর নাই আরিফ : পরিক্ষার চাপ, তার পাশাপাশি বাড়িতেও একটু কাজ আছে তাই তোদের সময় দেওয়া হয় না রাকিব : বাড়িতে কাজ কি তোর একার নাকি, আমাদের বাড়িতে কাজ নাই আরিফ : এখনতো আবার সবার বাড়িতেই কাজের চাপ বাহার : যত কাজই থাক, বিকালবেলা আমাদের আড্ডা চলছে চলবেই আরিফ : ওহে ভালো কথা, একটা মজার কাহিনী শেয়ার করি তোদের সাথে বাহার : Let's Start Yeer আরিফ : ওইদিন যখন আমি খালার বাসা থেকে আসছিলাম তখন বাসের মধ্যে এক মেয়ের সাথে কথা হয়, আমার পাশের সিটেই বসা ছিলো । কিন্তু আচমকা ওই মেয়ের সাথে আজকে আবার দেখা হয়ে গেলো রাকিব : মেয়েটা দেখতে কেমনরে, কি করে আরিফ : আরে Bc আগে আমার কথাতো শেষ করতে দে বাহার : এই রাকিব চুপ থাক, আরিফ তুই Continue কর আরিফ : আজকে শম্ভুগঞ্জে অনেক্ষন কথা হইছে আমাদের মাঝে, Infect Friendship ও হয়ে গেছে রাকিব : অনেকদিন যাবত আমাদের মাঝে কোনো পার্টি হয় না, কিন্তু আজ মনে হচ্ছে আরিফ এর পক্ষ থেকে সেটা হবে বাহার : পেয়ারকা চক্কর...... আরিফ : এতো বেশি বুঝার দরকার নাই, জাষ্ট ফ্রেন্ড আমরা বাহার : জাষ্ট ফ্রেন্ডের বাংলাদেশে এখন জাষ্টফ্রেন্ড থেকে অনেক কিছুই হয় ( এমন সময় ফোনটা বেজে ওঠলো, নাম্বার দেখেতো আমি অবাক, তিতলি ফোন দিয়েছে, ভাবতে ভাবতে কেটে গেলো, আবার দিয়েছে, রিসিভ করতেই ওপাশ থেকে..........) তিতলি :...........


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৮৭৯ জন


এ জাতীয় গল্প

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now