বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

ক্রাস যখন ম্যাডাম-১

"রোম্যান্টিক" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান ♥Imran khan♥ (০ পয়েন্ট)

X ক্রাস যখন ম্যাডাম -- পর্ব -- ১ লেখক-ইমরাম খান রাস্তা দিয়ে হাঁটছি উদ্দেশ্য হলো চা দোকান । গরম পানীয় জিনিসের মধ্যে আমার সবচেয়ে ফেভারিট হলো চা । কার কাছে কেমন জানি না , আমার কাছে অসাধারণ । হাঁটতে , হাঁটতে , উপর থেকে একটি কাগজ পড়তে লাগলো , কাগজের দিকে তাঁকিয়ে রইলাম , নিচে পড়লে নিবো । কাগজ টা কোথা থেকে পড়ছে তা দেখা চেষ্টা করার জন্য উপরে তাকালাম , উপরে তাঁকিয়ে হা হয়ে গেলাম । এটা কী পরী নাকী অন্য কিছু , গাঁয়ে শাড়ি , কপালে টিঁপ , বাতাসে চুল গুলো উড়ছে , আকাশ থেকে নেমে আশা পরীর মতোই লাগছে ,, আমি অবশ্য পরী কে দেখি নাই , শুনেছি পরীরা নাকী সুন্দর হয় তাই অনুভব করলাম । হঠাৎ মেয়েটির ডাকে কল্পনার জগৎ থেকে ফিরে আসলাম । মেয়েটি :-- এই ছেলে কী দেখো , হ্যাঁ ..!? কাগজ টা আমার হাত থেকে পড়ে গিয়েছে , কষ্ট করে নিয়ে দিয়ে যাও একটু ,, পাঁয়ে চোট পেয়েছি , হাঁটতে পারছি না ...! প্লিজ দিয়ে যাও ..!? আমি :-- কাগজ টা যেহেতু আপনার , আপনার প্রয়োজন হলে আপনি এসে নিয়ে যান , আমাকে বলছেন কেনো .? একটু আপনাকে দেখছি , তাও ভালো করে দেখতে দিলেন না ..! মেয়ে :-- কী .. কী বলছো ..!?? আমি :-- না কিছু না , দিয়ে যাচ্ছি । কাগজ টা নিয়ে উপরে ( ২ য় ) তালায় যেতে লাগলাম , সিড়ি বেয়ে উঠছি , উঠে ওনার হাতে কাগজ টা দিলাম । আমি :-- এই নিন , আপনার কাগজ ,, । মেয়ে :-- অসংখ্য ধন্যবাদ , পিচ্ছি বাবু ..! আমি :-- কী ..? আমি বাবু ? আমার বয়স ২৩ বছর .. অনার্স ২ য় বর্সে পড়ছি , আর আমি বাবু ..!? মেয়ে :-- ও তাই নাকী ..? তোমাকে তো পিচ্ছি - পিচ্ছি লাগছে ,,, তাই পিচ্ছি ডাকলাম । আমি :-- আবার , দূর উপরকার করেও ভুল করলাম । দ্রুত হেঁটে নিচে নেমে যাচ্ছি , হঠাৎ মেয়েটি বলে উঠলো ,, আমি কিন্তু তোমাকে পিচ্ছিই ডাকবো ,, পিচ্ছি তোমার নাম টা যেনো কী ..? আমি :-- থামছিনা ,, দ্রুত নিচে নেমে গেটের বাইরে এসে বললাম ,, জানপাখি আমার নাম দিয়া তোমার কাম কী ..!? এই কথা বলে দৌঁড় দিলাম । একবার পিছন ফিরেছি , তার মুখটা দেখার জন্য , দেখি সে প্রাণ খুলে হাসছে , আমিও হেসে দিলাম । করিম চাচার দোকানে চা খেয়ে ভিতরের গলি দিয়ে চলে আসলাম বাসায় এসে মায়ের কথা শুনে মাথায় বাড়ি পড়লো ... মা :- তুমি দিন , দিন অনেক বেয়াদপ হয়ে যাচ্ছো ,,! শুনেছি রাস্তায় নাকী মেয়েদের টিস করো , জানপাখি , ময়না পাখি বলে ডাকো ..? গাজী মোঃ ফরহাদ আমি :-- খাইছেরে আম্মু জানলো কেমনে .. ( মনে , মনে নিজেকে নিজে বলছি ) কী বলো আম্মু ,, এত বড় ডাহা মিথ্যা কথা কে বলেছে , তোমায় ..!? একবার বলো , আমি তাঁকে দেখে নিচ্ছি .! আম্মু :-- হইছে , তুমি আর কথা বলো না , পড়ালেখার যে আবস্থা দেখছি , তা দেখে ‌মনে হয় পাশের মুখ দেখবে না ..! কাল থেকে একজন আসবে ,, তোমাকে পড়াতে ,, পড়ার জন্য প্রস্তুতি নাও । আমি :-- কী অসম্ভব ,, এই গুলো ,, কী বলছো আম্মু ..!? আম্মু :-- ঠিকই বলছি প্রস্তুতি নাও , নাহলে তোমার আব্বু কে বলছি কিন্তু । আমি :-- কে বলছে পড়বে না বলো ,, ছোট - খাটো বিষয় গুলো আব্বুকে বলার কী প্রয়োজন ..!? ( আব্বুকে অনেক ভয় পাই ) আম্মু :- এইতো লক্ষী ছেলে টা আমার । রুমে চলে আসলাম ,, মায়ের কথা গুলো শুনে মাথায় যেনো আকাশ ভেঙ্গে পড়লো , ভাবছি কে আসবে পড়াতে .. !? আমার পড়তে ইচ্ছা করে না ,, সারাদিন শুধু ফেসবুকিং টেলিভিশন , ঘুরতে ইচ্ছা করে .! রাতে খাবার খেয়ে শুয়ে পড়লাম , সকাল বেলা আম্মুর ডাকে জেগে উঠলাম ,, আম্মু :-- তাড়াতাড়ি উঠে নাস্তা করো , তোমার টিচার এসে গেছে । আমি :-- কী এত সকালে ,, দূর ভালো লাগে না ,, বলো পড়ে আসতেছি ..! আম্মু :-- তোমার বাবা কিন্তু এখনো বাসায় আছে ,, আশা করি ডাক দেওয়ার প্রয়োজন নেই ..! আমি :-- এই দেখো উঠে গেছি .. ( রাগী সুরে ) আম্মু :-; লক্ষী টা আমার তাড়াতাড়ি ফ্রেস হয়ে নাস্তা করতে আশো ,, ও তোমার জন্য অপেক্ষা করছে । আমি তাড়াতাড়ি উঠে , ফ্রেস হয়ে নাস্তা টা সেড়ে নিলাম ,, পড়ার জন্য আলাদা রুম আছে আমার , তাই পড়ার রুমে ডুকে তো আমি অবাক .. আরে নাদিয়া ( ঐ যে পরীটার সাথে কথা হলো , তার কথাই বলছি , তিনি এখন আমার শিক্ষিকা-ম্যাডাম । নামটা জানলাম , কাগজের উপর লেখা ছিলো -- ইতি - নাদিয়া এখান থেকে তার নাম টা জানতে পারলাম ) এখানে ..!? নাদিয়া মানেই ম্যাডাম :-- এভাবে তাঁকিয়ে থাকার মানে কী.. পিচ্ছি ..!? আমি :-- আসলে আমার জানপাখি কে সব সময় সামনে পাবো তা , বিশ্বাস করতে পারছি না ..! নাদিয়া :-- কী বলছো তুমি ..? আমি :-- আসলে আপনি যে আমার ম্যাডাম হবেন তা কল্পনা বা ভেবে পাচ্ছি না । নাদিয়া :-- এত কথা না ভেবে পড়তে আসুন ,, । আমি :-- জি , তা তো অবশ্যই । টেবিলে বসে পড়লাম , ঠিক নাদিয়ার বরাবার ,, তাকে বলে উঠলাম ।


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ১৫৪৯ জন


এ জাতীয় গল্প

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • Imran khan
    User ৪ বছর, ৪ মাস পুর্বে
    ভাই এডমিনরা সরিয়ে নিলে আমার কি বা করার আছে বলেন,,হাহাহা

  • Shafayet Ullah Ayon
    User ৪ বছর, ৪ মাস পুর্বে
    ses na thakle valo lage na

  • Imran khan
    User ৪ বছর, ৪ মাস পুর্বে
    সরি,,৩য় পাট এডমিনরা সরিয়ে ফেলেছে,,কিছু করার নেয়

  • Shafayet Ullah Ayon
    User ৪ বছর, ৪ মাস পুর্বে
    3rd part koi

  • Imran khan
    User ৪ বছর, ৪ মাস পুর্বে
    tnq

  • Abir Ahmed
    User ৪ বছর, ৪ মাস পুর্বে
    গল্পটি ভালো ছিল,তবে আরো ভালো হতে পারত।Better luck next time.