বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

ক্রাশ খেয়ে বিয়ে

"রোম্যান্টিক" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান DESERT PANTHER(guest) (০ পয়েন্ট)

X আজ আমার বিয়ে। বিয়েটা পরিবারিক ভাবেই হচ্ছে। আমি ফাইয়াজ আর মহারানির নাম নুহা। নুহা আমার বাবার বন্ধুর মেয়ে। দেখতে অসাধারন সুন্দর। আমার প্রেম প্রায় ৩বছর। বিয়েটা ভালোই জমজমাট ভাবে হলো আমিও বেশ খুশি। কিন্তু এই খুশিতে বন্ধুরা আমায় ভালোয় বাশ দিয়ে যাচ্ছে। আজ রাত আমার মহান বাসর রাত। আল্লায় জানে কপালে কি আছে। কিন্তু ঢুকতে তো হবে। এই পাজি বন্ধুরা বড় আব্দার করেছে। শেষ মেষ সব আব্দার মিটিয়ে ঘরে ঢুকলাম মানে বাসর ঘরে। ঘরে ঢুকতেই ব্উ আমার লক্ষি বউ এর মত সালাম করলো। আর সেখানেই ঘটলো যত বিপত্তি। কারন আমি বললাম। বেচে থাকো বউ বেচে থাকো তুমি যেনো হাজার সন্তানের জননী হও। দেখলাম নুহা তো ক্ষেপে গেছে।বলতে লাগলো - তোমার সাহস তো কম না দাড়াও তোমার দেখাচ্ছি মজা। এই রে কি বলতে গিয়ে কি বললাম মনে হয় কপালে শনির দশা আছে। -তুমি থাকো তোমার হাজার সন্তান নিয়ে আমার কাছে আসবে না -না বউ সরি আর হবে না। -সত্তি তো? -হুম আচ্ছা ঠিক আছে এবার মাফ করে দিলাম মনে থাকে যেনো । আমি নুহার পাশে বসতে যাবো এমন সময় দেখলাম ফোন আসলো। ফোনটা বের করে দেখলাম পাজি ফারিহা ফোন দিয়েছেফোনটা হাতে নিয়ে ভয়ে ভয়ে রিসিভ করলাম -হ্যালো -কিরে তোর গলা কাপছে কেনো কাজ হয়ছে (আমি আমার জালায় মরছি আর মাইয়া কি কয়) -আরে ভাই কিছু হয়নাই বউকে জড়িয়ে ধরে আদর করতেছি তো তাই -ও তবে ঠিক আছে দেখিস ভয় করিস না -ওকে বাই নুহা আমার দিকে এগিয়ে আসলো আর ফোনটা চেক করলো। তারপর ফারিহার নাম্বার দেখে তো আরও ক্ষেপে গেলো আর বলতে লাগলো -এই ডাইনির সাথে তোমার কি হ্য ------------ -অন্যের সাথে প্রেম করবা আর আমার সাথে বিয়ে তোমার দেখাচ্ছি মজা আজকে তোমার ঘরে জাইগা নাই বাইরে যাও। (ধমক দিয়ে) -তাহলো শোবো কোথায়? -তুমি জাহান্নামে যাও বন্ধুরা একের পর এক ফোন দিচ্ছে যে বাসর রাতের অবস্থা কেমন জানার জন্যে। আরে সালারা আমার ফাটছে আর তোদের আনন্দ। যদি হাতের কাছে পেতাম না তাহলে দেখাতাম মজা। কি আর করা বাইরে বসে চাঁদ দেখছি। বাসর রাতে আমার ভালোই বাশ গেলো। আগে তো ঘরে জাইগা দিয়েছিলো কিন্তু এখন তো সোজা বাইরে বের করে দিলো। চাদের সাথে না হয় বাসর রাত হোক। তাই বলে মনকে সান্তনা দিচ্ছি। আর পাগলিটার কথা ভাবছি। নুহাকে যেদিন প্রথম দেখি সেদিনই ক্রাশ খাই। কিন্তু যে রাগি বলার সাহসই হতো না। নুহাকে আমাদের বাসাতেই দেখেছিলাম প্রথম। সেদিন রাতে আমি গিটার বাজাচ্ছিলাম। হঠাৎ কখন যে একটি মেয়ে আমার পাশে এসে বসেছে আমি খেয়াল করি নি।তখন আমি ভেবেছিলাম মনে হয় আমি স্বপ্নে আছি তাই জড়িয়ে ধরেছিলাম। তখন মেয়েটি চিললিয়ে গা মাথায় করেছিলো। বাড়ির সবাই ছুটে এসে জিজ্ঞেস করে আর আমি বাস্তবে ফিরে এসে তো ভয়ে শেষ কারন আব্বুকে ভয় পাই। তখন নুহা কিছুই বলে না শুধু তেলাপোকার নাম দিয়েছিলো। তখন মা আমার সাথে নুহার পরিচয় করিয়ে দেয়। নুহা নাম শুনেই তো আমার ক্রাশ। কারন নুহা নামটা আমার প্রিয়।তারপর থেকে নুহার সাথে সময় কাটানো নুহার শেয়ারিং আর কেয়ারিং আমাকে মুগ্ধ করেছিলো অবশেষে নুহাকে ভালোবেসে ফেলি। কিন্তু নুহা খুব রাগি। আর খুব জেদি যেটা বলে সেটাই করে। আমাকে কোনো মেয়ের সাথে কোনো কথা বলতে দেখলে তো মহারানী রেগে আগুন। তাই আমার নিষেধ ছিলো। কিন্তু আমায় খুব ভালোবাসে আমিও অবশ্যয় ভালোবাসি। আর একটু আগে যে ফারিয়া ফোন দিয়েছিলো না সেটা আমার ফ্রেন্ড বলতে জিগারের দস্ত। ফারিহা শুধুই আমার বন্ধু তাও নুহা ওকে দেখতে পরে না কারন ও ভাবতো আমাদের মধ্যে হয়তো ইটিস পিটিশ মানে প্রেম আছে কিন্তু বিশ্বাস করুন ফারিহা শুধুই আমার ফ্রেন্ড। আজ এই বজ্জাত মেয়েটার কারনে বাসর রাতে বউ এর ভয়ংকর রাগ। তাই মন খারাপ করে বাইরে তাকিয়ে আছি। এমন সময় কারো স্পর্শ অনুভব করলাম। খেয়াল করলাম নুহা। আমিকিছু না বলে অভিমান করে দাড়িয়ে আছি নুহা বলছে -বাবুটার রাগ হয়েছে -___________^ -বাবুটার মন খারাপ ..................... *বাবুটাকে কে বকেছে? -বউ! -এই তুমি কি কিচ্ছু বোঝ না হ্যা? (ধমক দিয়ে) আমি নিচের দিকে তাকিয়ে আছি। দেখলাম নুহা আমায় শক্ত করে জড়িয়ে ধরেছে।আমি তাও কিছু বলছি না কারন দেখিনা পাগলিটা কি করে নুহা আমার মুখের দিকে তাকালো তারপর ামার হাত ধরে টানতে টানতে নিয়ে গেলো ঘরের ভিতরে। আমায় খাটের উপর ধাক্কা দিয়ে ফেলে দিল। তারপর আর কি আপনাদের বলবো কেনো? বড়দের কথা শুনতে হয়। অতপর শুরু হলো এক ভয়ংকর বাসর রাত _________সমাপ্ত_______ সুপ্রিয় পাঠকগণ,আমার গল্পটি পড়ার জন্য ,ধন্যবাদ।আজকে আমি প্রথম গল্প লিখলাম।যদি কোনো ভুল হয়ে থাকে,তাহলে অবশ্যই জানাবেন।গল্পটি কেমন লাগলো তা জানাতে ভুলবেন না।)


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ১৬৪০ জন


এ জাতীয় গল্প

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • Eihana akter mahi
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    গল্পটা সত্যিই হাস্যকর

  • Ishika Ishu
    User ৪ বছর, ৫ মাস পুর্বে
    নুহা নামের একটা ফ্রেন্ড ছিলো আমার.....। gj

  • আজব মেয়ে (Dhruba)
    User ৪ বছর, ৫ মাস পুর্বে
    ভালোই হইছে।