গল্পেরঝুড়ির এ্যাপ ডাউনলোড করুন - get google app
গল্পেরঝুড়ি ফানবক্স ! এখন গল্পের সাথেও মজাও হবে! কুইজ খেলুন , অংক কষুন , বাড়িয়ে নিন আপনার দক্ষতা জিতে নিন রেওয়ার্ড !

যাদের গল্পের ঝুরিতে লগিন করতে সমস্যা হচ্ছে তারা মেগাবাইট দিয়ে তারপর লগিন করুন.. ফ্রিবেসিক থেকে এই সমস্যা করছে.. ফ্রিবেসিক এ্যাপ দিয়ে এবং মেগাবাইট দিয়ে একবার লগিন করলে পরবর্তিতে মেগাবাইট ছাড়াও ব্যাবহার করতে পারবেন.. তাই প্রথমে মেগাবাইট দিয়ে আগে লগিন করে নিন..

সুপ্রিয় গল্পেরঝুরিয়ান... জিজেতে আজে বাজে কমেন্ট করা থেকে বিরত থাকুন ... অন্যথায় আপনার আইডি বা কমেন্ট ব্লক করা হবে... আর গল্প দেওয়ার ক্ষেত্রে গল্প দেওয়ার নিয়ম মেনে চলুন ... সার্বিকভাবে জিজের নীতিমালা মেনে চলার চেস্টা করুন ...

অহংকারী মেয়ে

"রোম্যান্টিক" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান Biplob Ahmed (Fahim)(guest) (৩৮৫৯৬ পয়েন্ট)



শুনেছি ধনী গরীবের মধ্যে ভালোবাসা হয়না।তার মূল কারন টাকা।কিনতু টাকা কি মানুষের সবকিছু।টাকা ছাড়া মানুষ চলতে পারেনা।হয়ত টাকা দিয়ে সবকিছু কেনা যায় কিনতু কারো মন কেনা যায়না।বড় লোক মেয়েদের শুধু অহংকার আছে।সব বড় লোক মেয়েদের হয়ত অহংকার নেই কিনতু ৯৯%মেয়েরা অহংকারী।কিছু কিছু বড়লোক মেয়েরা গরীব ছেলেদের ভালোবাসে আবার তাদের ভালোবাসা হয়না পরিবারের কারনে।মেয়েরা শুধু চেনে টাকা তাদের মনে কোনো ভালোবাসা নেই।মেয়েরা শুধু ভালোবাসার অভিনয় করে অনেক ছেলেকে দুঃখ দেয়।তারা ভালোবাসার মর্ম বোঝেনা।আমি একটা মেয়েকে ভালোবেসে ফেলেছি।আমি তদের টাকা পয়সা দেখে তাকে ভালোবাসিনি। আমি সবসময় তার কথা ভাবতাম কারনটা আমি নিজেও জানিনা তারপর বুঝতে পারলাম অামি তাকে ভালোবেসে ফেলেছি।মেয়েটির ভাই ও মায়ের খুব অহংকার।তার মনটা কেমন আমি জানিনা তবুও তার পরিবারের কারনে তাকে ভুলে যেতে হবে।আমি তাকে মন চাইলেও ভুলতে পারবনা।সারাজীবন সে গেঁথে থাকবে আমার মনে।যারা অহংকারী তাদেরকে বলছি তোমরা অহংকার করোনা অহংকার পতনের মূল।


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ১৯৬৩ জন


এ জাতীয় গল্প

→ রাগী মেয়ে
→ বাড়িয়ালার মেয়েটি part-01
→ মেয়ে part 3
→ মেয়ে part 2
→ মেয়ে
→ ফাযিল ছেলে vs রাগী মেয়ে
→ ওই মেয়ে তুমি কি আমার বউ হবা?////
→ মেয়ে যখন কুকুরের বন্ধু
→ মেয়ের কাছে বাবার চিঠি
→ একটি মেয়ের Status অসাধারন লিখেছে Copy না করে পারলাম না,

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ...