বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

স্বামীর অবহেলা ৪

"রোম্যান্টিক" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান মোয়ানা(guest) (০ পয়েন্ট)

X ..রিয়াদ বিরক্ত হয়ে বাড়ি থেকে বেরুলো।ইলাকে ফোন দিয়ে একটা পার্কে আসতে বললো।ওর সাথে থেকে মনটা একটু রিফ্রেশ করবে।যথারীতি ইলা আসল।হাতে একটা ব্যাগ।ব্যাগে মেকআপ কী সব জিনিসপত্র।আসলে মেয়েটা মেকআপ ছাড়া মেয়েই না।হাত পা গুলো শ্যাম কিন্তু মুখ আটা।ঠিক যেন শ্বেতপেত্নী।কিন্তু ছেলেটা বোঝেই না কিছু।যাইহোক ওরা সারাদিন ঘুরল।ইলা অনেক কসমেটিকসও কিনল রিয়াদের টাকায়।ইলাকে বাসায় ছেড়ে রিয়াদ ফিরছে।কিন্তু একি!একটা জায়গায় চোখটা আটকে গেলো ওর।কোনো মেয়ে কী এতো সুন্দর হতে পারে।এর কাছে তো ইলা তলানি।নাহ মেয়েটার সাথে কথা বলতেই হবে। :Excuese Me.আমি কি তোমার সাথে পরিচিত হতে পারি? gjorryআমি আপনার সাথে পরিচিত হতে আগ্রহী নই।আর আমি অপরিচিত কারো কাছে তুমি শুনতে অভ্যস্ত নই। :আপনার নাম ঠিকানা তো বলবেন।:আমি মিসেস জারা।আর কিছু?:মানে আপনার বিয়ে হয়ে গেছে?আপনার বর কে? :দেখুন আমি আমার বরের পরিচয় আপনাকে দিতে পারবনা।কেননা উনি আমাকে নিজের স্ত্রী বলে মানেন না।আমি আসি।জারা চলে যাওয়ার পর রিয়াদ ভাবতে লাগল কোন গাধা এতো সুন্দর মেয়েকে বউ বলে মানেনা।ভালোই হলো।রিয়াদ ওকে বিয়ে করবে।তাহলে ইলা?মাথায় কিছু আসছে না।শুধু জানি আমার জারাকে চাই।আর তুয়া?ও তো আগেই থেকেই বাদ।চলবে.


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ২০৭৭ জন


এ জাতীয় গল্প

→ স্বামীর অবহেলা ৫
→ স্বামীর অবহেলা ৩
→ স্বামীর অবহেলা ২
→ স্বামীর অবহেলা ১

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now