বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

সোনালি মাছ ৩য় পর্ব

"মজার গল্প" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান রহমান (০ পয়েন্ট)

X জেলে বাড়িতে গিয়ে দেখল তার আগের বাড়িতে একটি রাজপ্রাসাদ আর সেই রাজপ্রাসাদের সামনে দুইজন প্রহরি দাড়িয়ে আছে।জেলে যখন ভিতরে ঢুকতে চাইল তখন তাকে প্রহরীরা বাধা দিল।তখন জেলের বউ জেলেকে ভিতরে ঢুকতে বলল।জেলে ভিতরে ঢুকল ভিতরে গিয়ে অবাক হলো কারন সে কখনে এরকম রাজপ্রাসাদ আগে দেখেনি।এরপর রানি আর জেলে মিলে খাবার খেলো।তারপর তারা ঘুমিয়ে পড়লো কিনতু জেলের বউ ঘুমায়না কারণ সে ভাবছে মাছের কাছে আর কি কি চাওয়া যায়।তখন সে ভাবতে ভাবতে উপায় পেয়ে গেল।আর সে সকালে উঠে জেলেকে বলল যে আমি পৃথীবির সবচেয়ে শকতিশালী হতে চাই।তখন জেলে বলল এটা পাপ তুমি যা চাইছো তা সমভব না।জেলের বউ বলল তুমি যাবে।তখন জেলে উপায় না পেয়ে মাছের কাছে গেলো মাছকে তার বউয়ের কথা বললো।তখন মাছ বলল যাও তোমার বউ যা চেয়েছে তাই পেয়েছে।জেলে বাড়ি গিয়ে দেখল তার বউ তার জন্য দরজায় দাড়িয়েও নেই।তখন তার বউকে জেলে পুরো বাড়িতে খুজে পেলনা।তখন সে আবার মাছের কাছে গেল মাছ বলল তোমার বউ শকতিশালী হতে চাইছে আর শকতিবান মানুষরা তো অদৃশ্য থাকে।তাই সে এখন অদৃশ্য।তখন জেলে বলল তুমি আমার বউকে আমার ফিরিয়ে দাও।তখন মাছ বলল তুমি যা চেয়েছো তাই পেয়েছো।যাও তোমার বউ তোমার জন্য বাড়ির দরজায় দাড়িয়ে আছে।


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৫৩০ জন


এ জাতীয় গল্প

→ সোনালি মাছ ২য় পর্ব
→ সোনালি মাছ ১ম পর্ব

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • রহমান
    User ৪ বছর, ৭ মাস পুর্বে
    ভালো

  • রহমান
    User ৪ বছর, ৭ মাস পুর্বে
    ভালো