বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

পাগল ছেলেটা (গল্পের ইতিহাস)

"রোম্যান্টিক" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান মোয়ানা(guest) (০ পয়েন্ট)

X আমি গল্পের ঝুড়িতে গল্প লিখি কম।কারন আমার এখন পড়ার অনেক চাপ।তবুও পাগল ছেলেটা ৭ টা পর্ব লিখেছি।কেন লিখেছি সেটাই এখন বলছি।কয়েকদিন আগে আমার পরিচিত একটা ছেলে আমাকে গল্পটা লিখতে বলে।গল্পটার শেষে লিখতে বলে"গল্পটা মোটেও কাল্পনিক নয়"।আমি শুধু এটা লিখেছি।তবে এটার সত্যতা নিয়ে আমার সন্দেহ ছিল।কারণ এরকম কোনো ঘটনার সাথে আমি পরিচিত নই।চরিত্রগুলোর নামও ছেলেটাই ঠিক করে দিয়েছিলো।কিন্তু আমি যখন SM Samiya Mehejabin আপুর লেখা কমেন্টটা পড়লাম তখন ভাবলাম গল্পটা সত্যিও হতে পারে।আপু তোমাকে অনেক Thanks গল্পটা পড়ার জন্য।তুমি কি আমাকে বলবে তুমি কি করে বুঝলে গল্পটা সত্য?তুমি কী গল্পটার সাথে পরিচিত?যদি হও তাহলে আমাকে বলবে যে এটা কার সাথে ঘটেছে?তুমি যদি আমার জন্য এ বিষয়ে মানে আমার প্রশ্নের উত্তর দিয়ে একটা গল্প লেখ গল্পের ঝুড়িতে তাহলে আমি খুব খুশি হব।কী আপু লিখবে তো?তাহলে আমিও জানতে পারব।আসলে আমি তোমার মতো অত বিচক্ষণ নই তো তাই গল্পটা লিখেও বুঝতে পারিনি।আর তুমি ১ম টা পড়েই বুঝে গেছো।আপু Please গল্পটা লিখ।আর লিখতে বলবনা কোনদিনও।শুধু ১ টা Pls.আপু আমি কিন্তু তোমার উত্তর মানে গল্পটার আশাই রইলাম।লিখ কিন্তু!!


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ১৯৫৫ জন


এ জাতীয় গল্প

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • MH2
    GJ Writer ৪ বছর, ২ মাস পুর্বে
    শেষে কি তনয় হিয়া কে পেয়েছিল?

  • Eshrat Jahan
    Golpobuzz ৪ বছর, ৭ মাস পুর্বে
    সামিয়া একটা গল্প লিখে ফেল

  • SM Samiya Mahejabin
    User ৪ বছর, ৭ মাস পুর্বে
    আমি যে গল্পটা লেখব,তা একজন মানুষের ডাইরি থেকে নেওয়া সব অনুভূতিগুলৌ। প্রতিবেশি আপুর কাহিনিটা। যেটা ওনার ডাইরি থেকে আমি অবশ্যই চুরি করে পড়ছিলাম।ওইদিন রাত্র তাদের বাড়ি ছিলামএবং ওনার ঘরে ঘুমাইছিলাম।সারা রাত একা আমি ওনার ডাইরি পড়েছিলাম।সেইদিন ওনার বিয়ে ছিল।

  • SM Samiya Mahejabin
    User ৪ বছর, ৭ মাস পুর্বে
    আমি যে গল্পটা লেখব,তা একজন মানুষের ডাইরি থেকে নেওয়া সব অনুভূতিগুলৌ। প্রতিবেশি আপুর কাহিনিটা। যেটা ওনার ডাইরি থেকে আমি অবশ্যই চুরি করে পড়ছিলাম।ওইদিন রাত্র তাদের বাড়ি ছিলামএবং ওনার ঘরে ঘুমাইছিলাম।সারা রাত একা আমি ওনার ডাইরি পড়েছিলাম।সেইদিন ওনার বিয়ে ছিল।

  • SM Samiya Mahejabin
    User ৪ বছর, ৭ মাস পুর্বে
    তুমি যেভাবে গল্পটা লেখছ..এটা সত্য হওয়ার মতো নাকি জানি না।আমি মনে করেছিলাম এটা তুমি।কারণ অন্য কারোর এই কাহিনি এভাবে লিখতে পারে না।তুমি কি করে জানলে যে গল্পের মেয়েটার অনুভূতি?,হ্যা,জানা যায়।আমার মতো করে।

  • SM Samiya Mahejabin
    User ৪ বছর, ৭ মাস পুর্বে
    মোয়ানা..আমি অনেক কে এভাবে দেখছি।হ্যা,আমি সেই বিষয়ে গল্পটা লেখব।তোমাদের বাড়ি কোথায়??আমি কি তোমার সাথে র্বাতায় কথা বলতে পারি।তুমি কেন এই বিষয়ে গল্প শুনতে চাচ্ছ ,তা আমি বুঝেছি।তবে সঠিক নাও হতে পারে।অনেক কে অনেক রকম দেখছি।এটা দেখতে আমার খুব ভালো লাগে।অনেক ভিতরে সব অন্য দিগন্ত। এই বিষয়ে একটা গল্প লেখব,ইনশাল্লাহ।