গল্পেরঝুড়ির এ্যাপ ডাউনলোড করুন - get google app

যাদের গল্পের ঝুরিতে লগিন করতে সমস্যা হচ্ছে তারা মেগাবাইট দিয়ে তারপর লগিন করুন.. ফ্রিবেসিক থেকে এই সমস্যা করছে.. ফ্রিবেসিক এ্যাপ দিয়ে এবং মেগাবাইট দিয়ে একবার লগিন করলে পরবর্তিতে মেগাবাইট ছাড়াও ব্যাবহার করতে পারবেন.. তাই প্রথমে মেগাবাইট দিয়ে আগে লগিন করে নিন..

সুপ্রিয় গল্পেরঝুরিয়ান... জিজেতে আজে বাজে কমেন্ট করা থেকে বিরত থাকুন ... অন্যথায় আপনার আইডি বা কমেন্ট ব্লক করা হবে... আর গল্প দেওয়ার ক্ষেত্রে গল্প দেওয়ার নিয়ম মেনে চলুন ... সার্বিকভাবে জিজের নীতিমালা মেনে চলার চেস্টা করুন ...

বংশই শান্তি না

"মজার গল্প" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান Mostain Rahaman (০ পয়েন্ট)



একদিন রাজসভায় গোপাল এলো। রাজ মুখ বন্ধ। থরথর অবস্থা। গোপাল জিজ্ঞেস করলেন " রাজামশাই আপনার এরকম অবস্থা কেন? কি হয়েছে"। মন্ত্রী বলল " না বোঝার ভান করোনা "। রাজা বলল " আহ্! মন্ত্রী কেন অকারণে ঝামেলা করছে। পেয়াদা এসে বলল " রাজা মশাই রাজা মশাই আপনার ছেলে হয়েছে। রাজ বলল " আহ! অামার বংশধর। আমি শান্তি পাবো। সবাই মিঠা মুখ কর। পরে আবার রাজা জিজ্ঞেস করলেন গোপাল কে গোপাল তুমি কিরকম অনুভব করছো। গোপাল জবাব দিল প্রাকৃতিক কাজ সেরে যে রকম অনুভব করি ঠিক সেরকম। রাজা তাজ্জব করলেন আমি তোমার থেকে এটা আশা করিনি। তোমাকে প্রমাণ করতে হবে। ঠিক আছে তাই হবে। পরের দিন........... ভোরে গোপাল রাজাকে ডেকে নৌকায় গিয়ে নিয়ে গেল। গোপাল বাড়ি থেকে জোয়াল ঘোটা মিশেয়ে মিঠাই নিয়ে এলো। রাজাকে তার দিদিমার বানানো মিঠাই বলে খাইয়ে দিয়ে রাজা প্রাকৃতিক সাড়া এলো। গোপাল সময় ব্যয় করে চাপ তিয়ে রাজার কাজ সম্পন্ন করলেন। পরে গোপাল বলল এখন বুঝেছেন যে বংশধর থেকে নিজে গোপন কাজ আরও জরুরি। রাজা গোপালকে পুরষ্কারকৃত করলেন।


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৩৪৮ জন


এ জাতীয় গল্প

→ করোনা ভাইরাসের কথা
→ পর্দা করা এত জরুরী কেন? ইসলামে পর্দা কি শুধু মহিলাদের জন্য নাকি পুরুষ-মহিলা উভয়ের জন্যে??
→ আসলেই কি নারী পুরুষ সমান?
→ জিফের আরেক নাম পেরা
→ গুজবে কান দেওয়ার দরকার নাই
→ হঠাৎ কেন এ চিঠি!!! আরবিতে লিখা ছিল ঐ চিঠিখানা
→ হায়রে খানা, জীবনটাকে করে দিলি তানা তানা
→ ছুঁয়ে জোছনার ছায়া
→ হযরত ফাতেমা (রা) এর চাদরের ঘটনা
→ নামহীন

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ...