বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

কে বলল??

"রহস্য" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান Shalik(guest) (০ পয়েন্ট)

X ঘটনা ১___ আজ ১৪ই মে রমজান মাস চলছে । আশা করি , কম-বেশী সবাই সিয়াম পালন করছেন । আমিও চেষ্টা করছি , দোয়া করবেন সবার জন্য , আমার জন্য । সকল সিয়াম পালনকারীদের জন্য আমারও মুনাজাত থাকবে , প্রকাশ্যে মুনাজাত না করলে কি চলে না?? তো আমি ভোর 3.00 টায় এলার্ম দিয়ে রাখছিলাম । সেহরী খেতে হবে । সেহরীর শেষ সময় কয়েকদিন থেকেই ভোর 3 টা 54 মিনিট আর 4 টায় আজান । আসল রহস্য খোঁজার জন্য ঘটনাটি বলি... রাতে এলার্ম সেট করে ঘুমিয়ে পড়লাম । যখন 3 টা বাজল , তখন এলার্মের বিকট শব্দ শুরু হলো । ঘুম অবস্থায় বিকটই লাগে , এমনিতেও বিরক্তিকর । তো ঘুমের ঘোরে এলার্ম কখন জানি বন্ধ করে দিয়েছি , তারপর আবার ঘুমাচ্ছি । চোখে গভীর ঘুম না , হালকা ঘুম । কেউ ডাকলেই বুঝতে পারব , এমন অবস্থায় । এলার্ম বন্ধ করে পুনরায় ঘুমানোর কিছুক্ষণ পর আম্মা রূমে আসল । আলমারি / ট্রাংক থেকে কিছু কাপড় নিল । কাপড় নেয়ার পর রূম থেকে বের হওয়ার আগে আমাকে বলল , __কিরে উঠবি না?? 3 টা 20 তো বেজে গেছে । __হুমম উঠছি / কিহgj 3 টা 20 বেজে গেছে??gj (সামান্য সন্দেহ , তবে সন্দেহটা এতই কম , যেটা আমার কাছে গ্রহণযোগ্য নয়) তাড়াতাড়ি পাশে মোবাইল অন করে দেখলাম 3 টা 23 বাজে । কিন্তু আম্মা যে এখনই বলল 3 টা 20?? (মনে মনে) তারপর আমি বেড সুইচ অন করে বাতি জ্বালালাম । তারপর বিছানা থেকে উঠে বসলাম । ঘুমে ঢুলুঢুলু চোখ...দরজার দিকে তাকিয়ে দেখলাম আমার রূমের দরজা ভিতর থেকে আটকানো । সত্যিই আমি কিছুটা অবাকই হলাম , আমার রূমে তাহলে কে আসছিল?? আর কীভাবে?? আমায় তাহলে কে ডাকল?? আমি কিছু জানি না... __যারা লেখাটা পড়লেন , আপনারাই প্রশ্নগুলোর উত্তর দিন___পারবেন কী?? হুমম উত্তর দিন... ✔✔✔✔✔✔✔✔✔✔✔✔✔ ঘটনা ২ সম্ভবত এটা গতকালকের ঘটনা । কোনদিন?? এখন সিউর মনে আসছে না , সন্দেহের মধ্যে আছি । হয়তো ১৩ই মে । রমজান মাস চলছে । আমি আমার রূমে । পাশের রূমে মা কুরআন পড়ছেন । তখন কম-বেশী যোহরের টাইম । আমি ঘর থেকে বের হওয়া মাত্রই দেখলাম একটা কুকুর শুয়ে আছে ধাপে (ঘরের বাইরে দরজার সাথে লাগানো অংশ , শুদ্ধ ভাষায় যে কি বলে...gj ধাপের পরে আঙিনা) , শরীর একেবারে লেগে আছে ঘরের দেয়ালের সাথে । স্বাস্থ্য খারাপ না , গায়ের রংও ভালো , লাল-কালো...সম্ভবত সাদা রংয়ের মিশ্রণ আছে । তবে সবমিলে একটু ভয় পাইয়ে দেয়ার মতো । তো ধাপে কুকুর দেখে সঙ্গে সঙ্গে মাকে জোরে ডাকলাম , __আম্মা...বাইরে এসে দেখ , কুকুরটা ধাপে শুয়ে আছে... পড়া শেষ করে একটু পর আম্মা বাইরে আসলে সেটা বললাম । আম্মা বলল , ___কেন তাড়িয়ে দিলি?? ঐটা মনে হয় ফেরেশতা...angry ___ হুমম , তোমার যা সুর (চাপাgj) আর ফেরেশতাগুলো আর কাজ (রূপ) পায় না , কুকুরের রূপ ধরে আসবে...একটা নিকৃষ্ট প্রাণী (হা হা হাgj) কুকুরটার ধাপে শুয়ে থাকা , দেয়ালের সাথে একেবারে লাগানো পিঠ , ঘরে আম্মার কুরআন তিলাওয়াত___অস্বাভাবিক কিছু নয় তবে অপ্রত্যাশিত । কি এটা সিম্পল?? হুমম আমার কাছে সাধারণ বিষয়ই...আপনার কী মনে হয়?? যাক গে , আগের ঘটনার রহস্য উন্মোচন করুন... আর 2য় ঘটনাটি সাধারণ মনে না হলে মত দিন...


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৪৫৩ জন


এ জাতীয় গল্প

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • Ansarul Islam
    User ৪ বছর, ৪ মাস পুর্বে
    আগের মতো আর স্বপ্ন দেখা হয় না...

  • Zarin Tasnim (jolly girl)
    User ৪ বছর, ১০ মাস পুর্বে
    Oitai to bollam ami @Sami vaia

  • Sami
    User ৪ বছর, ১০ মাস পুর্বে
    এমনও হতে পারে পুরোটাই তার স্বপ্ন ।

  • SAIMA
    User ৪ বছর, ১০ মাস পুর্বে
    ঘুম আসে না

  • Zarin Tasnim (jolly girl)
    User ৪ বছর, ১০ মাস পুর্বে
    এমন ও হতে পারে ঘুমের মধ্যে তার মাকে স্বপ্ন দেখে ছিলো।

  • মেহেরাজ হাসনাইন
    Golpobuzz ৪ বছর, ১০ মাস পুর্বে
    gj হুম । সুন্দর ব্যাখ্যা আপি। হতে পারে । gj

  • Rehnuma Ahmed
    Golpobuzz ৪ বছর, ১০ মাস পুর্বে
    আবার স্বপ্নও হতে পারে।

  • Rehnuma Ahmed
    Golpobuzz ৪ বছর, ১০ মাস পুর্বে
    এমনও হতে পারে ঘুমে ঢুলুঢুলু চোখ হওয়ার জন্যে হয়ত দরজাকে ভিতর থেকে লাগানো মনে হলো। কিন্তু আসলে সেটি খোলাই ছিল।

  • Zarin Tasnim (jolly girl)
    User ৪ বছর, ১০ মাস পুর্বে
    ভালো জ্বিন হবে মেবি

  • Eshrat Jahan
    Golpobuzz ৪ বছর, ১০ মাস পুর্বে
    এটা জিন পরী মনে হয়।আর ফেরেশতা যে দেখে সে তো ইমানদার ব্যক্তি।এমনি একজন তো দেখবে না।

  • SAIMA
    User ৪ বছর, ১০ মাস পুর্বে
    এ কি বুঝতাছিনা

  • মেহেরাজ হাসনাইন
    Golpobuzz ৪ বছর, ১০ মাস পুর্বে
    ভালো কিছু ছিল নিশ্চই, কারন রমজান করিমে খারাপ সব কিছু বন্ধি অবস্থাতে থাকে.. শয়তান , খারাপ জ্বীন যাই বলিনা কেন.. gj আমার সাথেও এমন একবার ঘটেছিল তবে রমজান মাসে নয় । অনেক আগে আর কিছুটা ভিন্ন ।