বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

ভুত ২ - পর্ব - ২

"গোয়েন্দা কাহিনি" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান Furti (০ পয়েন্ট)

X ভুত ২ - পর্ব - ২ লেখক - ফুর্তি "এরপর থেকে মাঝে মাঝে লোকগুলোকে দেখি আমি,তাদের আমি চিনি। আমার বাবার বন্ধু দের মধ্যে ২ জন ৩০-৩৫ বছর এর ছেলে ছিলো। তারাই। " বললেন নিক। কিশোর চারপাশে চোখ বোলাচ্ছে। ঘরটা সাজানো গোছানো। একজন পুরুষের পক্ষে এতো সুন্দর করে সাজানো সম্ভব না। "আপনি মিথ্যে বলছেন নাহয় ২য় বিয়ে করেছেন" বলল কিশোর। "আসলে,একা থাকা বড় কঠিন। ২য় বিয়ে তো করতেই হয়। " বললেন নিক। চোখে রাগ। "আচ্ছা , এখন তো দেরি হয়ে গেলো। আগামীকাল আমরা আবার আসব। " বলল কিশোর। গ্রীনহিলসে ফিরতেই দেখা গেলো ঝামেলাকে। দুই চোখে সহ্য করতে পারে না তিন গোয়েন্দাকে। "খাইছে,ঝামেলা" বলল মুসা। তার কথা যেনো শুনেও না শুনার ভান করে আছে ফগ । ফগ,ওখানকার লোক। পুলিশের চাকরি করেন। ঝামেলা। ফগ কে এড়িয়ে হেঁটে তাদের গাড়িতে উঠল তিন গোয়েন্দা। রকি বিচে যেতে হবে। আগামীকাল অনুমতি নিয়ে কয়েক দিনের জন্য এখানে আসবে। এখানে হ্যানসন আছে। বেড়াতে এসেছে। তার রোলস রয়েল করে রকি বিচে ফিরছে তারা। হ্যানসন ব্রিটিশ। দুই. রকি বিচের কাছাকাছি আসতেই খেয়াল করলো তাদের সামনে সামনেই চলছে একটা কোরোলা। ঐ গাড়িতে কে?জানতে হচ্ছে। "ওটা কার গাড়ি?" বলল কিশোর। "হবে আরকি কারোর,রাস্তায় তো অনেক গাড়িই আছে। " বিরক্তি বোধ করছে মুসা। "না না,দেখতেই হবে" একেবারে কোরোলার পাশে গেলো তারা। গাড়ির ভিতর নিক! "ঐ দারোয়ান এখানে কি করছে?" বলল রবিন। "নিশ্চয় রকি বিচে যাচ্ছে। গাড়িটার পিছু নিন,হ্যানসন" বলল কিশোর। "ওকে,তবে ওটা আমাদের সামনেই আছে। আমি গতি কমিয়ে দিই একটু,তারপর পিছু নেবো" বললেন হ্যানসন। হ্যানসন দক্ষ গাড়ি চালাতে। সামনে তাকাতেই দেখে,গাড়িটা নেই। "এখনই তো ছিলো" বলল মুসা। " এখানেই আছে,আমাদের দেখে গতি বাড়িয়ে আগে চলে গেছে। হ্যানসন,আপনিও গতি বাড়িয়ে দিন" বলল রবিন। একটু এগোতেই চোখে পড়ল কোরোলাটা। "ঐ তো" আঙুল তুলে দেখিয়ে দিলো কিশোর। গাড়িটা একটা ফোন বুথের সামনে থামল। দেখা গেলো নিককে, ফোনে কথা বলছে। "কি বলছে?" বলল মুসা। "হ্যানসন,সে আপনাকে চেনে না। আপনি ওখানে গিয়ে পাশের ফোন বুথের সামনে দাড়িয়ে থাকুন। এমন ভাব দেখান যেনো আপনি পথ হারিয়েছেন" বলল কিশোর। হ্যানসন নিকের কাছাকাছি গেলো। নিকের অসচেতনতা দেখে অবাক হলো হ্যানসন। "ওকে,তাহলে ছেলে গুলো আগামীকাল যখন আসবে তখন তাদের তুমি ঐ গোপন কুঠরি দেখিয়ে দেবে। মনে রাখবে,দরজা খোলার সাথে সাথে ছেলেদের আটক করবে" বলতে শোনা গেলো নিককে। যা বোঝার হ্যানসন বুঝে গিয়েছে। তিন গোয়েন্দাকে দিয়ে গোপন কুঠরির দরজা খুলাতে চায় নিক। তবে সে-ও তো খুলতে পারে। হ্যানসন গাড়ির দিকেই আসছে। পিছনে তাকিয়ে দেখে নিক আর কোরোলা,দুটিই গায়েব। অথচ গাড়ি স্টার্ট দেওয়ার শব্দ পর্যন্ত শুনেনি। নিশ্চয় গাড়িতে আরো একজন ছিলো , সে গাড়ি স্টার্ট অবস্থায় রেখেছিলো। গাড়ি চলার আওয়াজ শোনার কথাও না,আসেপাশে আরো অনেক গাড়ি চলছে। (চলবে…)


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৪৬৪ জন


এ জাতীয় গল্প

→ ভুতুড়ে রিক্সাওয়ালার কাহিনি
→ মিও ভুত
→ ভুতুড়ে বাগানবাড়ি
→ ভুতুরে আমগাছ
→ অদ্ভুত দেখা
→ অদ্ভুতদেখা
→ অদ্ভুত মাছ
→ ভুতুরে আম গাছ
→ ভুত মক্কেল
→ অদ্ভুতুরে রান্নাঘড়
→ ভুতুরে বাংলো-১
→ এক ভুতুড়ে বিকেল
→ facebook a ভুত
→ Facebook a ভুত
→ ভুতুরে হোস্টেল

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • Zarin Tasnim (jolly girl)
    User ৪ বছর, ১১ মাস পুর্বে
    Nice. Next part???

  • ¤-ইশিকা-¤
    User ৪ বছর, ১১ মাস পুর্বে
    hmm.nice.too

  • Rehnuma Ahmed
    Golpobuzz ৪ বছর, ১১ মাস পুর্বে
    Hmm. Nice.