গল্পেরঝুড়ির এ্যাপ ডাউনলোড করুন - get google app
গল্পেরঝুড়ি ফানবক্স ! এখন গল্পের সাথেও মজাও হবে! কুইজ খেলুন , অংক কষুন , বাড়িয়ে নিন আপনার দক্ষতা জিতে নিন রেওয়ার্ড !

যাদের গল্পের ঝুরিতে লগিন করতে সমস্যা হচ্ছে তারা মেগাবাইট দিয়ে তারপর লগিন করুন.. ফ্রিবেসিক থেকে এই সমস্যা করছে.. ফ্রিবেসিক এ্যাপ দিয়ে এবং মেগাবাইট দিয়ে একবার লগিন করলে পরবর্তিতে মেগাবাইট ছাড়াও ব্যাবহার করতে পারবেন.. তাই প্রথমে মেগাবাইট দিয়ে আগে লগিন করে নিন..

সুপ্রিয় গল্পেরঝুরিয়ান... জিজেতে আজে বাজে কমেন্ট করা থেকে বিরত থাকুন ... অন্যথায় আপনার আইডি বা কমেন্ট ব্লক করা হবে... আর গল্প দেওয়ার ক্ষেত্রে গল্প দেওয়ার নিয়ম মেনে চলুন ... সার্বিকভাবে জিজের নীতিমালা মেনে চলার চেস্টা করুন ...

#♥অপেক্ষার প্রহর!!!

"রোম্যান্টিক" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান ☫☤Ꮶℳ ЅᎯᎫU Ꭿℋℳℰⅅ ℛᎾᏦℐℬ ☢☣ (০ পয়েন্ট)



writer:- KM Saju Ahmed Rokib Devote:-Afsana Mimi আফসানা হক মিমি দেখতে খুবই সুন্দরী এবং তার চেহারাটা খুবই মায়াবী।।। সে দশম শ্রেণির একজন মেধাবী ছাত্রী পড়া লেখা আর বন্ধুদের সাথে আড্ডা দেওয়াটাই হচ্ছে তার পেশা।।। সবসময় হাসি খুশি আর সময়ের সাথে তাল মিলিয়ে থাকাটা তার খুবই প্রিয়।।। পড়াশোনা আর তার চারিত্রিক শুণাবলি থাকার কারণে সে তার টিচারদের কাছে যেমন প্রিয় ঠিক তেমনি তার বন্ধুদের কাছেও খুবই প্রিয়।।। আর সে ছিল স্কুলের বাকলদের ক্রাশ, অনেক ছেলে তাকে প্রেম নিবেদন করলেও সে কাউকে পাত্তাই দেয় নি ।।। এবার আসি মূল ঘটনায়:- মিমি প্রতিদিন স্কুল শেষ করে বাড়িতে আসত এবং বিকেল হলে প্রাভেট এ যেত।।। তার প্রাইভেট টিচার ছিলেন কলেজ পড়ুয়া মেধাবী ছাত্র এবং তার প্রাভেট ছাত্র ছাত্রীদের কাছে অনেক প্রিয়।। মিমি প্রায় অনেক দিন ধরে স্যারের কাছে প্রাইভেট পড়ছে।।। স্যারের সাথে তার অনেক ভাব এবং সে স্যার কে খুব পছন্দ করে।।। সে প্রায়ই স্যারের দিকে অবাক দৃষ্টিতে চেয়ে থাকত।।। তার মনের মাঝে স্যারের জন্য আলাদা দরদ এবং আলাদা দৃষ্টি নন্দন।।। সে স্যারকে মনে মনে ভালবেসে ফেলে কিন্তু সেটা বলা সম্ভব তার হচ্ছিল না।।। কারণ মেয়েদের বুক ফাটে তো মুখ ফুটে না।।। এভাবে সে স্যার কে নিয়ে মনের মাঝে স্বপ্নের ঘর বেঁধে ফেলে।।। স্যার এখানের স্থায়ী বাসিন্দা নয় কারণ উনার অন্য এলাকায়।।। অনার্স শেষ করে তিনি নিজ বাসস্থানে ফিরে যান।।। কিন্তু তার ভেতরে আর মিমি বলতে পারল না সে স্যারকে কতটা ভালবেসে ফেলেছে।।। যাই হোক স্যার চলে গেলেও উনার মাঝে মধ্যে মিমিদের এলাকায় আাসা পরত।। কারণ তাদের (মিমিদের) এলাকা থেকে স্যারের একালার দূরত্ব খুব বেশি নয়।।। মাঝে মধ্যে আসলে দেখা সাক্ষাৎ হতো।।। কিন্তুু হঠাৎ প্রায় অনেক দিন ধরে ব্যাস্ততা থাকার কারণে স্যারের আর তাদের (মিমি) এলাকায় আসা হচ্ছে না।।। এ নিয়ে মিমির মাঝে অনেক ব্যাকুলতা এবং সে স্যারকে একটা নজর দেখার জন্য তার মনটা আনচান করছে কখন স্যার আসবে,,,,,,। সে কি তার স্বপ্ন বুনার কথা গুলো স্যার কে বলতে পারবে???? সে স্যারের আসার অপেক্ষায় রইল,,,,,,।।। বিশেষ দ্রষ্টব্য :- এই গল্পটার কিছু অংশ কাল্পনিক এবং কিছু অংশ বাস্তবিক।।।।


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ১২১৫ জন


এ জাতীয় গল্প

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ...