বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

ক্যাট ম্যান vs ডগ ম্যান (পার্ট ১)

"ভৌতিক গল্প " বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান মুন্না (০ পয়েন্ট)

X সকালের আবহাওয়া নাকি ভালো তাই হাটতেছি। আসলেই খুব ভালো লাগছে। হঠাৎ এক বাড়ি থেকে কন্নার আওয়াজ পেলাম। ভিতরে গেলাম অনেক ভির সেখানে। তাও কষ্ট করে এগিয়ে গেলাম। দেখলাম একটা কংকাল যার গায়ে কোন মাংস নেই শুধু মাথাটা ঠিক আছে। কেউ হয়তো একে ছিড়ে ছিড়ে খেয়েছে। খুভ ভয়ানক ভাবেই মেরেছে লোকটাকে। জানতে পারলাম তিনি নাকি রাত ১০ টায় বাইরে বেরিয়ে ছিলো। পরে অনেক সময় পরো যখন আসে নি তখন সবাই বাইরে বেরোয়। আর তখনি তাকে উঠানে পাওয়া যায়। তবে লাসের চারিদিকে কুকুরের পায়ের ছাপ পাওয়া যায়। লোকে বলছে লাশ মারার পারে কুকুররা গন্ধ শুকে এসেছিলো এখানে। কিন্তু আমার চিন্তা অন্য রকম। আমি ভাবলাম এভাবে কোন মানুষ খুন করতে পারে না। আবার কোন প্রানী যদি এটা করে থাকে তাহলে মাথাটা ফেলে রাখবে না। বাড়িতে এসে ভাবছি কে করলো এসব। পরের দিন একই ঘটনা হলো। আরেক জনের মৃত্য হলো একই ভাবে। এভাবে খুন হতে থাকলো। কেউ কেউ তো নিজের বাড়ি চলে গেলো। প্রায় ২৪ টা খুন হয়েছে। আমার খুব খারাপ লাগছে। তাই আমি আমার বন্ধু নাহিদকে বললাম, আজ রাতে আমার বসায় আসিস। আজকে আমরা ছাদে গিয়ে দেখবো কে খুন করে। রাত ৯ টা বাজে। নাহিদ এখনো আসেনি ।তাই আমি একাই ছাদে চলে গেলাম সাথে আমার বিড়াল বাঘাও আসলো। পুর্নিমার রাত চারিদিকে আলো। আমি দেখলাম নাহিদ আসতেছে। ছাদে থেকেই ডাক দিলাম নাহিদকে। নাহিদ আমার দিকে তাকিয়েই চিৎকার করলো। আমি পিছনে তাকিয়েই অঙ্গান হয়ে গেলাম। নাহিদ আব্বু আম্মুকে নিয়ে এসে দেখে আমি পরে আছি আর আমার বিড়াল বাঘাও পরে আছে। তবে বাঘার শরিরে খতের চিন্হ। যখন জ্ঞান ফিরলো তখন আমি ঘরে শুয়ে আছি আর পাশে সবাই আছে। আমার বিড়ালকে দেখলাম পরে রয়েছে ঘরে। আমি উঠতে যাব তখন আম্মু বললো বাঘা ঘুমাচ্ছে। তাই আমি উঠলামনা। সবাই চলে গেলো। কিন্তু বাঘা একই ভাবে পরে রয়েছে। এবার উঠার চেষ্টা করলাম কিন্তু সারা গায়ে ব্যাথা। তবুও উঠলাম বাঘার কাছে যেতেই দেখি ওর গায়ে আচরের দাগ। আমি বাঘাকে আদর ককরলাম। আর কি আশ্চর্য বাঘার খত গুলো মিলিয়ে গেলো। আর একটু পরে বুঝলাম আমারও শরিরের ব্যাথা সেরে গেছে। আমি খুব অবাক হলাম। এবার বাঘা উঠলো। আমাকে আদর করলো বাঘা। তারপর আমি শুয়ে পরলাম। শুয়ে শুয়ে ভাবলাম কি হয়েছিল আমার আর বাঘার সাথে। চলবে.......


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৬২৪ জন


এ জাতীয় গল্প

→ ক্যাট ম্যান vs ডগ ম্যান(পার্ট ২)
→ ক্যাট ম্যান vs ডগ ম্যান (পার্ট ৩)

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • ¤-ইশিকা-¤
    User ৪ বছর, ১১ মাস পুর্বে
    Nhahahahaha আজ কমেণ্ট করলেও, নোটিফিকেশন আসে না যে