বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

প্রতিবিম্ব

"ভৌতিক গল্প " বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান Fahim (০ পয়েন্ট)

X #পর্ব_১ আমার দুই ভাই।আমি ফারাবি ছোট বলে সবার আদরের।বাবার টাকা পয়সার অভাব নেই আমাদের কোনো ইচ্ছা তিনি অপূর্ণ রাখেন নি।যাই হোক নিজের সম্পর্কে আনেক কিছুই বললাম,এবার আসল কথায় আসি।রহস্য আমায় টানে যেখানরই রহস্য সেখানেই আমি।জীবনে অনেক ভৌতিক ঘটনায়ই আমার সাথে ঘটেছে।শুয়ে শুয়ে ভাবছিলাম.. হঠাৎ করেই কে যেন আমার উপর পানি ঢেলে দিল।।কেরে সালা(আমি) হারামি আর কত ঘুমাবি ১২:০০টা বাজে(ভাই) কি ১২টা বাজে আমারতো ১০টায় যাওয়ার কথা।এখন ঘুম থেকে উঠানোর সময় হইছে???? (আমি) সালা তোরে মা কতবার ডাকছে(ভাই) হইছে হইছে এবার যাওতো।আজকে আমার ক্লাবে যাওয়ার কথা ছিল ১০টায়।১০মিনিটের মধ্যে রেডি হয়ে ক্লাবেগেলাম(আমি) দেখ দেখ হিরো আসছে(আবির) তোরে মনে হয় ১০০বার কল দিছি। কত ঘুমাইতে মনে চায়তোর।(রাব্বি) আরে বাদ দে,এখন নতুন খবর কি?(আমি) বন্ধু নতুন একটা রহস্য পেয়েছি(আবির) (আবির,রাব্বি আমার বেস্ট ফ্রেন্ড,ওরাও আমার মতো রহস্য প্রিয়) নতুন রহস্য!যাক পূজার বন্ধটা কাজে লাগানো যাবে(আমি) শুন জায়গায়টা কিন্তু খুব ভয়ানক।(রাব্বি) তাতে কি। কবে যাবি বল(আমি) আগে শুন সেখানে যে যায় আর ফিরে আসে না(আবির) জায়গাটার নাম কি(আমি) প্রতিবিম্ব(রাব্বি) কি প্রতিবিম্ব! এইটা কেমন নাম(আমি) জায়গাটার নাম আগে এমন ছিল না।কিন্তু কয়েক মাস ধরে সেখানে অনেক ভয়ানক ঘটনা ঘটছে।এ পর্যন্ত প্রায় বিশ জন মারা গেছে আর যারা বেচে গিয়েছিল তারাও কয়দিন পরে মারা যায়।সেখানে মৃত ব্যক্তিদের দেখা যায়।তাদের প্রতিছবি দেখা যায় বলেই জায়গাটার নাম প্রতিবিম্ব(আবির) তোরা কি ভয় পাচ্ছিস?আমার সাথে যাইলে আয় নাইলে আমি একাই যাব(আমি) আমারও যাবো (আবির) কালকে বিকেলে যাই কেমন(রাব্বি) ওকে কালকে দেখা হবে।আমি গাড়ি নিয়ে আসমু(আমি) জায়গাটা বেশি দূর না ১ঘন্টা লাগবে(আবির) আচ্ছা। তা তোর ব্যাপার।আমি গেলাম বাসায় রাজিও করাতে হবে।(আমি) ৫টায় ক্লাবের সামনে দেখা হবে(রাব্বি) চলে আসলাম বাসায়।ওহ আপনাদের ক্লাব সম্পর্কেতো বলামেই না।আমার তিন বন্ধ মিলে ঘঠন করেছি শুধু ভৌতিক আর রহস্য জনক বিষয়ে আলোচনার জন্য। ---বাসায়-- আম্মু (আমি) কি(মা) মা আমি আবির আর রাব্বির সাথে ঘুরতে যাব(আমি) কোথায় যাবি(মা) আবিরদের গ্রামে প্লিজ না করবানা (আমি) আবিরের সাথে থাকলে কোনো চিন্তা নাই।কবে যাবি(মা) কাড়কে বিকালে(আমি) সাবধানে যাবি(মা) রুমে চলে আসলাম যাক মাতো খুব সহজেই রাজি হলো(আমি) দুপুরে খাওয়া শেষ করে একটা ঘুম দিলাম।আহ কি শান্তি। হঠাৎ ঘুম ভেঙ্গে গেল,আমার মাথার ওপরেই জানালা মনে হচ্ছিল কেউ আছে। তাকালাম তাকিয়ে যা দেখলাম পুরো অবাক আমি জানালার ঠিক বরাবর কেউ বসে আসে আনেক বৃদ্ধ কিন্তু দোতালায় এত উচায় কে বসতে পারে না আছে গাছ।বৃদ্ধ লোকটার চামরা হাড়ের সাথে লেগে আছে আর চোখ দিয়ে রক্ত পড়ছে সারা শরীর চাদর দিয়ে ঢাকা।ভায়ে মুখ দিয়ে কথাও বলতে পারছিলাম না।কিছুক্ষণ একে অপরের দিকে তাকিয়ে ছিলাম হঠাৎবৃদ্ধবলল যেও না, যেও না।ঘুম ভেঙ্গে গেল তার মানে আমি সপ্ন দেখছিলাম।আমলে নিলাম না। রাতে খাওয়া শেষ করে ব্যাগ গুছিয়ে নিলাম সাথে প্রিয় বন্দুকটাও রাখলাম যদি লাগে।ঘুমানো জন্য যাচ্ছিলাম এমন সময় জানালার দিকে নজর পড়ল।আরে এখানে রক্ত এলো কি করে হু তার মানে দুপুরে সপ্ন দেখি নি।ভয়ে গায়ের লোম গুলো দাড়িয়েগেল। তার মানে আমাদের কি কেউ প্রতিবিম্ব জায়গাটায় যেতে নিষেধ করছে। হঠাৎ পিছণে শব্দ হলো তাকিয়ে যা দেখি তার জন্য মোটেও প্রস্তুতছিলাম না...... (চলবে)


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৫৬৭ জন


এ জাতীয় গল্প

→ ♦প্রতিবিম্ব টিচিং হোমের এক অস্থির ছাত্র♦
→ প্রতিবিম্ব
→ প্রতিবিম্ব part 3
→ প্রতিবিম্ব part 2
→ প্রতিবিম্ব
→ দর্পণ_প্রতিবিম্ব ২য় পর্ব
→ দর্পণ_প্রতিবিম্ব ১ম পর্ব
→ প্রতিবিম্ব

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • Fahim
    User ৫ বছর পুর্বে
    পরের পর্বে পাবেন

  • বকুল রায়
    Golpobuzz ৫ বছর পুর্বে
    তারপর