বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

উল্টো প্রেমের গল্প

"রোমাঞ্চকর গল্প " বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান Ayan Ahmed ????????????(guest) (০ পয়েন্ট)

X একটি ছেলে নাম তার: আয়ান।সে পুরান ঢাকায় থাকেতো।সে স্কুলে পড়াশোনা করত। ক্লাস:8। তার বয়স ছিল ১৪। সে তার বাড়ির পাশের একটি কোচিং এ পড়তো। হে সে খুব দুষ্টুমি করতো। হঠাৎ একদিন সে একটি মেয়েকে দেখে তার মনে একটা কঠিন ভালোবাসা জাগলো। মেয়েটির নাম:মিথী। সে তাকে পাগল এর মতো ভালোবাসত। তার জন্য সে প্রতিদিন কোচিং এ আসত। এভাবে ধীরে ধীরে ২২ বছর কেটে গেল। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তারপর মেয়েটি তার বাবার সাথে কথা বলে বিয়ের সম্পর্কে। কিন্তু তার বাবা মেনে নিতে পারেনি। মেয়েটিকে ঘরে তার বাবা বন্ধ করে দেয়। মেয়েটি কাঁদতে কাঁদতে বলল বাবা দরজা খোলো!!! কিন্তু তার বাবা দরজা কিছুতেই দরজা খুলে নিই। তার বাবা মেয়েটিকে অন্য জনের সাথে বিয়ে দেওয়ার পরিকল্পনা করেন।..............১বছর পর.......... মিথীর মা তার বোনের বাসা পুরান ঢাকা থেকে আসছিল হঠাৎ সে সড়ক দুর্ঘটনায় আহত হন। তখন হঠাৎ আয়ান সেখানে দিয়ে যাবার সময় মিথীর মা কে দেখে অবাক হয়ে গেল। সে খুব দ্রুত মিথীর মা কে হাসপাতালে ভর্তি করে। মিথীর বাবা ও মিথী আসে তার মাকে দেখতে। তখন মিথীর মা অনেক অসুস্থ অবস্থায় আছে। এভাবে ১মাস পর মিথীর মা সুস্থ হয়ে গেল। তখন মিথীর মা মিথীর বাবাকে আয়ানের কথা বলে।মিথীর বাবা কথাটি শুনে কেঁদে উঠলো।সে তখনই আয়ানের বাড়িতে গিয়ে তার বাবা মায়ের কাছে বিয়ের প্রস্তাব পাঠালো। তাঁরা মেনে নিলেন। আয়ান সত্যিই খুব অবাক হয়ে গেল এবং খুব খুশি হয়ে গেল। সে মিথীকে বলল:"চিরকাল আমি তোমার জন্য তোমার বাবার কাছে ছুটেছি তোমার জন্য, কিন্তু আজ উল্টো হয়ে গেল"????????????????????????????????


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ১৮২৪ জন


এ জাতীয় গল্প

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now