বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

বান্ধুবি...

"ফ্যান্টাসি" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান RAKIBUL ISLAM (০ পয়েন্ট)

X বান্ধবি.. হঠাৎ বান্ধুবির জরুরি তলব পেয়ে চলে গেলাম কলেজে।তার শখ হয়ছে শহরের সব দার্শনিক জায়গা ঘুরে দেখবে। বান্ধুবির টাকায় ঘুরবো, খাবো , আজ যে কার মুখ দেখে উঠেছি ভাবতে ভাবতেই লুঙ্গি ড্যান্স দিতে ইচ্ছে করতেছিল কিন্তু সামনে অনেকগুলো মেয়ে ছিল বলে দিতে পারলাম না।যাইহোক বান্ধবি আমার সেই লেভেলের কিপ্টা সেই বিষয়ে কোন সন্দেহ নেই আর হ্যাঁ বান্ধুবি কিন্তু সেই লেভেলের সুন্দরী তাতেও কোন সন্দেহ নেই। যাইহোক বান্ধুবির সাথে ঘুরতে যাওয়ার কথা যেহেতু এখনো কেউ জানে না তাই ভাবলাম বন্ধুদেরকেও কিছু বাঁশ দিতে। বন্ধুদের সাথে বাঁজি ধরলাম রোদেলার সথে সারাদিন ঘুরবো তাও আবার রোদেলার টাকায়। বন্ধুরা এক কথায় বাঁজি ধরলো কেননা তারে জানে রোদেলা যে কি পরিমান কিপ্টা। যাইহোক তাদের কাছে ৫০০ টাকা বাঁজি ধরতে পেরে মনে মনে একটা নাগিন ড্যান্স দিয়ে রোদেলা সহ বেরিয়ে পরলাম। ও আপনাদের তো বলাই হয়নি বান্ধবির নাম রোদেলা আর আমি রাকিব।দুজনেই অনার্স ১ম বর্ষ। প্রায় তিন ঘন্টা ঘুরাঘুরি করার পর একটা রেস্টুরেন্ট এ ঢুকলাম দুপুরের খাবার খেতে। বান্ধবি বললো যা খাবি খেতে পারিস। আমি মোটামুটিভাবে সবই অর্ডার করলাম।খাওয়া শেষে বিল আসলো মোট ৫৩০০। বাহঃ বান্ধবি এতো ভালো হলো কবে থেকে ভাবতেই দুচোখএ পানি চলে আসলো। যাইহোক সারাদিন ঘুরাঘুরি করে বিকালবেলা ক্যাম্পাস এ হজির।ওইতো বন্ধুরা সব বসে আছে।তদের কছে গিয়েই ৫০০ টাকা পবো ভাবতেই যে কি আনন্দ হচ্ছে। যাইহোক রিক্সা থেকে নেমে বান্ধবি আমার হাতে একটা নতুন মানিব্যাগ ধরিয়ে দিলো এবং তাতে দেখতেছি ৫০০ টাকাও।ও.. বান্ধবি তো দেখি হাতখরচ করার টাকও দিচ্ছে।মনে মনে হাজারখানিক গালি দিলাম সেই সব বন্ধুদের যারা আমার এই লক্ষি বান্ধবিটারে কিপ্টা বলে। যাই বন্ধুদের কাছে আগে ৫০০ টাকাটা নেই। বন্ধুদের সামনে যাওয়ার সাথে সাথে তারা ১০০ টাকা দিয়ে বললো বাকিটা কাল দিবে। বন্ধুদের কাছে সব সময় টাকা নাও থাকতে পারে কাল দিলেও হবে। টাকাটা মানিব্যাগ এ রাখতে গিয়ে লক্ষ্য করলাম মানিব্যাগটা কেমন চেনাচেনা লাগতেছে।আরে এতো আমার মানিব্যাগ, গতকাল সন্ধ্যায় কিনেছি। আর নতুন একটা মোবাইল কিনবো বলে ১০০০০ টাকাও মানিব্যাগ এ রাখছিলাম। এর মানে বান্ধবি আমার........।। বন্ধুদের বিষটা বলার সাথে সাথে সঙ্গে থাকা অবশিষ্ট ৫০০ এাকাটও নিয়ে চলে গেল। আমি মনের দুঃখে কাঁদতেও পারতেছিনা। অনেক কষ্টে বাসায় আসলাম কিন্তু এ কি....!! মা দরজার সামনে ঝাড়ু নিয়ে বসে আছে কেন??? আমাকে দেখা মাত্র বলতে শুরু করলো পড়ালেখা বাদ দিয়ে মেয়ে নিয়ে ঘুরে বেড়াও। আজ তোর একদিন কি আনার একদিন কি। সেখানে ১৪নং বিপদ সংকেত বুঝে এখনো দৌড়াচ্ছি.....


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৫৫৪ জন


এ জাতীয় গল্প

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • Hossain
    User ৪ বছর, ৪ মাস পুর্বে
    অসাধারন,,অনেক ভাল লাগল গল্পটা

  • ShuvO
    User ৫ বছর, ২ মাস পুর্বে
    nice