বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

☺☺ফেসবুকের প্রেম☺☺

"ছোট গল্প" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান Tahiamun Tisha ( JA SHIYAM ) (০ পয়েন্ট)

X ☺___ফেসবুকের প্রেম___☺ " Tahimun TISHA Ahmmed -- কি করোছো জানু? -- তোমার কথা ভাবছি!! -- ও তাই! তা কি ভাবছো? -- আমাদের সম্পর্ক তো ৬ মাস হয়ে গেল, অথচ তোমাকে এখন পর্যন্ত দেখলাম ই না। তোমার একটা ছবি দিবে?? প্লিজ!! -- না আমি খুব কালো, সুন্দর না। তুমি আমাকে দেখলে আমাকে আর ভালোবাসবে না!! আমাকে ভুলে যাবে!! আমি তোমাকে হারাতে চাই না। ( এই বলে মেয়েটা আর তার ছবি দিলো না ছেলেটাকে, কারন মেয়েটি কালো ছিলো, দেখতে সুন্দর ছিলো না ) " "মেয়েটা মাঝে মাঝে ছেলেটার প্রোফাইলে গিয়ে লুকিয়ে লুকিয়ে ছেলেটার ছবি দেখতো। ছেলেটা অনেক সুন্দর ছিলো। " মেয়েটা ভাবতো আমি হয়তো ওর যোগ্য না, ইত্যাদি। তবে মেয়েটা ছেলেটাকে খুব ভালোবাসতো___ " কিন্তু একদিন ছেলেটি জোর করে মেয়েটির ছবি নিলো। " মেয়ের ছবিটা দেখার পর ছেলেটা আর রিপ্লাই দিলো না। " কিছুক্ষন পর আইডি নীল থেকে কালো হয়ে গেলো।" মেয়েটা র চোখ থেকে অঝর অশ্রু ঝরতে থাকলো!! সে নিজেকে নানাভাবে দোষারোপ করছিলো। "সে ভাবলো ছেলেটাকে সে সারাজীবনের মতো হারিয়ে ফেলেছে আর কখনো ফিরে পাবে না ছেলেটাকে!!! এইভাবে তিন চার দিন না খেয়ে সারাদিন কান্না করতো মেয়ে টা। " "আজকে হঠাৎ করে একটা রং নাম্বার থেকে ফোন আসলো। " ফোন রিসিভ করে সেই চেনা কন্ঠে, -- এই পাগলি মেয়ে তুমি না সারপ্রাইজ পছন্দ করো?? আমি তোমার জন্য ফরিদপুর স্টেশনে অপেক্ষা করছি। " " মেয়ে টা কিছু না বলে ফোন কেটে দিয়ে ছুট্টে চলে গেলো ছেলেটার কাছে। আর তাকে জোড়িয়ে খুব কাঁদতে থাকলো তবে এটা ছিলো খুসির কান্না " " " " আসলে ভালোবাসা কখনো চেহারা দেখে হয় না। দুটি মনের মিলনে হয়_________।।। বিদ্র:::::পরিবারে সমস্যা থাকার কারনে গল্পটি ছোট করে দিলাম ।।।।


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৭০৭ জন


এ জাতীয় গল্প

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • Protikfa
    User ৫ বছর, ৪ মাস পুর্বে
    Humm... api ekhon shobai just sondor mokh khuje... sondor mon ar sotti karer love khuje na!!! Wonderful story!

  • SAIMA
    User ৫ বছর, ৪ মাস পুর্বে
    কেন আপনাদের কি হয়েছে?

  • Tahiamun Tisha ( JA SHIYAM )
    User ৫ বছর, ৪ মাস পুর্বে
    Sobai amader dujoner jnno doya korben

  • JA SHIYAM
    User ৫ বছর, ৪ মাস পুর্বে
    Right saju vi আর shiyam amar samir nam

  • ☣KM SAJU AHMED ROKIB☣
    User ৫ বছর, ৪ মাস পুর্বে
    এই পৃথিবীতে সুন্দর চেহারার মানুষের অভাব নেই,,, কিন্তু সুন্দর মনের মানুষের খুবই অভাব।।।।

  • Tahiamun Tisha
    User ৫ বছর, ৪ মাস পুর্বে
    Tanksssssss

  • ^~^ নীরদিনী ★★
    User ৫ বছর, ৪ মাস পুর্বে
    Wow amazing story apu .... Over all, apnr story tar mto jdi sokoler cintadhara ta hoto .....

  • Tahiamun Tisha
    User ৫ বছর, ৪ মাস পুর্বে
    Tanks

  • ☢KM SAJU AHMED ROKIB☢
    User ৫ বছর, ৪ মাস পুর্বে
    অসংখ্য ধন্যবাদ আপনাকে আমার রিকুয়েস্ট রাখার জন্য,,, এবং গল্পটা সত্যিই অসাধারণ।।।