বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

প্রিয়া তুমি জেওনা???বাই_আব্দুল্লাহ আল মামুন

"ফ্যান্টাসি" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান MD.ABDULLAH ALL MAMUN (০ পয়েন্ট)

X আজ যে ঘটনাটা নিয়ে তুমি কাঁদছো, কয়েক মাস কিংবা কয়েক বছর পর পিছন ফিরে ঐ একই ঘটনার কথা মনে পড়লে খেয়াল করবা, তোমার আর কান্না পাচ্ছে না। কোন কোন ক্ষেত্রে পিছনের ঐ কান্নার ঘটনার কথা মনে করলে তুমি হেসে ফেলবে আর ভাববে “কতটা বোকাই না ছিলাম!” তুমি বিশ্বাস করো আর নাই করো, “সময়” নামের জিনিসটা সবকিছু বদলে দেয়। চিন্তা ভাবনা, দুঃখ-কষ্ট, ভালোবাসা সবকিছু বদলে দেয়, তোমার ভেতরটাকে সে নতুন করে সাজায়! আজ তোমার কাছে যেটা অনেক বেশি “মূল্যবান”, কালবা পরশু ঐটাই “মূল্যহীন” হয়ে যেতে পারে। আমাকে অনেকেই মাঝে মাঝে প্রশ্ন করে, দাদা, আমি অমুক এর থেকে কষ্ট পেয়েছি ভুলতে পারছি না আমার আর বাঁচতে ইচ্ছে করে না, ডিপ্রেসড লাগে, আমি কি করবো? আমি সবাইকেই বলি, “TIME is a Great HEALER !!” সময় সব ক্ষত সারিয়ে দেয়, সব দুঃখ ভুলিয়ে দেয় আস্তে আস্তে। সময় নাও। ছোটবেলায় একটা খেলনা ভেঙ্গেছিলো দেখে চিৎকার করে কান্নাকাটি করেছো, এখন ঐ খেলনার কোন মূল্য আছে!? ধাক্কা খেয়ে পড়ে গিয়ে কতবার কেঁদেছো! এখন রাস্তায় ধাক্কা খেয়ে পড়ে গেলে তাড়াতাড়ি উঠে দাঁড়িয়ে আবার হাঁটা শুরু করো, তাই না? Love is my life আগের মত কি আর কাঁদো তুমি? না তো! সময় নাও, সব রোগের ওষুধ হলো সময় নেয়া। তোমাকে কেউ কষ্ট দিয়েছে? একটু সময় নিয়ে কষ্ট সহ্য করো, এক সময় হয় কষ্টটা ভুলে যাবে অথবা কষ্টটা আর গায়ে লাগবে না কিংবা তুমি এই কষ্টটার কথা মনে করে হাসবে! চোখ থেকে না হয় দু ফোঁটা অশ্রু পড়লোই, হাত দিয়ে ঘুমের ওষুধটা কিংবা ফ্যানের সাথের দড়িটা স্পর্শ না করে, হাত দিয়ে বরং অশ্রুটুকু মুছে ফেলো, ট্রাস্ট মি, সব বদলে যাবে এক সময়। একটাবার পিছন ফিরে দেখার জন্য হলেও অপেক্ষা করো, সময় নাও মরলেই তো সব শেষ! টিকে থাকো! দেখোই না কি হয়!!............


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৬৪৭ জন


এ জাতীয় গল্প

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • MD.ABDULLAH ALL MAMUN
    User ৫ বছর, ৪ মাস পুর্বে
    ধন্যবাদ আভা!!!! হাফসা কে, এম সাজু আহমেদ সহ সকলকে পাশে থাকার জন্য।

  • আভা(the queen of beauty)
    User ৫ বছর, ৪ মাস পুর্বে
    হুম খুব ভাল হয়ছে

  • Hafsa
    User ৫ বছর, ৪ মাস পুর্বে
    Educational Story, Thanks Vaiya.

  • ☠KM Saju Ahmed⚠/
    User ৫ বছর, ৪ মাস পুর্বে
    Nice!!!