গল্পেরঝুড়ির এ্যাপ ডাউনলোড করুন - get google app
গল্পেরঝুড়ি ফানবক্স ! এখন গল্পের সাথেও মজাও হবে! কুইজ খেলুন , অংক কষুন , বাড়িয়ে নিন আপনার দক্ষতা জিতে নিন রেওয়ার্ড !

যাদের গল্পের ঝুরিতে লগিন করতে সমস্যা হচ্ছে তারা মেগাবাইট দিয়ে তারপর লগিন করুন.. ফ্রিবেসিক থেকে এই সমস্যা করছে.. ফ্রিবেসিক এ্যাপ দিয়ে এবং মেগাবাইট দিয়ে একবার লগিন করলে পরবর্তিতে মেগাবাইট ছাড়াও ব্যাবহার করতে পারবেন.. তাই প্রথমে মেগাবাইট দিয়ে আগে লগিন করে নিন..

সুপ্রিয় গল্পেরঝুরিয়ান... জিজেতে আজে বাজে কমেন্ট করা থেকে বিরত থাকুন ... অন্যথায় আপনার আইডি বা কমেন্ট ব্লক করা হবে... আর গল্প দেওয়ার ক্ষেত্রে গল্প দেওয়ার নিয়ম মেনে চলুন ... সার্বিকভাবে জিজের নীতিমালা মেনে চলার চেস্টা করুন ...

বিশ্ব বিবেক আজ এমনি!!?

"সাইমুম সিরিজ" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান ফয়েজ (০ পয়েন্ট)



নিউইয়র্কের রাস্তায় এক ভদ্রমহিলা হেঁটে যাচ্ছিলেন। রাস্তার পাশে তিনি দেখতে পেলেন, একটা বাচ্চা ছেলে বেলুন নিয়ে খেলছে। হঠাৎ একটা পাগলা কুকুর কোথা থেকে এসে ছেলেটাকে আক্রমন করে বসলো। ছেলেটা চিৎকার করে সাহায্য চাচ্ছিলো, কিন্তু রাস্তার কোন লোকই তাকে সাহায্য করতে এগিয়ে যাচ্ছিলো না। এটা দেখে মহিলাটি বাচ্চাটাকে সাহায্য করতে ঝাঁপিয়ে পড়লো। বেশ কিছুক্ষণ রক্তারক্তি যুদ্ধের পরে কুকুরটা মারা গেল এবং ভদ্র মহিলাটি ছেলেটার জীবন রক্ষা করলো। রাস্তায় তখন অনেক মানুষ জমে গেছে, তাদের মুহুর্মুহ করতালিতে তখন রাস্তা সরগরম। সবাই ভদ্রমহিলাকে খুব অভিবাদন জানালো, এই রকম বীরোচিত কাজ করার জন্য বীর উপাধি দিয়ে দিলো। ততক্ষণে সংবাদিকরা চলে এসেছে। তারা ঘটনাস্থলের ছবি তুলে ভদ্র মহিলার ও ছবি তোলা শুরু করলো। ভদ্রমহিলাকে বললো, "আগামীকাল নিউইয়র্ক টাইমসে আপনার ছবি সহকারে এই ঘটনাটাই হেডলাইন হবে। হেডলাইনটি হবে এই রকমঃ নিউইয়র্কের অসীম সাহসী নাগরিকের অসাধারন বীরত্ত্বে বেঁচে গেল একটি শিশু"। ভদ্রমহিলা বললেন, " কিন্তু আমি তো নিউইয়র্কের অধিবাসী নই"। সাংবাদিকরা বললো, নো প্রবলেম, হেডলাইনে যাবেঃ "আমেরিকার অসীম সাহসী এক নাগরিকের অসাধারন বীরত্ত্বে বেঁচে গেল একটি শিশু" ভদ্রমহিলা আবার বললেন, " কিন্তু আমি তো আমেরিকার নাগরিকও নই" সাংবাদিকরা বললো, " কোন সমস্যা নেই, আপনি কোথাকার অধিবাসী এবং আপনার নাম কি সেটা লিখে দিয়ে যান, সে অনুসারেই হেডলাইন হবে"। ভদ্রমহিলা বললেন, " আমি ফিলিস্তিনের অধিবাসী, আমার নাম আসমা বিনতে উবাইদ"। পরের দিন নিউইয়র্ক টাইমসের হেডলাইন হলোঃ প্যালেস্টাইনের এক মৌলবাদী নারী মুসলিম টেরোরিস্টের নৃশংস ছুরিকাঘাতে নির্মমভাবে মৃত্যবরণ করলো একটি অবলা কুকুর। রূপকভাবে বললেও এটাই মুসলমানদের প্রতি বাস্তব ষড়যন্ত্র।


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৯৩৪ জন


এ জাতীয় গল্প

→ আজ বুশোর বিয়ে
→ বৃষ্টির মাঝে এক ফোঁটা বিশ্বাস
→ আজও মনে গভীর বনে
→ ~আচ্ছা মানলাম যে এই মহাবিশ্বের একজন স্রষ্টা আছেন,তাহলে তাকে কে সৃষ্টি করল? আমি তো মনে করি মহাবিশ্ব নিজেই স্রষ্টা।
→ বিশ্বের ভয়াবহতম যুদ্ধ
→ সভ্য সমাজ কই আজ? এই দায়ভার কে নেবে??
→ আজব ভালোবাসা
→ ~অমুসলিমদের জন্য মক্কা-মদিনায় প্রবেশ নিষিদ্ধ কেন? এতে কী বিশ্ব ভ্রাতৃত্ব হুমকির মুখে?
→ আজমির দরগা আক্রমন
→ কফি হাউসের সেই আড্ডাটা আজ আর নেই

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ...