বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

অসমাপ্ত কথোপকথন আর কিছুটা....

"ফ্যান্টাসি" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান রিয়ামণি (রোবো গার্ল) (০ পয়েন্ট)

X অসমাপ্ত কথোপকথন আর কিছুটা..... আম্মুর ডাকে ঘুম ভাঙলো।উঠে বসে আড়মোড়া ভেঙে তাকাবার চেষ্টা করলাম।জানালা দিয়ে গোধূলি আলু এসে পড়েছে পায়ের কাছে।ফোনটা হাতে নিয়ে দেখলাম...।ও আল্লাহ! সাড়ে চারটা বেজে গেছে।মেঘের সাথে চারটায় দেখা করার কথা।কোনোমতে রেডি হয়ে দৌড়ের উপর ভার্সিটির বটতলায় চলে গেলাম।মেঘ এখনো বসেই আছে লেকের ধারে।চুপচাপ গিয়ে পাশে বসলাম।কিছু বলার সাহস হলোনা।শান্ত দৃষ্টিতে একবার আমার দিকে তাকিয়েই মুখ ফিরিয়ে নিলো। আই এম রিয়েলি স্যরি।আসলে ঘুম ভাঙতেই সময় লেগে গেলো....। মেঘঃ এত সাধের ঘুম রেখে আসলি কেন! না আসলেও হতো.... আমিঃবললামতো স্যরি...এইযে নে কানে ধরি।বলেই কানে ধরার ভঙ্গি করলাম.... মেঘঃহাহাহা...যাহ্ঃমাফ করে দিলাম।এবার বল দেখা কেন করতে বললি? আমিঃ এতো সহজেই বলবো নাকি! সারপ্রাইজ আছে...। মেঘঃকি রে! তাড়াতাড়ি.... আমিঃএমন একটা কিছু বলবো শুনে একদম চমকে উঠবি। মেঘঃবেশি ধানাইপানাই না করে কি বলবি বলে ফেল... আমিঃ উঁহু... মেঘঃ উঁহু কি? আমিঃ বলবোনা....হিহি... মেঘঃ ওকে বলিসনা...শুনতে কে যাবে! শুনতে আমার বয়েই গেছে... আমিঃ সত্যিই শুনবিনা? মেঘঃ না। আমিঃ শুনতেই হবে। মেঘঃ বললামতো শুনবোনা।এই বলে কান চেপে ধরলো.... আমিঃ দেখ,ভাল হবেনা বলে দিচ্ছি... মেঘঃতুই কি বলছিস আমি শুনতে পাচ্ছিনা। আমি ঃ শুনতে পাচ্ছিস না তাইতো...বলেই ওর হাতে জোরসে একটা চিমটি কাটলাম... মেঘঃআউউউউউ....এটা কি হলো? আমিঃশুনবিনা তাই অনুভব করালাম আর কি! মেঘঃ বল এবার? আমিঃ নাহ্ঃ তুই কিছুদিন থেকেই কিছু একটা বলতে চাচ্ছিলি আমাকে।কিন্তু বলতে গিয়ে কোনো না কোনো বাহানা তৈরি করে আর বলিসনি।আগে তুই বল তারপর আমি বলবো.... মেঘঃবলবো! কিন্তু সাহস পাচ্ছিনা যে.... আমিঃ আরে ইয়ার, বলে ফেল....নো ভয়...হাহাহা... মেঘঃতোর হাসিটা খুব সুন্দর.. আমিঃ যাহ্!আর প্রশংসা করা লাগবেনা....কি বলবি তাড়াতাড়ি বল? মেঘঃআমি না... আমিঃহুম তুই? মেঘঃ তোর.. আমিঃআমার? মেঘঃ পার্সোনাল ডাইরিটা পড়ে ফেলছি....। আমিঃ(অবাক বিস্ময় আর ভয়মাখা কণ্ঠে...)কবে? মেঘঃঅইদিন তোর বাড়ি গিয়েছিলাম তখন...।তুই বাড়ি ছিলিনা।কোনো এক ফ্রেন্ডের বাসায় ছিলি।ফিরতে দেরি হয়েছিলো।তখনই.... আমিঃপড়লি কেন আমার ডাইরি?(রেগে গিয়ে) মেঘঃএমনি...স্যরিইইই.... আমিঃওর অপ্রকৃতস্থ মুখ দেখেই হেসে ফেললাম ফিক করে.... ও অবাক হয়ে তাকিয়ে রইলো।সেদিন আর কোনো কথা হয়নি।শুধু ফেরার সময় ওর হাতে ধরিয়ে দিয়েছিলাম এক টুকরো কাগজ। আর তাতে লিখা ছিলো.....(যে যা ভাববে তাই....হাহাহাহা....)


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৭২২ জন


এ জাতীয় গল্প

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • শাহরিয়ার রিও
    Golpobuzz ৪ বছর, ৩ মাস পুর্বে
    ছিঃকী আবোলতাবোল একটা লেখা!

  • শাহরিয়ার রিও
    Golpobuzz ৫ বছর, ৬ মাস পুর্বে
    ওহ্!

  • মৃত কথক
    User ৫ বছর, ৬ মাস পুর্বে
    চিরকুটে ওটা লেখা ছিলো...

  • শাহরিয়ার রিও
    Golpobuzz ৫ বছর, ৬ মাস পুর্বে
    হুমম....হ-য-ব-র-ল....থ্যাংকস।

  • মৃত কথক
    User ৫ বছর, ৬ মাস পুর্বে
    ‘হযবরল’... অসাধারণ...

  • শাহরিয়ার রিও
    Golpobuzz ৫ বছর, ৬ মাস পুর্বে
    ধন্যবাদ নীরব।

  • নাম নেই
    Guest ৫ বছর, ৬ মাস পুর্বে
    আরে এজে আমাদের ধিরব আন্তেল কেমন আছেন আন্তেল আপনার তো কোনো আতা পাতা নাই কোথায় থাকেন ?

  • নীরব
    Guest ৫ বছর, ৬ মাস পুর্বে
    ওয়াও........! অনেক সুন্দর একটা গল্প। গল্প লিখে যান আপু অনেক সুন্দর হচ্ছে।পরের গল্পের জন্য অপেক্ষা করছি।

  • শাহরিয়ার রিও
    Golpobuzz ৫ বছর, ৬ মাস পুর্বে
    পরে দেবো নতুন গল্প।আর এখন, ঘুমাবো।

  • নাম নেই
    Guest ৫ বছর, ৬ মাস পুর্বে
    আপু নতুন গল্প আবার কখন দিবে ? কি করছ এখন?

  • শাহরিয়ার রিও
    Golpobuzz ৫ বছর, ৬ মাস পুর্বে
    হ্যাঁ।সেটাই....

  • নাম নেই
    Guest ৫ বছর, ৬ মাস পুর্বে
    কেন কাল যে বললে ছোট খাট গল্প লিখলে এটাই না সেটা?

  • শাহরিয়ার রিও
    Golpobuzz ৫ বছর, ৬ মাস পুর্বে
    কোন গল্পটা?

  • নাম নেই
    Guest ৫ বছর, ৬ মাস পুর্বে
    এটাই রিও আপু তোমার সেই গল্পটা খুব সুন্দর