বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

জঙ্গলের সেই মহিলা টি

"ভূতুড়ে অভিজ্ঞতা" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান ফুল(guest) (০ পয়েন্ট)

X অনেক আগের কথা। যখন আমি ছোট ছিলাম। সারাদিন বন্ধুদের সাথে খেলা করা ছিল নিত‍্য দিনের কাজ।কখনো মাছ ধরা আবার কখনো পুকুরে সাতার কাটা।এরকম এক দিনে আমরা কজন বন্ধু মিলে আমাদের বাড়ির পাশের জঙ্গলে যায় পাখির বাচ্চার খোঁজ করতে।তো আমাদের মধ্যে গাছে উঠতে পারত মাহিন। তাই আমরা মাহিন কে বললাম এই লম্বা বড় গাছ টাতে পাখির বাসা আছে । তুই গাছে উঠে পড়।তখন মাহিন গাছে উঠতে শুরু করল।যখন সে পাখির বাচ্চা নিয়ে আসবে ।তখন আমরা দেখতে পেলাম এক মহিলা আমাদের বলছে ।এদের ক্ষতি করনা তাহলে তোমাদের ‍ক্ষতি হবে।মহিলা টাকে দেখে আমরা ভয় পেয়ে যায় কারণ তার সারা শরীরে ছিল কালো আর সে দেখতে ছিল অদ্ভূত। আমরা তখন দৌড় দেয়।মাহিন কে বলি তাড়াতাড়ি নেমে আয়। যখন আমরা জঙ্গল থেকে বেরিয়ে আসি।তখন দেখি মাহিন আমাদের সাথে নেই। তখন আমরা কয়েক জন লোকজন নিয়ে আবার জঙ্গলে গেলাম ।কিন্তু কি অদ্ভুত আমরা সেই গাছ টাকে দেখতে পেলাম না যে গাছটায় মাহিন উঠেছিল। অনেক খোঁজার পর মাহিন কে আমরা অজ্ঞান অবস্থায় পায় আর বাড়িতে নিয়ে আসি ।যখন তার জ্ঞান ফিরে তখন তার ঘটা ঘটনা টা বলে ।আমি যখন গাছ থেকে নেমে দৌড়ে দিব তখন সেই মহিলা টা আমায় ধরে ফেলে তখন আমি ভয়ে কাপতে থাকি। তখন মহিলা টা আমাকে বলে অন‍্যে ক্ষতি করো না তাহলে নাজের ক্ষতি হবে জঙ্গলে সব কিছু স্বাবাভিক না। আমি বলে তোমাকে ছেড়ে দিলাম। অন্য কেউ ছাড় বে না এই বলে মহিলা টি অদৃশ্য হয়ে গেল। এই দেখে মাহিন অজ্ঞান হয়ে গিয়েছিল। সেই থেকে মাহিন আর জঙ্গলে যায় না। আমরাও কেউ একা জঙ্গলে যায় না ।


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ১২২৩ জন


এ জাতীয় গল্প

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • তানিয়া
    User ২ বছর, ৭ মাস পুর্বে
    খুব সুন্দর.

  • J.H.Sopon
    User ৫ বছর, ৪ মাস পুর্বে
    Sei, Nice

  • পথিক পথ
    Guest ৫ বছর, ৭ মাস পুর্বে
    Nice ফুল আপু " তা আপনি কি ফুল " ফুল আপি