বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

মরণশীল অভিযান : দ্যা ল্যান্ড অফ ড্যাথ (২)

"ভ্রমণ কাহিনী" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান Md Tuhin (গ্যাংস্টার)(guest) (০ পয়েন্ট)

X তারা সেই আগুন দেখে চমকে গেল। কাছে যেতেই দেখল কিছু খড় আর ছাউনি দেখা যাচ্ছে। কাছে যেতেই দেখিল এটা একটা গ্রাম। গ্রামের সব স্তব্ধ ; বোধ হয় সকলেই ঘুমচ্ছে। মোনা ডাক দিল : ইয়াহ, এনি অয়ান হেয়া? কেউ কি এখানে আছেন? শংকর : আমাদের সাহায্য করুন। আমরা বিপদে আছি। রুল : কেউ আহানে আসো? আমাদের হেল্প কর প্লিজ। মাই ডোটার মানে আমার কন্যা বিপদে আছে!! এই ডাক শুনে কয়েকজন বাইরে আসল। আর তাদের সমস্যা শুনল। মানুষ গূলো বাঙ্গালী । একজন : কী হইছে! তোরা কে? শংকর : আমরা রাজশাহী থেকে এসেছি।। খুব বিপদে আছি। মোনা : আমার ঘাড়ে একটা স্পাইডার আই মিন মাকড়োসা রক্ত খেয়েছে।। খুব ব্যথা। এই কথা শুনে সেই গ্রামবাসী মোনাকে ওসুধ দিল। এবং শংকরদের অভিনন্দন জানালো। তাদের অাপ্যায়ণে ত্রুটি রাখলনা। পর দিন শংকররা নদী পথে পাড়ি জোমাল। ………… প্রায় ২ ঘন্টা তখন তারা জাংফং নামক স্থানে। এই শীলগুপ্ত ধনের মানচিত্র ছিল রুল এর বন্ধু ফেব্রিক্স অল্ফাক্সের কাছে। সে কলওয়া চট নামের স্থানে থাকে। সেখানে পৌছাতে সময় লাগবে ৬ ঘন্টা। বেলা ১১ টা শংকর নৌকা চালাচ্ছে। কি যে খড়ং শব্দ পেল। সাবধান হয়ে গেল সবাই। শংকর এর হাতে বন্দুক মোনার হাতে পিস্তল। রুল এর হাতে চাকু = একটা ফায়ার!! শংকর গুলি মারল প্রায় ৪ টা গুল ছোড়ার পর শংকর : কি চাই? তোমাদের? ?? : তোরা এই গুপ্ত ধোন নিতে পারবি না। ওই ধোন আমাদের। শংকর : বাচতে পারলে নিও।। একটা দুইটা ; ডাস্কিউ ডাস্কিউ : প্রতীপক্ষে ৪ মারা গেল। এমন সময় মোনার হাতে একটা গুলি লাগলো : শংকর ক্ষমতা হাতে আনল আর দ্রুত নৌকা চালালো। …………………………………… তারা তখন কালওয়া চটে কাছে। দেখল নদীর উপর বিশাল বাড়ি আর একটা নৌকা। ফেব্রিক্স এর বাড়িতে যেতেই তারা মেপ সংগ্রহ করল। আর সেখা সেই দিন বিশ্রাম নিল।


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৪৫২ জন


এ জাতীয় গল্প

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • Mizan
    User ৫ বছর, ১ মাস পুর্বে
    GD

  • YA Hiron
    User ৫ বছর, ৬ মাস পুর্বে
    মন্তব্য Good